1. nafiz.hridoy285@gmail.com : Hridoy Fx : Hridoy Fx
  2. miahraju135@gmail.com : MD Raju : MD Raju
  3. koranginews24@gmail.com : সম্পাদক : সম্পাদক
মাধবপুরে আ’লীগের দলীয় প্রার্থী চুড়ান্ত - করাঙ্গীনিউজ
  • Youtube
  • English Version
  • মঙ্গলবার, ২৮ জুন ২০২২, ০৮:৩৪ পূর্বাহ্ন

করাঙ্গী নিউজ
স্বাগতম করাঙ্গী নিউজ নিউজপোর্টালে। ১৩ বছর ধরে সফলতার সাথে নিরপেক্ষ সংবাদ পরিবেশন করে আসছে করাঙ্গী নিউজ। দেশ বিদেশের সব খবর পেতে সাথে থাকুন আমাদের। বিজ্ঞাপন দেয়ার জন‌্য যোগাযোগ করুন ০১৮৫৫৫০৭২৩৪ নাম্বারে।

মাধবপুরে আ’লীগের দলীয় প্রার্থী চুড়ান্ত

  • সংবাদ প্রকাশের সময়: রবিবার, ২৪ এপ্রিল, ২০১৬

মাধবপুর (হবিগঞ্জ) প্রতিনিধি: হবিগঞ্জের মাধবপুরে ১১টি ইউনিয়নে আওয়ামীলীগের দলীয় মনোনয়ন নিয়ে গত বেশ কয়েকদিন ধরে চলছিল নানা নাটকীয়তা। বহু নাটকিয়তার পর অবশেষে উপজেলা আওয়ামী লীগের ১১ টি ইউনিয়নে তাদের প্রার্থী চুড়ান্ত করেছে।

 

রোববার আওয়ামী লীগের কেন্দ্রিয় কার্যালয়ে দলের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুবুল আলম হানিফ প্রার্থীদের নাম ঘোষণা করেছেন।

 

 

যাদের নাম ঘোষনা করা হয়েছে তারা হলেন- ১নং ধর্মঘর ইউনিয়নের উপজেলা আওয়ামীলগের সদস্য মোঃ ফারুক আহম্মেদ পারুল, ২নং চৌমুহনী উপজেলা শ্রমিকলীগের আহব্বায়ক মোঃ আপন মিয়া, ৩নং বহরায় উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক মোঃ আলাউদ্দিন, ৪নং আদাঐর ইউনিয়নের উপজেলা যুবলীগের সভাপতি মোঃ ফারুক পাঠান, ৫নং আন্দিউড়া ইউনিয়নের উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আলহাজ্ব আতিকুর রহমান, ৬নং শাহজাহানপুর ইউনিয়নের উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি মোঃ আব্দুর রাজ্জাক, ৭নং জগদীশপুর ইউনিয়নের  উপজেলা বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক মোঃ শফিকুল ইসলাম, ৮নং বুল্লা ইউনিয়নের মোঃ বশির মিয়া, ৯নং নয়াপাড়া ইউনিয়নের উ্পজেলা সাংগঠনিক সম্পাদক মোজাহিদ বিন ইসলাম, ১০নং ছাতিয়াইন ইউনিয়নের খাইরুল হোসাইন মনু, ১১নং বাঘাসুরা ইউনিয়নের উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি আলাউদ্দিন তালুকদার বেনুকে মনোনয়ন দেওয়া হয়েছে।

 

১১ টি ইউনিয়নে আওয়ামী লীগের মনোনিত চেয়ারম্যানদের তালিকায় ২ জনের নাম বাদ দিয়ে দলের ত্যাগি দুই নেতার নাম অন্তভুক্ত করা হয়েছে।

 

 

যাদের কে বাদ দেওয়া হয়েছে তারা হলেন ৪ নং আদাঐর ইউনিয়নের চেয়ারম্যান প্রার্থী জহিরুল ইসলাম জহির ও ১১ নং বাঘাসুরা ইউনিয়নের বর্তমান চেয়ারম্যান সাবেক উপজেলা বিএনপির নেতা শাহাব উদ্দিন।

 

 

গত ৭ এপ্রিল হবিগঞ্জ জেলা আওয়ামী লীগের মনোনয়ন বোর্ডের বিরুদ্ধে নানা অভিযোগ এনে আওয়ামী লীগের বিক্ষুদ্ধ একটি অংশ মহাসড়ক অবরোধ সহ মানববন্ধন করে প্রতিবাদ জানায়। এর প্রতিবাদে আওয়ামী লীগের অপর একটি অংশ পাল্টা প্রতিবাদ করে এর জবাব দেন।

 

 

পরবর্তিতে প্রার্থী মনোনয়নে অনিয়ম ও অসচ্চতার অভিযোগ তুলে আওয়ামী লীগের কেন্দ্রিয় কার্যালয়ে সম্ভাব্য প্রার্থীরা অভিযোগ দেন।  এ নিয়ে আওয়ামী লীগের নেতা কর্মীরা ছিল উদ্বেগ উৎকন্ঠায়।

 

 

 

সকল জল্পনা কল্পনা, উদ্বেগ উৎকণ্ঠা কাটিয়ে অবশেষে রোববার সকালে কেন্দ্রিয় অফিস থেকে মাধবপুরের ১১জন প্রার্থীর চুড়ান্ত তালিকা প্রকাশ করা হয়।

সংবাদটি শেয়ার করুন

এ জাতীয় আরো সংবাদ
x