• Youtube
  • English Version
  • শনিবার, ২৪ ফেব্রুয়ারী ২০২৪, ০৯:০২ অপরাহ্ন

করাঙ্গী নিউজ
স্বাগতম করাঙ্গী নিউজ নিউজপোর্টালে। ১৫ বছর ধরে সফলতার সাথে নিরপেক্ষ সংবাদ পরিবেশন করে আসছে করাঙ্গী নিউজ। দেশ বিদেশের সব খবর পেতে সাথে থাকুন আমাদের। বিজ্ঞাপন দেয়ার জন‌্য যোগাযোগ করুন ০১৮৫৫৫০৭২৩৪ নাম্বারে।

বাহুবলে বিএনপি জামায়াতের ২৫০ নেতাকর্মীর বিরুদ্ধে মামলা

  • সংবাদ প্রকাশের সময়: বুধবার, ১ নভেম্বর, ২০২৩

বাহুবল (হবিগঞ্জ) প্রতিনিধি: বাহুবলে বিএনপির কেন্দ্রীয় কর্মসূচীর অংশ হিসেবে টানা ৩ দিনের অবরোধের প্রথমদিনে উপজেলার মিরপুর বাজারে আ’লীগ-বিএনপির ও পুলিশের ত্রিমুখী সংঘর্ষে ৩০ জন আহত হওয়ার ঘটনায় বিএনপির ৬৫ নেতাকর্মীর নাম সহ অজ্ঞাতনামা দুই আড়াইশত নেতাকর্মীর বিরুদ্ধে পুলিশ বাদী হয়ে মামলা দায়ের করা হয়েছে।

ওই মামলায় উপজেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক সহ ৪ জনকে গ্রেফতার করা হয়েছে।

বুধবার বিকেলে গ্রেফতারকৃতদের আদালতে প্রেরণ করা হয়েছে। এ ঘটনায় উপজেলা বিএনপির পক্ষ থেকে গ্রেফতারকৃত নেতাকর্মীদের অবিলম্বে মুক্তির দাবী এবং তীব্র নিন্দা ও প্রতিবাদ জানানো হয়েছে।

জানা যায়, বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপি সারাদেশে টানা ৩ দিনের হরতাল অবরোধ কর্মসূচী ঘোষণা করে। কেন্দ্রীয় কর্মসূচীর অংশ হিসেবে ৩১ অক্টোবর মঙ্গলবার সকালে বাহুবল উপজেলার ঢাকা সিলেট মহাসড়কে অবরোধ ও পিকেটিং করে বিএনপি নেতাকর্মীরা।এসময় উপজেলার চালিতাতলা সংলগ্ন ঢাকা সিলেট মহাসড়কে পিকেটিংকালে উপজেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক আব্দুল হাই শিবলু, সদর ইউনিয়ন বিএনপির সাংগঠনিক সম্পাদক রোকন আহমেদ ও সাতকাপন ইউনিয়ন যুবদল নেতা তাইদুল ইসলামকে আটক করে পুলিশ।

এ খবর ছড়িয়ে পড়লে সকাল ১১ টার দিকে উপজেলার মিরপুর বাজারে আ.লীগ ও পুলিশের সাথে বিএনপি নেতাকর্মীদের সংঘর্ষের ঘটনা ঘটে। এসময় পুলিশ সহ ৩০ জন নেতাকর্মী আহত হয়। বুধবার সকালে উপজেলার ঢাকা সিলেট মহাসড়কে মিরপুরে অবরোধ ও পিকেটিংকালে মিরপুর ইউনিয়নের ৪নং ওয়ার্ড বিএনপির সাধারণ সম্পাদক ফুল মিয়া মেম্বারকে আটক করা হয়।

আটকৃতদের বিরুদ্ধে বাহুবল মডেল থানার এস আই আবু মোকছেদ বাদী হয়ে ৬৫ জনের নাম সহ অজ্ঞাতনামা ২শ থেকে ৫০ জনকে আসামী মামলা দায়ের করেছেন।

 

 

সংবাদটি শেয়ার করুন

এ জাতীয় আরো সংবাদ