• Youtube
  • English Version
  • শনিবার, ২৪ ফেব্রুয়ারী ২০২৪, ০৮:৫০ অপরাহ্ন

করাঙ্গী নিউজ
স্বাগতম করাঙ্গী নিউজ নিউজপোর্টালে। ১৫ বছর ধরে সফলতার সাথে নিরপেক্ষ সংবাদ পরিবেশন করে আসছে করাঙ্গী নিউজ। দেশ বিদেশের সব খবর পেতে সাথে থাকুন আমাদের। বিজ্ঞাপন দেয়ার জন‌্য যোগাযোগ করুন ০১৮৫৫৫০৭২৩৪ নাম্বারে।

সদ্যোজাত কন্যাসন্তানকে ১৫ তলা থেকে ছুড়ে ফেললেন মা!

  • সংবাদ প্রকাশের সময়: শনিবার, ২৩ সেপ্টেম্বর, ২০২৩

করাঙ্গীনিউজ:  ঘটনাটি ভারতের। দেশটির মুম্বাইয়ের মুলুন্দে ৩৯ দিনের কন্যাসন্তানকে ১৫ তলা ছুড়ে ফেলে দিয়েছেন এক নারী তথা ওই শিশুর মা!

শনিবার ঘটনাটি জনসমক্ষে এনেছে পুলিশ। গ্রেফতার করা হয়েছে ওই নারীকে।

পুলিশ জানিয়েছে, মুলুন্দ পশ্চিমের জাভের রোডের একটি বহুতলের বাসিন্দা ওই নারী দেড় মাস আগে একটি কন্যাসন্তানের জন্ম দেন।
তিনি শারীরিকভাবে প্রতিবন্ধী। কানে শুনতে পান না। চোখেও দেখতে পান না। এমন এক নারী কীভাবে এবং কেন নিজের দুধের সন্তানকে এভাবে হত্যা করলেন, তা জানতে তদন্ত শুরু করেছে পুলিশ।

প্রাথমিক তদন্তে উঠে এসেছে, এর আগেও একটি সন্তানের জন্ম দেন ওই নারী। সদ্যোজাত সেই ছেলে শিশু মায়ের দুধ খেতে খেতেই মারা যায়। গত বছরের জুলাইয়ের ওই ঘটনার পর থেকে মানসিকভাবে বিপর্যস্ত ছিলেন ওই নারী।

পুলিশ আরো জানিয়েছে, ওই ঘটনার সময় অন্য ঘরে ছিলেন শিশুটির চাচা।
তিনি শব্দ পেয়ে ছুটে যান। শিশুটিকে রক্তাক্ত অবস্থায় উদ্ধার করে হাসপাতালে নিয়ে যান তিনি। কিন্তু ততক্ষণে মারা গেছে শিশুটি। খবর পেয়ে ঘটনাস্থলে যায় পুলিশ। মরদেহ ময়নাতদন্তে পাঠায় তারা।
ইতোমধ্যে গ্রেফতার করা হয়েছে ওই নারীকে। তদন্তের স্বার্থে সবাইকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে বলে জানিয়েছে পুলিশ। সূত্র: ইন্ডিয়া টুডে, পিটিআই, নিউজ১৮

সংবাদটি শেয়ার করুন

এ জাতীয় আরো সংবাদ