• Youtube
  • English Version
  • শুক্রবার, ২৩ ফেব্রুয়ারী ২০২৪, ১২:২৪ অপরাহ্ন

করাঙ্গী নিউজ
স্বাগতম করাঙ্গী নিউজ নিউজপোর্টালে। ১৫ বছর ধরে সফলতার সাথে নিরপেক্ষ সংবাদ পরিবেশন করে আসছে করাঙ্গী নিউজ। দেশ বিদেশের সব খবর পেতে সাথে থাকুন আমাদের। বিজ্ঞাপন দেয়ার জন‌্য যোগাযোগ করুন ০১৮৫৫৫০৭২৩৪ নাম্বারে।

নবীগঞ্জে বিএনপির নেতাকর্মী উপর পুলিশের মিথ্যা মামলা দায়ের এর প্রতিবাদে  বিক্ষোভ মিছিল  

  • সংবাদ প্রকাশের সময়: শুক্রবার, ১০ নভেম্বর, ২০২৩
নবীগঞ্জ  প্রতিনিধিঃ নবীগঞ্জ  উপজেলা  বিএনপি র আহবায়ক সরফরাজ  চৌধুরীকে মিথ্যা মামলায় গ্রেফতার এর প্রতিবাদে এবং পুলিশ কর্তৃক রাতে আধারে পুলিশে বোমা বিস্ফোরন ও মিথ্যা বিএনপির  সিনিয়র  যুগ্ম  আহবায়ক মুজিবুর  রহমান সেফু  বিএনপি নেতা সাহিদ তালুকদার,  পৌর যুবদলের আহবায়ক মোঃ আলমগীর মিয়াসহ ১৫ নেতাকর্মীর উপর মিথ্যা মামলার দায়ের এর প্রতিবাদে  বিক্ষোভ  মিছিল  করছে নবীগঞ্জ  উপজেলা  বিএনপি, যুবদল, ছাত্রদলের নেতাকর্মীরা।
শুক্রবার  বিকেলে  নবীগঞ্জ  নতুন বাজার এলাকা থেকে বিক্ষোভ মিছিলটি শহরের  বিভিন্ন  মোড় প্রদক্ষিণ  করে ডাকবাংলো  প্রাঙ্গনের সামনে এক পথসভায় মিলিত হন।
পথসভায় বক্তব্য রাখেন, মুজিবুর রহমান সেফু, উপজেলা বিএনপির যুগ্ম আহবায়ক মজিদুর করিম মজিদ, বিএনপির  নেতা, সাহিদ আহমদ তালুকদার,নূরুল গনি সোহেল, সোহেল আহমদ চৌধুরী রিপন, চুনু মিয়া (মেম্বার), হারুনুর রশিদ, মতিউর রহমান জামাল, আব্দুল বাছিত রাসেল, নবীগঞ্জ  পৌর যুবদলের  আহবায়ক মোঃ আলমগীর মিয়া, উপজেলা যুবদলের ১ম যুগ্ম আহবায়ক  জয়নাল আবেদীন, আল আমিন আহমদ, রাহয়ানুল বারী, সদস্য মনিরুল চৌধুরী,  জাকির চৌধুরী, সামাদুল হক,  আঃ রকিব,  উপজেলা ছাত্রদলের  যুগ্ম আহবায়ক  তৌহিদ চৌধুরী, মুহিত মিয়া কবির মিয়া, প্রমুখ।
এসময় বক্তরা বলেন আমরা গত বুধবারের কেন্দ্রীয়  বিএনপির  অবরোধ  কর্মসূচি  শান্তিপূর্ণ ভাবে ঢাকা-সিলেট  মহাসড়ককে পালন করার সময়  সকালে আওয়ামী লীগ পুলিশ লীগ  আমাদের বাধা প্রদান করে আমাদের ব্যানার ও ২টি মোটর সাইকেল নিয়ে যায়।  এসময় আমাদের উপজেলা  বিএনপি আহবায়ক সরফরাজ  চৌধুরী তার আটক করে। ওইদিন রাতের আধারে পুলিশ নিজেরাই বোমা বিস্ফোরন ঘটিয়ে আমাদের ১৫ নেতাকর্মীদের উপর একটি বিস্ফোরক মামলা দায়ের করে।  নেতারা ওই মিথ্যার তীব্র  প্রতিবাদ ও নিন্দা  জানিয়ে  বলেন তাদের নেতাকর্মীর উপর মিথ্যা মামলা প্রত্যহারে দাবি জানান।

সংবাদটি শেয়ার করুন

এ জাতীয় আরো সংবাদ