• Youtube
  • English Version
  • শুক্রবার, ২৩ ফেব্রুয়ারী ২০২৪, ০১:৩৪ অপরাহ্ন

করাঙ্গী নিউজ
স্বাগতম করাঙ্গী নিউজ নিউজপোর্টালে। ১৫ বছর ধরে সফলতার সাথে নিরপেক্ষ সংবাদ পরিবেশন করে আসছে করাঙ্গী নিউজ। দেশ বিদেশের সব খবর পেতে সাথে থাকুন আমাদের। বিজ্ঞাপন দেয়ার জন‌্য যোগাযোগ করুন ০১৮৫৫৫০৭২৩৪ নাম্বারে।

নবীগঞ্জে ছাত্রলীগের দুই গ্রুপের সংঘর্ষ, অগ্নিসংযোগ

  • সংবাদ প্রকাশের সময়: শুক্রবার, ১৯ জানুয়ারী, ২০২৪
এম,এ আহমদ আজাদ , নবীগঞ্জ থেকে: নবীগঞ্জে ছাত্রলীগের এক গ্রুপের হামলায় অপর গ্রুপের আহ্বায়ক জাহিদুল ইসলাম রুবেল গুরুতর আহত হয়েছেন। আশঙ্কাজনক অবস্থায় তাকে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে।
এসময় দুই গ্রুপের মধ্যে ধাওয়া-পাল্টা ধাওয়া হয়েছে। এ ঘটনায় শহর জুড়ে আতঙ্ক ছড়িয়ে পড়ে। এসময় ১টি মোটরসাইকেলে অগ্নিসংযোগ করা হয়। আজ সন্ধ্যা ৭টায় এ ঘটনা ঘটে।
খবর পেয়ে বিপুলসংখ্যক পুলিশ ঘটনাস্থলে অবস্থান নেয়। বিষয়টি নিশ্চিত করে নবীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. মাসুক আলী জানান, আশঙ্কাজনক অবস্থায় রুবেলকে সিলেটে প্রেরণ করা হয়েছে। পরিস্থিতি উত্তপ্ত অবস্থায় আছে। তবে বিপুলসংখ্যক পুলিশ মোতায়েন রয়েছে।  পুলিশ ও এলাকাবাসী জানায়, নবীগঞ্জে উপজেলা ছাত্রলীগের দু’টি পাল্টাপাল্টি কমিটি ঘোষণা করা হয়েছে।
এক কমিটির আহ্বায়ক নাজিম উদদৌলা চৌধুরী। অপর কমিটির আহ্বায়ক জাহিদুল ইসলাম রুবেল। এ কমিটি ঘোষণা করা নিয়ে দুভাগে বিভক্ত হয়ে পড়ে উপজেলা ছাত্রলীগ। এরপর থেকেই তাদের মধ্যে বিরোধ চলে আসছে। ইতিমধ্যে কয়েকবার উভয়পক্ষের মধ্যে সংঘর্ষ হয়েছে।
বৃহস্পতিবার সন্ধ্যায় বাজারে একটি সালিশে যান একপক্ষের আহ্বায়ক জাহিদুল ইসলাম রুবেল। সালিশ থেকে ফেরার পথে অপরপক্ষের লোকজন তাকে ধারালো অস্ত্রশস্ত্র নিয়ে হামলা চালিয়ে গুরুতর আহত করে। এ খবর ছড়িয়ে পড়লে তার পক্ষের নেতাকর্মীরা ছুটে এসে পাল্টা হামলা চালালে তাদের মধ্যে ধাওয়া-পাল্টা ধাওয়া হয়। হামলায় রুবেল গুরুতর আহত হন। আশঙ্কাজনক অবস্থায় তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে সিলেটে প্রেরণের পরামর্শ দেন। ঘটনার পর থেকে রুবেলের পক্ষের নেতাকর্মীরা বাজারে অবস্থান নিলে উত্তপ্ত অবস্থা বিরাজ করে। রাতে অপরপক্ষের আহ্বায়ক নাজিম উদদৌলা চৌধুরীর একটি মোটরসাইকেলে আগুন দেয় প্রতিপক্ষ।

সংবাদটি শেয়ার করুন

এ জাতীয় আরো সংবাদ