• Youtube
  • English Version
  • মঙ্গলবার, ২৫ জুন ২০২৪, ০৬:১১ পূর্বাহ্ন

করাঙ্গী নিউজ
স্বাগতম করাঙ্গী নিউজ নিউজপোর্টালে। ১৫ বছর ধরে সফলতার সাথে নিরপেক্ষ সংবাদ পরিবেশন করে আসছে করাঙ্গী নিউজ। দেশ বিদেশের সব খবর পেতে সাথে থাকুন আমাদের। বিজ্ঞাপন দেয়ার জন‌্য যোগাযোগ করুন ০১৮৫৫৫০৭২৩৪ নাম্বারে।

শাকিব খানের নতুন যাত্রা

  • সংবাদ প্রকাশের সময়: সোমবার, ২২ জানুয়ারী, ২০২৪

বিনোদন ডেস্ক: ঢাকাই সিনেমার শীর্ষ নায়ক শাকিব খান আরও একটি নতুন পরিচয়ে যাত্রা শুরু করেছেন। সিনেমার রঙিন দুনিয়ার পাশাপাশি তিনি কর্পোরেট জগতেও সমান তালে হাঁটতে যাচ্ছেন।

আজ (২০ জানুয়ারি) শাকিব খান এমনটাই ঘোষণা দিলেন। তিনি রিমার্ক এইচবি নামে একটি আন্তর্জাতিক প্রতিষ্ঠানের পরিচালকের দায়িত্ব নিলেন। এ প্রতিষ্ঠানটিতে বিশ্বমানের স্কিন কেয়ার, কসমেটিকস, টয়লেট্রিজ, হোম কেয়ার, পারফিউমসহ বিভিন্ন ধরনের পণ্য পাওয়া যাবে।

আন্তর্জাতিক এ ব্যবসায়িক প্রতিষ্ঠানের পরিচালকের দায়িত্ব গ্রহণ উপলক্ষে আজ রাজধানীর একটি হোটেলে অনুষ্ঠানের আয়োজন করা হয়। এখানেই শাকিব খানের নতুন যাত্রার আনুষ্ঠানিক ঘোষণা দেওয়া হয়।

এদিকে শাকিব খান কয়েক মাস ধরে নতুন সিনেমার শুটিং নিয়ে ব্যস্ত সময় কাটাচ্ছেন। বর্তমানে তার ‘দরদ’ ও ‘রাজকুমার’ সিনেমার শুটিং চলছে। অন্যদিকে তার ‘তুফান’ সিনেমার প্রিপ্রোডাকশনের কাজও চলছে। চলতি বছর তার একাধিক সিনেমা মুক্তির কথা রয়েছে।

সংবাদটি শেয়ার করুন

এ জাতীয় আরো সংবাদ