• Youtube
  • English Version
  • শনিবার, ২৪ ফেব্রুয়ারী ২০২৪, ১০:৪০ অপরাহ্ন

করাঙ্গী নিউজ
স্বাগতম করাঙ্গী নিউজ নিউজপোর্টালে। ১৫ বছর ধরে সফলতার সাথে নিরপেক্ষ সংবাদ পরিবেশন করে আসছে করাঙ্গী নিউজ। দেশ বিদেশের সব খবর পেতে সাথে থাকুন আমাদের। বিজ্ঞাপন দেয়ার জন‌্য যোগাযোগ করুন ০১৮৫৫৫০৭২৩৪ নাম্বারে।

নবীগঞ্জ প্রেসক্লাব নির্বাচনে ২২ প্রার্থীর মনোনয়ন দাখিল

  • সংবাদ প্রকাশের সময়: শুক্রবার, ২২ ডিসেম্বর, ২০২৩
নিজস্ব প্রতিনিধি: আগামী ২৮ ডিসেম্বর অনুষ্ঠিত হচ্ছে নবীগঞ্জ প্রেসক্লাবের নির্বাচন।
শুক্রবার বিকেল ৪ টা থেকে বিকল ৬ টা পর্যন্ত বিভিন্ন পদে মোট ২২ জন প্রার্থী মনোনয়ন পত্র দাখিল করেছেন।
জাগো.নিউজ অফিসে প্রধান নির্বাচন কমিশনার মোহাম্মদ নাহিজ, নির্বাচন কমিশনের সদস্য হবিগঞ্জ প্রেসক্লাবের সাবেক সভাপতি মোঃ ফজলুর রহমান, সাধারণ সম্পাদক প্রদীপ দাস, সহ সাধারণ সম্পাদক শাকিল চৌধুরী, সাংবাদিক মতিউর রহমান মুন্না মনোনয়ন ফরম গ্রহন করেন। এসময় নবীগঞ্জ প্রেসক্লাবের সদস্যবৃন্দ উপস্থিত ছিলেন।
নির্বাচন কমিশন সূত্রে জানা গেছে, শুক্রবার বিকেল ৪ টা থেকে বিকেল ৬ টা থেকে ১২ টা বিভিন্ন পদে যারা মনোনয়ন ফরম দাখিল করেছেন ক্রমানুসারে- সভাপতি পদে ফরম ক্রয় করেছেন- এম এ বাছিত, এম এ আহমদ আজাদ, আনোয়ার হোসেন মিঠু। সহ সভাপতি পদে সভাপতি এম এ মুহিত, শাহ সুলতান আহমদ।
সাধারণ সম্পাদক পদে মোঃ আলমগীর মিয়া, মোঃ সেলিম তালুকদার। যুগ্ম সাধারণ সম্পাদক তৌহিদ চৌধুরী ও অর্থ সম্পাদক পদে মোঃ শওকত আলী একক পার্থী হিসেবে মনোনয়ন দাখিল করেছেন।
নির্বাহী সদস্য পদে দাখিল করেছেন- এম মুজিবুর রহমান, ফখরুল আহসান চৌধুরী, সরওয়ার শিকদার, রাকিল হোসেন, হাবিবুর রহমান চৌধুরী শামীম, আশাহীদ আলী আশা, মোঃ আবু তালেব, সুবিনয় রায় বাপ্পি, এস আর চৌধুরী সেলিম, এটিএম জাকিরুল ইসলাম, উত্তম কুমার পাল হিমেল, শাহ সুলতান আহমেদ, মুরাদ আহমদ।
নবীগঞ্জ ডাকবাংলোতে আগামী ২৮ ডিসেম্বর দুপুর ১২ টা থেকে বেলা ৩টা পর্যন্ত একটানা গোপন ব্যালটের মাধ্যমে ভোটাররা তাদের ভোটাধীকার প্রয়োগ করবেন। সে লক্ষ্যে গত ২১ ডিসেম্বর মনোনয়ন ফরম বিতরণ করা হয়েছে, গতকাণ ২২ ডিসেম্বর শুক্রবার বিকেল ৪টা থেকে বেলা ৬টা পর্যন্ত মনোনয়নপত্র দাখিল, ওই দিনই সন্ধা ৬ টা থেকে সাড়ে ৭টা পর্যন্ত মনোনয়নপত্র বাছাই করা হয়েছে।
২৪ ডিসেম্বর দুপুর ১২টা থেকে বেলা ২টা পর্যন্ত লিখিত আবেদনের মাধ্যমে মনোনয়নপত্র প্রত্যাহার করা যাবে।

সংবাদটি শেয়ার করুন

এ জাতীয় আরো সংবাদ