• Youtube
  • English Version
  • রবিবার, ২১ এপ্রিল ২০২৪, ০৬:০৬ অপরাহ্ন

করাঙ্গী নিউজ
স্বাগতম করাঙ্গী নিউজ নিউজপোর্টালে। ১৫ বছর ধরে সফলতার সাথে নিরপেক্ষ সংবাদ পরিবেশন করে আসছে করাঙ্গী নিউজ। দেশ বিদেশের সব খবর পেতে সাথে থাকুন আমাদের। বিজ্ঞাপন দেয়ার জন‌্য যোগাযোগ করুন ০১৮৫৫৫০৭২৩৪ নাম্বারে।

নয় পেরিয়ে দশে দৈনিক জননী

  • সংবাদ প্রকাশের সময়: বুধবার, ২১ ফেব্রুয়ারী, ২০২৪
আনন্দ-উচ্ছ্বলতায় প্রতিষ্ঠাবার্ষিকী পালিত
স্টাফ রিপোর্টার: ৯ পেরিয়ে ১০-এ পা রাখলো হবিগঞ্জের অন্যতম গণমাধ্যম দৈনিক হবিগঞ্জের জননী।
মঙ্গলবার মৌলভীবাজারের দৃষ্টিনন্দন রিসোর্ট মুক্তানগরে আনন্দময় পরিবেশে এই বিশেষ মূহুর্ত উদযাপন করে জননী পরিবার। প্রতিষ্ঠাবার্ষিকী ঘিরে নানা আয়োজনে জননী পরিবারের সকলে মিলে একটি উচ্ছ্বল একটি দিন কাটান।
মঙ্গলবার বেলা ১০টায় হবিগঞ্জ প্রেসক্লাবের সামন থেকে চারটি গাড়িতে ৩৮ জন দৈনিক জননী পরিবার যাত্রা শুরু করে। গন্তব্য মৌলবীবাজার জেলার শেরপুর উপজেলার নান্দনিক মুক্তানগর রিসোর্ট। বেলা ১১টায় গন্তব্যে পৌঁছে যায় দলটি। সেখানে কেক কেটে প্রতিষ্ঠাবার্ষিকীর আনুষ্ঠানিকতা শুরু হয়। প্রতিষ্ঠাবার্ষিকীর আনুষ্ঠানিকতার পর খেলাধুলা, র‌্যাফেল ড্র, সুইমিং, রাইডিংয়ে উচ্ছ্বল হয়ে ওঠে মুক্তানগর রিসোর্ট।
দৈনিক হবিগঞ্জের জননীর বার্তা সম্পাদক মোহাম্মদ শাহ আলমের সভাপতিত্বে ও নির্বাহী সম্পাদক এম এ হান্নানের পরিচালনায় এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়।
এতে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন ও পরে কেক কাটেন শেরপুর হাইওয়ে থানার অফিসার ইনচার্জ (ওসি) পরিমল দেব। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মৌমাছিকন্ঠের সম্পাদক সিরাজুল ইসলাম সিরাজ।
আলোচনা সভায় বক্তারা সত্য ও ন্যায়ের পক্ষে দৈনিক জননী অতীতের মত কাজ করার আশাবাদ ব্যক্ত করেন।
এসময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন- দৈনিক হবিগঞ্জের জননী পত্রিকার স্টাফ রিপোর্টার মো.রাহিকুল, নুরুজ্জামান রাজু, সেলিম উদ্দিন, সামছুল মিয়া, মনসুর আহমেদ ইদু,
মাধবপুর উপজেলা প্রতিনিধি শেখ ইমন,  মো সোহাগ নবীগঞ্জ উপজেলা প্রতিনিধি আলী হোসেন, বানিয়াচং উপজেলা প্রতিনিধি আব্দুল রউফ আশাফ, নুরফল, মো, সুয়েম,  আজমিরীগঞ্জ প্রতিনিধি আশিকুর রহমান, মো রুজেল।
এসময় হবিগঞ্জ জেলার দুইজন সাংবাদিককে বিশেষ সম্মাননা প্রদান করে দৈনিক জননী। সম্মাননাপ্রাপ্তরা হলেন- দৈনিক বাংলাদেশের খবরের জেলা প্রতিনিধি ও হবিগঞ্জ প্রেসক্লাবের সাবেক কোষাধ্যক্ষ ফয়সল চৌধুরী ও দৈনিক সংবাদের মাধবপুর উপজেলা প্রতিনিধি এরশাদ আলী।

সংবাদটি শেয়ার করুন

এ জাতীয় আরো সংবাদ