• Youtube
  • English Version
  • মঙ্গলবার, ২৫ জুন ২০২৪, ০৪:৩৬ পূর্বাহ্ন

করাঙ্গী নিউজ
স্বাগতম করাঙ্গী নিউজ নিউজপোর্টালে। ১৫ বছর ধরে সফলতার সাথে নিরপেক্ষ সংবাদ পরিবেশন করে আসছে করাঙ্গী নিউজ। দেশ বিদেশের সব খবর পেতে সাথে থাকুন আমাদের। বিজ্ঞাপন দেয়ার জন‌্য যোগাযোগ করুন ০১৮৫৫৫০৭২৩৪ নাম্বারে।

নাসির হোসেনের বিরুদ্ধে দুর্নীতির অভিযোগ

  • সংবাদ প্রকাশের সময়: মঙ্গলবার, ১৯ সেপ্টেম্বর, ২০২৩

স্পোর্টস ডেস্ক : জাতীয় দলে ‘সাবেক’ হয়ে যাওয়া ক্রিকেটার নাসির হোসেনের বিরুদ্ধে দুর্নীতির অভিযোগ করেছে আন্তর্জাতিক ক্রিকেট কাউন্সিল (আইসিসি)।

আরব আমিরাত ক্রিকেট বোর্ড ৮ জনের বিরুদ্ধে বিশ্ব ক্রিকেটের নিয়ন্ত্রণ সংস্থা আইসিসির কাছে দুর্নীতির অভিযোগ করেছে।

সেই ৮ জনের তালিকায় রয়েছে বাংলাদেশ দলে সাবেক হয়ে যাওয়া তারকা অলরাউন্ডার নাসির হোসেন। তার বিরুদ্ধে দুর্নীতি বিরোধী তিনটি ধারা ভঙ্গের অভিযোগে উল্লেখ করা হয়েছে।

২০২১ সালে আবু ধাবিতে টি-টেন লিগে পুনে ডেভিলসের হয়ে খেলেছিলেন নাসির হোসেন। টুর্নামেন্টে খেলতে গিয়ে সন্দেহভাজন ব্যক্তির কাছ থেকে তিনি উপহার নিয়েছেন এমন অভিযোগ রয়েছে।

অভিযোগে উল্লেখ করা হয়েছে, নাসির হোসেন দুর্নীতি বিরোধী ২.৪.৩ ধারায় দুর্নীতির অভিযোগ তদন্তের দায়িত্বে থাকা কর্মকর্তাকে (ডিএসিও) ৭৫০ ডলারের বেশি অর্থ মূল্যের উপহার নেওয়ার বিষয়টি জানাতে ব্যর্থ হয়েছেন।

২.৪.৪ ধারায় তদন্তের দায়িত্বে থাকা ব্যক্তিকে দুর্নীতি বা ম্যাচ ফিক্সিংয়ের কোন প্রস্তাব তিনি পেয়েছিলেন কিনা, তাকে কোনভাবে প্ররোচিত করা হয়েছিল কিনা তা পরিষ্কার করে বিস্তারিত জানাতে ব্যর্থ হয়েছেন।

২.৪.৬ ধারায় তার বিরুদ্ধে অভিযোগ এনেছে যে, তিনি সম্ভাব্য দুর্নীতিতে যুক্ত ছিলেন এমন তদন্তের বিষয়ে দুর্নীতির তদন্তে থাকা কর্মকর্তাকে বিষয়টি জানাতে ব্যর্থ হয়েছেন বা তদন্তে সহযোগিতা করতে অস্বীকৃতি জানিয়েছেন।

এই ঘটনায় নাসির ছাড়াও অভিযুক্ত হয়েছেন দলটির সহকারী দুই মালিক ক্রিশান কুমার চৌধুরি, পরাগ সাংভি, ব্যাটিং কোচ আসহার জাইদি, স্থানীয় খেলোয়াড় রিজওয়ান জাভেদ, সহকারী কোচ সিলিয়া সামান ও দলের ম্যানেজার শাদাব আহমেদ।

সংবাদটি শেয়ার করুন

এ জাতীয় আরো সংবাদ