• Youtube
  • English Version
  • শুক্রবার, ২৩ ফেব্রুয়ারী ২০২৪, ১২:৫২ অপরাহ্ন

করাঙ্গী নিউজ
স্বাগতম করাঙ্গী নিউজ নিউজপোর্টালে। ১৫ বছর ধরে সফলতার সাথে নিরপেক্ষ সংবাদ পরিবেশন করে আসছে করাঙ্গী নিউজ। দেশ বিদেশের সব খবর পেতে সাথে থাকুন আমাদের। বিজ্ঞাপন দেয়ার জন‌্য যোগাযোগ করুন ০১৮৫৫৫০৭২৩৪ নাম্বারে।

ঐশ্বরিয়ার সংসারে অশান্তি, পাশে নেই অভিষেকও!

  • সংবাদ প্রকাশের সময়: শুক্রবার, ৩ নভেম্বর, ২০২৩

বিনোদন ডেস্ক : ১ নভেম্বর ৫০ বছরে পা রেখেছেন বিশ্বসুন্দরীর মুকুট জেতা ঐশ্বরিয়া রাই। ১৯৯৪ সালে বিশ্বসুন্দরীর খেতাব জেতার পর তিনি যখন চলচ্চিত্রে কাজ শুরু করলেন, তখন থেকেই তার জনপ্রিয়তা ছিল তুঙ্গে। বলিউডের বহু ব্যবসাসফল সিনেমার নায়িকা তিনি।

তবে সম্প্রতি শাশুড়ি-ননদের সঙ্গে নাকি একেবারেই বনিবনা হচ্ছে না ঐশ্বরিয়ার। গত কয়েক সপ্তাহ ধরে বলিপাড়ায় এই কানাঘুষার মধ্যেই জন্মদিন পালন করেছেন অভিষেক বচ্চনের স্ত্রী। তবে সেই জন্মদিনের উদযাপন খুবই ফিকে। এমনকি জন্মদিনে ঐশ্বরিয়ার পাশে ছিলেন না স্বামী অভিষেকও!

সামাজিকমাধ্যমের পাতায় স্ত্রীর একটি ছবি পোস্ট করে সেই ছবির বিবরণীতে স্রেফ ‘শুভ জন্মদিন’ বলেই দায় সেরেছেন অভিষেক। স্ত্রীর জন্মদিনে তার পাশেও দেখা যায়নি তাকে। মেয়ে আরাধ্যা ও মা বৃন্দা রাইয়ের সঙ্গেই জন্মদিন পালন করেছেন ঐশ্বরিয়া।

স্বামী পাশে না থাকলেও মেয়ে যে মায়ের হাত ছাড়েনি, তা বোঝা গেল আরাধ্যার কথাতেই। তবে স্ত্রীর জন্মদিনে কেন তার সঙ্গে নেই অভিষেক? তবে কি সত্যিই সংসার ভাঙছে অভিষেক-ঐশ্বরিয়ার?

বছর কয়েকের প্রেমের পর ২০০৭ সালে অমিতাভ বচ্চনের পুত্র অভিষেককে বিয়ে করেন ঐশ্বরিয়া। ১৫ বছরের বেশি সময় ধরে বচ্চন পরিবারের বউমা তিনি। ২০১১ সালে জন্ম দেন মেয়ে আরাধ্যা বচ্চনের। বলিউডের অন্যতম নামজাদা পরিবারের সদস্য সাবেক বিশ্বসুন্দরী বলিউড অভিনেত্রী। গত প্রায় দুই দশকের পথচলায় একাধিকবার বিভিন্ন ধরনের গুঞ্জন তৈরি হয়েছে বচ্চন পরিবারকে ঘিরে। শাশুড়ি জয়া বচ্চনের সঙ্গে নাকি একেবারেই বনিবনা হয় না ঐশ্বরিয়ার, বারবার এমন কানাঘুষা শোনা গেছে। যদিও জনসমক্ষে কখনো সেই জল্পনার প্রমাণ মেলেনি।

তবে গত কয়েক সপ্তাহ ধরে কানাঘুষা, বচ্চন পরিবারের অন্দরে নাকি চরমে পৌঁছেছে অসন্তোষ। শাশুড়ি-বউমার সম্পর্ক নাকি দিন দিন আরও তিক্ত হচ্ছে। এমনকি বিগ বির জন্মদিনে ননদ শ্বেতা বচ্চন নন্দা ও তার মেয়ে নব্যা নন্দাকে ছবি থেকে কেটে বাদই দিয়ে দিয়েছিলেন ঐশ্বরিয়া।

সংবাদটি শেয়ার করুন

এ জাতীয় আরো সংবাদ