1. nafiz.hridoy285@gmail.com : Hridoy Fx : Hridoy Fx
  2. miahraju135@gmail.com : MD Raju : MD Raju
  3. koranginews24@gmail.com : সম্পাদক : সম্পাদক
চুনারুঘাটে বিএনপির প্রার্থী চূড়ান্ত - করাঙ্গীনিউজ
  • Youtube
  • English Version
  • রবিবার, ০৪ ডিসেম্বর ২০২২, ১২:৪৬ পূর্বাহ্ন

করাঙ্গী নিউজ
স্বাগতম করাঙ্গী নিউজ নিউজপোর্টালে। ১৪ বছর ধরে সফলতার সাথে নিরপেক্ষ সংবাদ পরিবেশন করে আসছে করাঙ্গী নিউজ। দেশ বিদেশের সব খবর পেতে সাথে থাকুন আমাদের। বিজ্ঞাপন দেয়ার জন‌্য যোগাযোগ করুন ০১৮৫৫৫০৭২৩৪ নাম্বারে।

চুনারুঘাটে বিএনপির প্রার্থী চূড়ান্ত

  • সংবাদ প্রকাশের সময়: রবিবার, ২৪ এপ্রিল, ২০১৬

চুনারুঘাট (হবিগঞ্জ) প্রতিনিধি: আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে হবিগঞ্জের চুনারুঘাটে বিএনপি ১০টি ইউনিয়নে চেয়ারম্যান পদে প্রার্থী চূড়ান্ত করেছে। কিন্তু অভ্যন্তরিণ কোন্দলের কারণে চেয়ারম্যান পদে আওয়ামীলীগের একক প্রার্থী বাছাইয়ে জটিলতা সৃষ্টি হয়েছে।

 

 

বিএনপির প্রার্থীরা হলেন ১নং গাজীপুর ইউনিয়নে মীর শওকত আলী, ২নং আহম্মদাবাদ ইউনিয়নে সালেহ উদ্দিন বাবরু, ৩নং দেওরগাছ ইউনিয়নে উপজেলা ছাত্রদলের আহব্বায়ক সৈয়দ আবু নাঈম হালিম, ৪নং পাইকপাড়া ইউনিয়নে মোঃ আইয়ূব আলী, ৫নং শানখলা ইউনিয়নে জমরুত আলী, ৬নং সদর ইউনিয়নে বর্তমান চেয়ারম্যান ও উপজেলা বিএনপির সভাপতি আলহাজ্ব সৈয়দ লিয়াকত হাসান, ৭নং উবাহাটা ইউনিয়নে বর্তমান চেয়ারম্যান এজাজ ঠাকুর চৌধুরী, ৮নং সাটিয়াজুরী ইউনিয়নে বর্তমান চেয়ারম্যান এডঃ সরকার মোঃ শহীদ, ৯নং রাণীগাও ইউনিয়নে বর্তমান চেয়ারম্যান আবু সালেহ মোঃ সফিকুর রহমান, ১০নং মিরাশী ইউনিয়নে এডঃ মনিরুল ইসলাম তালুকদার।

 

এদিকে গত ১৮এপ্রিল হবিগঞ্জ জেলা আওয়ামীলীগের কার্যালয়ে চুনারুঘাট উপজেলার ১০টি ইউনিয়নের চেয়ারম্যান পদে আওয়ামীলীগের ৩৭জন মনোনয়ন প্রত্যাশীর সাক্ষাতকার নেয়া হলেও প্রার্থী তালিকা এখন পর্যন্ত চূড়ান্ত করা হয়নি।

 

 

আওয়ামীলীগের প্রার্থী তালিকা চূড়ান্ত না হওয়ায় তৃণমূল পর্যায়ের নেতাকর্মীরা অনেকটা দ্বিধাদ্বদ্ধের মধ্যে রয়েছেন।

 

 

উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মোঃ আবু তাহের জানান, দলীয় নির্দেশনা অনুযায়ী কেন্দ্রে তালিকা পাঠানো হয়েছে। কেন্দ্রীয়ভাবে যে সিদ্ধান্ত আসবে সে মোতাবেক কাজ করা হবে।

 

 

উপজেলা নির্বাচন কর্মকর্তা জাহাঙ্গীর আলম জানান, আগামী ২৮এপ্রিল চুনারুঘাটে তফসিল ঘোষণা করা হবে এবং আগামী ৪জুন নির্বাচন অনুষ্টিত হবে।

সংবাদটি শেয়ার করুন

এ জাতীয় আরো সংবাদ
x