• Youtube
  • English Version
  • রবিবার, ২১ এপ্রিল ২০২৪, ০৬:০৯ অপরাহ্ন

করাঙ্গী নিউজ
স্বাগতম করাঙ্গী নিউজ নিউজপোর্টালে। ১৫ বছর ধরে সফলতার সাথে নিরপেক্ষ সংবাদ পরিবেশন করে আসছে করাঙ্গী নিউজ। দেশ বিদেশের সব খবর পেতে সাথে থাকুন আমাদের। বিজ্ঞাপন দেয়ার জন‌্য যোগাযোগ করুন ০১৮৫৫৫০৭২৩৪ নাম্বারে।

নাসিরনগরে শতাধিক দুঃস্থ ও অসহায় মানুষের মধ্যে ঈদ সামগ্রী বিতরণ

  • সংবাদ প্রকাশের সময়: শুক্রবার, ২১ এপ্রিল, ২০২৩

আকতার হোসেন ভূইয়া,নাসিরনগর(ব্রাহ্মণবাড়িয়া):
ব্রাহ্মণবাড়িয়ার নাসিরনগর উপজেলার গোকর্ণ ইউনিয়নের বিভিন্ন গ্রামের শতাধিক দুঃস্থ ও অসহায় দরিদ্র মানুষের মাঝে‘গোকর্ণ হিতৈষী সংঘ’নামে একটি সেবামূলক সংগঠনের উদ্যোগে ঈদ উপহার বিতরণ করা হয়েছে।

আজ শুক্রবার সকালে “মানুষ মানুষের জন্য,জীবন জীবনের জন্য,একটু সহানুভূতি কি মানুষ পেতে পারে না” এই শ্লোগানকে সামনে রেখে গোকর্ণ সৈয়দ মো: শরীফ সাহেবের কাজি বাড়িতে পবিত্র ঈদুল ফিতর
উপলক্ষে শতাধিক সুবিধা বঞ্চিত মানুষের মধ্যে ঈদ সামগ্রী বিতরণ করা হয়।

হিতৈষী সংঘের সভাপতি ও সাবেক উত্তরা ব্যাংক কর্মকর্তা সৈয়দ সালাহ উদ্দিন মুকুলের সভাপতিত্বে ঈদ উপহার বিতরণের সময় পীরজাদা সৈয়দ নাজমুল
হক মেট লাইফের স্যালস কর্মকর্তা মিহির দত্ত চৌধুরী,সৈয়দ নাহিদ উদ্দিন টিটু,বিশিষ্ঠ ব্যবসায়ী শ্যামল চন্দ্র কর,সৈয়দ হেলাল,সৈয়দ টিটুসহ স্থানীয় গন্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

ঈদ সামগ্রীর মধ্যে ছিল চাল, ডাল, পিয়াজ, তেল, আলু, সেমাই,দুধ ও পোলার চাল।

ঈদ উপহার বিতরণকালে হিতৈষী সংঘের সভাপতি ও সাবেক উত্তরা ব্যাংক কর্মকর্তা সৈয়দ সালাহ উদ্দিন মুকুল জানান,এলাকার কৃতি সন্তান ডা: গৌতম পদ সৌম,ডা: সৈয়দ ইসরার কামাল,মিসেস সৈয়দ নাছিম,সৈয়দ সালাহ উদ্দিন মুকুল,সৈয়দ মোহাম্মদ শাহিন ও সৈয়দ শামীম আরা বেগমের সহযোগিতায় শতাধিক অসহায় দরিদ্র মানুষের মাঝে হিতৈষী সংঘের পক্ষ থেকে ঈদ উপহার হিসেবে এসব সামগ্রী বিতরণ করা হয়েছে। তাই হিতৈষী সংঘের পাশিাপাশি অসহায় মানুষের পাশে এলাকার বিত্তবানদের এগিয়ে আসার আহবান জানান তিনি।

সংবাদটি শেয়ার করুন

এ জাতীয় আরো সংবাদ