• Youtube
  • English Version
  • সোমবার, ১৫ এপ্রিল ২০২৪, ০৮:৩৯ পূর্বাহ্ন

করাঙ্গী নিউজ
স্বাগতম করাঙ্গী নিউজ নিউজপোর্টালে। ১৫ বছর ধরে সফলতার সাথে নিরপেক্ষ সংবাদ পরিবেশন করে আসছে করাঙ্গী নিউজ। দেশ বিদেশের সব খবর পেতে সাথে থাকুন আমাদের। বিজ্ঞাপন দেয়ার জন‌্য যোগাযোগ করুন ০১৮৫৫৫০৭২৩৪ নাম্বারে।

সিলেটে বিএনপির মিছিল, ৪ নেতাকর্মী আটক

  • সংবাদ প্রকাশের সময়: বুধবার, ৬ ডিসেম্বর, ২০২৩

নিজস্ব প্রতিনিধি, সিলেট: জেলায় অবরোধের সমর্থনে মিছিলে নেমে বিএনপির চার নেতাকর্মী আটক হয়েছেন।

বুধবার (৬ ডিসেম্বর) বেলা ২টার দিকে নগরের সোবহানীঘাট ও বাগবাগি থেকে তাদের আটক করা হয়।

আটকরা হলেন- মহানগর সেচ্ছাসেবক দলের আহ্বায়ক সিলেট ল কলেজ ছাত্র সংসদের সাবেক ভিপি মাহবুবুর হক চৌধুরী ও সদস্য সচিব আফছার খান, সিলেট জেলা ছাত্রদলের সাংগঠনিক সম্পাদক আখতার হুসেন লিমন এবং আরেকজনের নাম জানা যায়নি।

পুলিশ জানায়, দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনের তফশিল বাতিল ও খালেদা জিয়াসহ গ্রেপ্তার নেতাকর্মীদের মুক্তি দাবিতে নবম ধাপে ৪৮ ঘণ্টার অবরোধ ডাকে বিএনপি।
অবরোধের সমর্থনে নগরের সোবহানীঘাট হাজী নওয়াব আলী জামে মসজিদের সামনে থেকে একটি মিছিল বের করা হয়। মিছিলটি উপশহরের ফিজা মিষ্টি ঘরের সামনে যাওয়া মাত্র সড়কে বসে অবরোধের চেষ্টা করেন নেতাকর্মীরা।
একইভাবে নগরের বাগবাড়ি এলাকায় সেচ্ছাসেবক দলের নেতাকর্মীরা সড়কে অবস্থান নিয়ে অবরোধের চেষ্টা করে।

পরে পুলিশ নেতাকর্মীদের ধাওয়া করে দুই স্থান থেকে দুইজন করে তিন নেতা ও একজন কর্মীকে আটক করে।

এসএমপির কোতোয়ালি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ আলী মাহমুদ বলেন, দুই পৃথক ঘটনাস্থল থেকে ছাত্রদল ও সেচ্ছাসেবক দলের চার কর্মীকে আটক করা হয়েছে।

তিনি বলেন, অবরোধের সমর্থনে বিএনপির নেতাকর্মীরা মিছিল বের করে সড়ক অবরোধের চেষ্টা করেন। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে নেতাকর্মীদের ছত্রভঙ্গ করে এবং চারজনকে আটক করে। তাদের বিরুদ্ধে আইনি ব্যবস্থা নেওয়া হবে।

 

সংবাদটি শেয়ার করুন

এ জাতীয় আরো সংবাদ