• Youtube
  • English Version
  • শুক্রবার, ২৩ ফেব্রুয়ারী ২০২৪, ০১:৪৪ অপরাহ্ন

করাঙ্গী নিউজ
স্বাগতম করাঙ্গী নিউজ নিউজপোর্টালে। ১৫ বছর ধরে সফলতার সাথে নিরপেক্ষ সংবাদ পরিবেশন করে আসছে করাঙ্গী নিউজ। দেশ বিদেশের সব খবর পেতে সাথে থাকুন আমাদের। বিজ্ঞাপন দেয়ার জন‌্য যোগাযোগ করুন ০১৮৫৫৫০৭২৩৪ নাম্বারে।

হবিগঞ্জ জেলার নতুন ডিসিকে নবীগঞ্জ প্রেস ক্লাবের  ফুলেল শুভেচ্ছা 

  • সংবাদ প্রকাশের সময়: রবিবার, ১১ ফেব্রুয়ারী, ২০২৪

প্রেস বিজ্ঞপ্তি:
হবিগঞ্জের নতুন জেলা প্রশাসক জিলুফা সুলতানাকে ফুলেল শুভেচ্ছা জানান নবীগঞ্জ প্রেসক্লাবের নব নির্বাচিত সভাপতি এম এ আহমদ আজাদ ও সাধারণ সম্পাদক মোঃ সেলিম তালুকদার। এ-সময় উপস্থিত ছিলেন হবিগঞ্জ প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক পাভেল খান চৌধুরী ও নবীগঞ্জ প্রেসক্লাবের সাবেক সভাপতি উত্তম কুমার পাল হিমেল।
এসময় হবিগঞ্জের নবাগত জেলা প্রশাসক মোছাঃ জিলুফা সুলতানা বলেন, আমি হবিগঞ্জ জেলায় না আসলে জানতাম না এই জেলাটি অত্যান্ত সুন্দর ও ইতিহাস ঐতিহ্যে ভরপুর,এখানে যেমন রয়েছে এশিয়ার বিখ্যাত গ্যাসকুপ বিবিয়ানা, তেমনি প্রাকৃতিক সম্পদের ঐতিহ্য হাওর বাওর,বিল, ঝিল,পাহাড়ি জনপদ,ও চা বাগানের মনোরম পরিবেশে সাজানো বাংলাদেশের মধ্যে সবচেয়ে সুন্দরময় জেলা হবিগঞ্জ। আমি এই জেলাটির ইতিহাস ঐতিহ্য হাওর বাওর নিয়ে কাজ করতে চাই, হবিগঞ্জ সংবাদ পত্র জগতে অনেক সুনাম রয়েছে সেটি সাংবাদিক সমাজ ধরে রাখতে হবে। আমি হবিগঞ্জ জেলার স্থানীয় পত্রিকার গুরুত্বপূর্ণ সংবাদ গুলো নিয়ে একটি স্মৃতিময় ডায়েরি তৈরি করছি, ভবিষ্যতে কাজে লাগবে।

সংবাদটি শেয়ার করুন

এ জাতীয় আরো সংবাদ