• Youtube
  • English Version
  • শুক্রবার, ২৩ ফেব্রুয়ারী ২০২৪, ০১:৫৯ অপরাহ্ন

করাঙ্গী নিউজ
স্বাগতম করাঙ্গী নিউজ নিউজপোর্টালে। ১৫ বছর ধরে সফলতার সাথে নিরপেক্ষ সংবাদ পরিবেশন করে আসছে করাঙ্গী নিউজ। দেশ বিদেশের সব খবর পেতে সাথে থাকুন আমাদের। বিজ্ঞাপন দেয়ার জন‌্য যোগাযোগ করুন ০১৮৫৫৫০৭২৩৪ নাম্বারে।

নাসিরনগরে ফুলে ফুলে সিক্ত হলেন বিএম ফরহাদ হোসেন সংগ্রাম এমপি

  • সংবাদ প্রকাশের সময়: মঙ্গলবার, ২৮ নভেম্বর, ২০২৩

আকতার হোসেন ভূইঁয়া, নাসিরনগর( ব্রাহ্মণবাড়িয়া) সংবাদদাতা : আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে ব্রাহ্মণবাড়িয়া-১ (নাসিরনগর) আসনে নৌকা প্রতিক পাওয়ায় বদরুদ্দোজা মোহাম্মদ ফরহাদ হোসেন সংগ্রাম এমপিকে ফুলেল শুভেচ্ছা ও অভ্যর্থনা জানিয়েছে এলাকার দলীয় নেতাকর্মীরা। এসময় নেতাকর্মীদের ফুলেল মালার ভালবাসায় সিক্ত হন তিনি।
দলীয় মনোনয়ন পাওয়ার পর আজ মঙ্গলবার দুপুরে ঢাকা থেকে ফেরার খবরে শত শত নেতাকর্মী তাকে অভ্যর্থনা জানাতে লাখাই -নাসিরনগর- সরাইল আঞ্চলিক মহাসড়কে ধরন্তী অবস্থান নেয়। এসময় গাড়ী থেকে নামলে তাকে ফুলেল শুভেচ্ছা ও অভ্যর্থনা জানানো হয়। এরপর একটি বর্ণাঢ্য মোটরসাইকেল শোভাযাত্রার মাধ্যমে বিএম ফরহাদ হোসেন সংগ্রাম এমপিকে সাথে নিয়ে নিজ উপজেলা নাসিরনগরে ফেরেন নেতাকর্মীরা। এসময় বিভিন্ন ইউনিয়ন ও আ’লীগ সমর্থিত সংগঠন এবং ব্যক্তিরা এমপিকে ফুলেল শুভেচ্ছা প্রদান করেন।
পরে স্থানীয় আশুতোষ পাইলট উচ্চ বিদ‍্যালয় মাঠে বিএম ফরহাদ হোসেন সংগ্রাম বলেন, উপ-নির্বাচনসহ দুটি নির্বাচনে দলীয় মনোনয়ন নিয়ে বিপুল ভোটে বিজয়ী হয়ে মাননীয় প্রধানমন্ত্রীকে এই আসন উপহার দিয়েছি। এমপি নির্বাচিত হবার পর থেকে এলাকার লোকজনদের সার্বিক সহায়তা ও সেবা দিয়ে আসছি। সব সময় সুখে-দু:খে তাদের পাশে রয়েছি। এলাকার উন্নয়নে প্রধানমন্ত্রীর নির্দেশনা অনুযায়ী কাজ করে যাচ্ছি। যে কারনে প্রধানমন্ত্রী আমাকে তৃতীয়বারের মতো আ’লীগ দলীয় মনোনয়ন দিয়েছেন। আমি এলাকার জনসাধারনের প্রতি চিরকৃতজ্ঞ। আমি আরো বেশি কৃতজ্ঞ মাননীয় প্রধানমন্ত্রীর প্রতি। তিনি আমাকে আবারো মনোনয়ন দিয়ে এলাকার জনসেবা করার সুযোগ করে দিয়েছেন। আশা করছি জনগনের অফুরান ভালবাসায় আবারো বিপুল ভোটে জয়লাভ করে এই আসন প্রধানমন্ত্রীকে উপহার দিতে পারবো। তিনি দলমত নির্বিশেষে আ’লীগের প্রতিক নৌকা মার্কাকে বিজয়ী করতে এবং প্রধানমন্ত্রীর হাতকে শক্তিশালী করতে সবার সহযোগিতা কামনা করেছেন।
এসময় উপজেলা চেয়ারম্যান রাফিউদ্দিন আহমেদ, নাসিরনগর উপজেলা আ’লীগের সভাপতি অসিত কুমার পাল, সিনিয়র সহ-সভাপতি মোহাম্মদ জিতু মিয়া, বাহার উদ্দিন চৌধুরী,সাধারণ সম্পাদক লতিফ হোসেন, যুগ্ন সাধারণ সম্পাদক সৈয়দ লিয়াকত আব্বাস টিপু , উপজেলা যুবলীগের আহবায়ক মোহাম্মদ রায়হান আলী ভূইয়া, যুগ্ম আহবায়ক ভানু চন্দ্র দেব,উপজেলা মহিলা আওয়ামীলীগ আহবায়ক ও উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান রুবিনা আক্তার ও সদস্য সচিব শাহানা বেগম, উপজেলা সেচ্ছাসেবক লীগের সভাপতি নির্মল চৌধুরী, সাধারণ সম্পাদক শাখাওয়াত হোসেন,উপজেলা ছাত্রলীগের সভাপতি এইচ এম শুভ সিদ্দিকী ও সাধারণ সম্পাদক রাহুল রায়সহ দলীয় জনপ্রতিনিধি, আ’লীগ ও তার সহযোগি সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

সংবাদটি শেয়ার করুন

এ জাতীয় আরো সংবাদ