• Youtube
  • English Version
  • রবিবার, ২১ এপ্রিল ২০২৪, ০২:২৯ অপরাহ্ন

করাঙ্গী নিউজ
স্বাগতম করাঙ্গী নিউজ নিউজপোর্টালে। ১৫ বছর ধরে সফলতার সাথে নিরপেক্ষ সংবাদ পরিবেশন করে আসছে করাঙ্গী নিউজ। দেশ বিদেশের সব খবর পেতে সাথে থাকুন আমাদের। বিজ্ঞাপন দেয়ার জন‌্য যোগাযোগ করুন ০১৮৫৫৫০৭২৩৪ নাম্বারে।

নবীগঞ্জ প্রেসক্লাবের তফসিল ঘোষণা 

  • সংবাদ প্রকাশের সময়: বুধবার, ২০ ডিসেম্বর, ২০২৩
নবীগঞ্জ প্রতিনিধি: আগামী ২৮ ডিসেম্বর অনুষ্ঠিত হবে নবীগঞ্জ প্রেস ক্লাবের নির্বাচন। ইতিমধ্যে নির্বাচনী তফসিল ঘোষনা করেছেন নির্বাচন কমিশন। প্রধান নির্বাচন কমিশনার মোহাম্মদ নাহিজ তফসিল ঘোষণা করেন।
এ সময় নির্বাচন কমিশনের সদস্য হবিগঞ্জ প্রেসক্লাবের সাবেক সভাপতি মোঃ ফজলুর রহমান, রাসেল চৌধুরী, সাধারণ সম্পাদক প্রদীপ দাস, সহ সাধারণ সম্পাদক শাকিল চৌধুরী সহ নবীগঞ্জ প্রেসক্লাবের সদস্যবৃন্দ উপস্থিত ছিলেন।
ষোষিত তফসিল অনুযায়ী আজ ২১ ডিসেম্বর রোজ বৃহস্পতিবার দুপুর ১২ টা থেকে বিকেল ৩টা পর্যন্ত মনোনয়ন ফরম বিক্রি করা হবে। নবীগঞ্জ শহরের আল হাদী প্লাজায় অবস্থিত ‘জাগো ডট নিউজ’ কার্যালয় থেকে মনোনয়ন ফরম ক্রয় করতে হবে। নির্বাচন কমিশনের পক্ষ থেকে মনোনয়ন ফরম বিতরণ করবেন সাংবাদিক উত্তম কুমার পাল হিমেল ও সাংবাদিক মতিউর রহমান মুন্না।
ঘোষিত তফসিল অনুযায়ী নবীগঞ্জ ডাকবাংলোতে আগামী ২৮ ডিসেম্বর দুপুর ১২ টা থেকে বেলা ৩টা পর্যন্ত একটানা গোপন ব্যালটের মাধ্যমে ভোটাররা তাদের ভোটাধীকার প্রয়োগ করবেন। সে লক্ষ্যে ২১ ডিসেম্বর মনোনয়ন ফরম বিতরণ, ২২ ডিসেম্বর শুক্রবার বিকেল ৪টা থেকে বেলা ৬টা পর্যন্ত মনোনয়নপত্র দাখিল, ওই দিনই সন্ধা ৬ টা থেকে সাড়ে ৭টা পর্যন্ত মনোনয়নপত্র বাছাই করা হবে।
২৪ ডিসেম্বর দুপুর ১২টা থেকে বেলা ২টা পর্যন্ত লিখিত আবেদনের মাধ্যমে মনোনয়নপত্র প্রত্যাহার করা যাবে।
নির্বাচনে মনোনয়ন ফি সভাপতি পদে ১০ হাজার টাকা, সহ-সভাপতি পদে ৫ হাজার টাকা, সাধারণ সম্পাদক পদে ৮ হাজার টাকা, যুগ্ম সাধারণ সম্পাদক পদে ৪ হাজার টাকা, অর্থ সম্পাদক পদে ৩ হাজার টাকা এবং কার্যনির্বাহী সদস্য পদের জন্য দেড় হাজার টাকা জমা দিতে হবে।
উপরোক্ত ফি নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতাকারী প্রার্থীদের ক্ষেত্রে অফেরৎ যোগ্য। তবে কোন প্রার্থী তার প্রার্থীতা প্রত্যাহার করলে নির্বাচন অনুষ্ঠানের ৭ দিন পর নির্বাচন কমিশনের নিকট হতে ফেরত নিতে পারবেন।

সংবাদটি শেয়ার করুন

এ জাতীয় আরো সংবাদ