• Youtube
  • English Version
  • মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ০৬:০১ অপরাহ্ন

করাঙ্গী নিউজ
স্বাগতম করাঙ্গী নিউজ নিউজপোর্টালে। ১৫ বছর ধরে সফলতার সাথে নিরপেক্ষ সংবাদ পরিবেশন করে আসছে করাঙ্গী নিউজ। দেশ বিদেশের সব খবর পেতে সাথে থাকুন আমাদের। বিজ্ঞাপন দেয়ার জন‌্য যোগাযোগ করুন ০১৮৫৫৫০৭২৩৪ নাম্বারে।

নাসিরনগরে ধনকুড়া ফুটবল টুর্নামেন্টের উদ্বোধন

  • সংবাদ প্রকাশের সময়: রবিবার, ২৩ এপ্রিল, ২০২৩

আকতার হোসেন ভুইয়া,নাসিরনগর (ব্রাহ্মণবাড়িয়া): পবিত্র ঈদুল-ফিতর উপলক্ষে ব্রাহ্মণবাড়িয়ার নাসিরনগরে ধনকুড়া ফুটবল টুর্নামেন্টের উদ্বোধন করা হয়েছে।

আজ রবিবার বিকালে উপজেলা সদর ইউনিয়নের ধনকুড়া
ফুটবল টুর্নামেন্টের আয়োজনে স্থানীয় সরকারি প্রাথমিক বিদ্যালয় সংলগ্ন মাঠে ফুটবল টুর্নামেন্টের উদ্বোধন করা হয়।

বাংলাদেশ কেন্দ্রীয় কৃষকলীগের অর্থ বিষযক সম্পাদক আলহাজ্ব মোঃ নাজির মিয়া টুর্নামেন্টের উদ্বোধন
করেন।সাবেক ইউপি সদস্য মধু মিয়ার সভাপতিত্বে উপজেলা কৃষকলীগের সাধারণ সম্পাদক এস এম নুরে আলমের সঞ্চালনায় এসময় উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি রুমা আক্তার,উপজেলা আওয়ামীলীগের সাবেক আইন বিষয়ক সম্পাদক এডভোকেট আব্বাস উদ্দিন ,উপজেলা কৃষকলীগের সভাপতি মো: অলি মিয়া, সাংগঠনিক সম্পাদক এডভোকেট মিজানুল হক,নিজাম
উদ্দিন,উপজেলা ছাত্রলীগের সহ-সভাপতি গোলাম মো: আরমান মিয়া,নাসিরনগর সদর ইউনিয়নের কৃষকলীগের, সাধারণ সম্পাদক মো: ইলিয়াছ মিয়াসহ ধনকুড়া ফুটবল টুর্নামেন্টের সদস্যরা ও এলাকার গন্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

উদ্বোধনী ম্যাচে মুখোমুখি হয় ধনকুড়া কিং সুপার ষ্টার একাদশ ও ধনকুড়া বিগবস একাদশ।এ খেলায় বিগবস একাদশ টাইব্রেকারে ৬-২ গোলে জয়লাভ করে।

প্রধান অতিথির বক্তব্যে আলহাজ্ব মোঃ নাজির মিয়া বলেন মাদক নির্মূলে খেলা-ধূলার বিকল্প নেই। খেলাধূলা মন এবং দেহ দুইটাই সুস্থ রাখে এবং মানসিক চেতনা যোগায়। উল্লেখ্য,ফুটবল টুর্নামেন্টে মোট ৪টি দলঅংশগ্রহন করছে বলে জানা যায়।

সংবাদটি শেয়ার করুন

এ জাতীয় আরো সংবাদ