• Youtube
  • English Version
  • মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ০৪:৫৯ অপরাহ্ন

করাঙ্গী নিউজ
স্বাগতম করাঙ্গী নিউজ নিউজপোর্টালে। ১৫ বছর ধরে সফলতার সাথে নিরপেক্ষ সংবাদ পরিবেশন করে আসছে করাঙ্গী নিউজ। দেশ বিদেশের সব খবর পেতে সাথে থাকুন আমাদের। বিজ্ঞাপন দেয়ার জন‌্য যোগাযোগ করুন ০১৮৫৫৫০৭২৩৪ নাম্বারে।

মির্জা ফখরুল আটক

  • সংবাদ প্রকাশের সময়: রবিবার, ২৯ অক্টোবর, ২০২৩

করাঙ্গীনিউজ ডেস্ক: বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরকে আটক করেছে পুলিশ।

রোববার (২৯ অক্টোবর) সকাল ৯টার পর গুলশানের নিজ বাসা থেকে তাকে নিয়ে যায় ডিবি পুলিশ গাড়িতে তুলে নিয়ে যায়। তবে তিনি গ্রেফতার কি না তা জানা যায়নি। পুলিশের পক্ষ থেকেও কোনো তথ্য পাওয়া যায়নি এখন পর্যন্ত।

বিষয়টি নিশ্চিত করেছেন বিএনপি চেয়ারপারসনের প্রেস উইংয়ের সদস্য শামসুদ্দিন দিদার। তিনি জানান, ঘন্টাখানেক ধরে আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যরা বাসা ঘিরে অবস্থান নেয়। মহাসচিবকে তুলে নিতেই তারা সেখানে অবস্থান করেছে।

এ বিষয়ে কথা বলবেন ফখরুল ইসলাম আলমগীরের স্ত্রী রাহাত আরা বেগম জানান, গোয়েন্দা পুলিশের একটি দল বাসায় এসে সিসি ক্যামেরার ডিভাইস নিয়ে যায়। তার ১০ মিনিট পর বাসায় গিয়ে মির্জা ফখরুলকে আটক করে গোয়েন্দা কার্যালয়ে নিয়ে যায়। অসুস্থ একজন মানুষকে এভাবে তুলে নিয়ে যাওয়া মেনে নেয়া যায় না

এর আগে গতকাল রাতে বিবৃতিতে মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেছেন, ক্ষমতা হারানোর ভয়ে সরকার সম্পূর্ণ ‘মাস্টারপ্ল্যান’ করে বিএনপির সমাবেশে হামলা করিয়েছে।

শনিবার ঢাকার নয়াপল্টনে বিএনপির মহাসমাবেশ পণ্ড হয়ে যাওয়ার পর রাত সাড়ে নয়টার পর এক বিবৃতিতে মির্জা ফখরুল এসব কথা বলেন।

বিবৃতিতে বলা হয়, বিএনপির মহাসমাবেশে পুলিশ ও আওয়ামী সন্ত্রাসীরা পরিকল্পিতভাবে হামলা চালিয়েছে। গুলি করে যুবদল নেতা শামীমকে হত্যা করেছে। বিএনপির মহাসচিব এর তীব্র নিন্দা ও প্রতিবাদ জানান।

সংবাদটি শেয়ার করুন

এ জাতীয় আরো সংবাদ