• Youtube
  • English Version
  • শুক্রবার, ২৩ ফেব্রুয়ারী ২০২৪, ০২:০৯ অপরাহ্ন

করাঙ্গী নিউজ
স্বাগতম করাঙ্গী নিউজ নিউজপোর্টালে। ১৫ বছর ধরে সফলতার সাথে নিরপেক্ষ সংবাদ পরিবেশন করে আসছে করাঙ্গী নিউজ। দেশ বিদেশের সব খবর পেতে সাথে থাকুন আমাদের। বিজ্ঞাপন দেয়ার জন‌্য যোগাযোগ করুন ০১৮৫৫৫০৭২৩৪ নাম্বারে।

আবুল খায়ের সিদ্দিকি বালিকা উচ্চ বিদ্যালয়ের বার্ষিক ক্রিড়া প্রতিযোগিতা অনুষ্ঠিত

  • সংবাদ প্রকাশের সময়: বৃহস্পতিবার, ১ ফেব্রুয়ারী, ২০২৪

করাঙ্গীনিউজ: আজ বৃহষ্পতিবার চট্টগ্রামের হাটহাজারী উপজেলার পূর্ব শিকারপুরে আবুল খায়ের সিদ্দিকী বালিকা উচ্চ বিদ্যালয়ে বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়েছে।

উক্ত অনুষ্ঠানের উদ্বোধক হিসেবে উপস্থিত ছিলেন আবুল খায়ের সিদ্দিকী বালিকা উচ্চ বিদ্যালয়ের প্রতিষ্ঠাতা সদস্য আলহাজ্ব আবু মুসা খাঁন। অনুষ্ঠানের প্রধান অতিথি উপস্থিত ছিলেন বিশিষ্ট সাংবাদিক, শিক্ষা অনুরাগী , দানবীর এবং গ্রীণ টিভি এর অ্যাসাইনমেন্ট এডিটর এম. এম. সেকান্দার। অনুষ্ঠানের সভাপতিত্ব করেন ছিলেন অত্র বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোহাম্মদ সেলিম।

জাতীয় সংগীত পরিবেশন এবং জাতীয় পতাকা উত্তোলনের মাধ্যমে অনুষ্ঠানের উদ্বোধন করা হয় এবং পরবর্তীতে ছোট শিক্ষার্থীদের ১০০ মিটার দৌড়ের মাধ্যম অনুষ্ঠানের সূচনা হয়। শিক্ষার্থীদের অংশগ্রহণের মাধ্যমে বিভিন্ন প্রতিযোগিতার আয়োজন করা হয়। আমন্ত্রিত অতিথি ও শিক্ষকদের পিলো পাসিং প্রতিযোগিতা এবং পুরুষ- মহিলা অভিভাবকদের প্রতিযোগিতার আয়োজন করা হয়।
অনুষ্ঠানের প্রধান অতিথি এম. এম. সেকান্দার বলেন, কোনো শিক্ষার্থী যাতে পড়ালেখায় ঝরে না পরে সেদিকে সবাইকে সজাগ থাকতে হবে। তিনি নারী শিক্ষার গুরুত্ব নিয়ে বর্তমান সরকারের ভূয়সী প্রসংশা করে বিভিন্ন পদক্ষেপ তুলে ধরেন।

বিদ্যালয়ের সহকারী শিক্ষক মোঃ রেজাউল করিমের ও সিনিয়র সহকারী শিক্ষিকা রত্না রানী চক্রবর্তীর সঞ্চালনায় অনুষ্ঠানে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিদ্যালয় পরিচালনা পর্ষদের সদস্য মোহাম্মদ সেলিম খাঁন, মোহাম্মদ ফোরকান উদ্দিন, এসব. এম. আলমগীর, মীর মোহাম্মদ ইকবাল হোসেন।

সংবাদটি শেয়ার করুন

এ জাতীয় আরো সংবাদ