• Youtube
  • English Version
  • শুক্রবার, ২৩ ফেব্রুয়ারী ২০২৪, ১২:৫৫ অপরাহ্ন

করাঙ্গী নিউজ
স্বাগতম করাঙ্গী নিউজ নিউজপোর্টালে। ১৫ বছর ধরে সফলতার সাথে নিরপেক্ষ সংবাদ পরিবেশন করে আসছে করাঙ্গী নিউজ। দেশ বিদেশের সব খবর পেতে সাথে থাকুন আমাদের। বিজ্ঞাপন দেয়ার জন‌্য যোগাযোগ করুন ০১৮৫৫৫০৭২৩৪ নাম্বারে।

এবার কলকাতার সিনেমায় বুবলী

  • সংবাদ প্রকাশের সময়: রবিবার, ১৪ জানুয়ারী, ২০২৪

করাঙ্গী নিউজ :
এবার কলকাতার সিনেমায় নাম লেখালেন ঢাকাই ছবির জনপ্রিয় নায়িকা বুবলী। ‘ফ্ল্যাশব্যাক’ নামের নতুন এই ছবিটি পরিচালনা করছেন বাংলাদেশের নির্মাতা রাশেদ রাহা। এক ফেসবুক পোস্টে নায়িকা বুবলী নিজেই এমনটি জানিয়েছেন।

জানা গেছে, ব্লু হোয়েল এন্টারটেইনমেন্ট প্রযোজিত থ্রিলারধর্মী এই সিনেমায় বুবলী ছাড়াও গুরুত্বপূর্ণ চরিত্রে রয়েছেন ওপার বাংলার জনপ্রিয় অভিনেতা কৌশিক গঙ্গোপাধ্যায় ও সৌরভ দাস।
ছবিতে বুবলীর চরিত্রের নাম শ্বেতা। আর গুরুত্বপূর্ণ চরিত্র ‘অঞ্জন’-এ কৌশিক গঙ্গোপাধ্যায় এবং ডিকে নাম ভূমিকায় অভিনয় করছেন সৌরভ।

সিনেমাটি নিয়ে বাংলাদেশ প্রতিদিনকে নির্মাতা রাশেদ রাহা মুঠোফোনে বলেন, ইতিমধ্যে ছবিটির ক্যামেরা অন হয়েছে। আমরা ‘ফ্ল্যাশব্যাক’ টিম পরিকল্পনা অনুযায়ী কাজ এগিয়ে নিচ্ছি।
শুধু বলবো দর্শকের জন্য চকম অপেক্ষা করছে, আপাতত এটুকুই। আজ বিকেলে কলকাতায় একটি প্রেস মিটে বাকিটা জানানো হবে। সেখানে ছবিটির কলাকুশলীরা উপস্থিত থাকবেন।

সংবাদটি শেয়ার করুন

এ জাতীয় আরো সংবাদ