• Youtube
  • English Version
  • মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ০৫:০৭ অপরাহ্ন

করাঙ্গী নিউজ
স্বাগতম করাঙ্গী নিউজ নিউজপোর্টালে। ১৫ বছর ধরে সফলতার সাথে নিরপেক্ষ সংবাদ পরিবেশন করে আসছে করাঙ্গী নিউজ। দেশ বিদেশের সব খবর পেতে সাথে থাকুন আমাদের। বিজ্ঞাপন দেয়ার জন‌্য যোগাযোগ করুন ০১৮৫৫৫০৭২৩৪ নাম্বারে।

মাধবপুরে সাব রেজিষ্টারের উপর দলিল লিখকের হামলা, থানায় মামলা

  • সংবাদ প্রকাশের সময়: সোমবার, ১৭ এপ্রিল, ২০২৩

মাধবপুর প্রতিনিধি:
হবিগঞ্জের মাধবপুরে সাব রেজিষ্টার নিতেন্দ্র লাল দাসকে সরকারী দ্বায়িত্ব পালন থেকে বিরত রাখার জন্য ওই অফিসের ১৬৫নং সনদধারী দলিল লিখক আহমেদ আব্দুর রব এনাম এজলাসে হামলা চালিয়ে ভাংচুর করে শারীরিকভাবে আঘাত করেছে।

এ ঘটনায় গতকাল ১৬ এপ্রিল মাধবপুর থানায় সাব রেজিষ্টার বাদী হয়ে নয়াপাড়া ইউনিয়নের মৃত মাসুক
মিয়ার ছেলে দলিল লেখক আহমেদ আব্দুর রব এনাম (৩৫) কে আসামী করে ৩৫/১৭১ নং মামলা দায়ের করে।

মামলার এজাহার সূত্রে জানা গেছে চলতি মাসের শুরুর দিকে জেলা রেজিষ্টার অফিসের দলিল লিখকদের দক্ষতা বৃদ্ধির কর্মশালা অংশ গ্রহনের জন্য ডাকা হয়। ওই কর্মশালা অংশ গ্রহন না করায় এনামকে দলিল লেখা ও সম্পাদন হতে বিরত থাকার জেলা রেজিষ্টার নির্দেশ করেন।

জেলার নির্দেশ অমান্য করে গত ০২রা এপ্রিল এনাম দলিল লিখে চারাভাঙ্গা সাব রেজিষ্টার অফিসে উপস্থাপন করেন। সাব রেজিষ্টার এনামকে দলিল লিখা হতে বিরত থাকতে বলতেই উত্তেজিত হয়ে এজলাসে হামলা চালিয়ে ভাংচুর করে লালসালু ও দলিলপত্র ছিড়ে ফেলে।

হামলার একপর্যায়ে এজলাসে বসা সাব রেজিষ্টারের উপর পেপার ওয়েট ও রেজিষ্টার বহি ছুড়ে মেয়ে আহত করেন। অর্তকিত আক্রমন থেকে প্রাণ রক্ষার্থে সাব রেজিষ্টার খাস কামরায় গিয়ে দরজা বন্ধ করলেও দরজা ভেঙ্গে ভেতরে প্রবেশের চেষ্টা চালায় এনাম।

ওই দলিল লিখকের বিরুদ্ধে জন্মসনদ জালিয়াতি করে অপ্রাপ্ত বয়স্ক কন্যা শিশুকে প্রাপ্ত বয়স্ক দেখিয়ে গত বছরের ১৩ ডিসেম্ভর ১৬৯৭/২২নং দলিল রেজিষ্ট্রি করে নিয়েছে বলে তদন্তে প্রমানীত হয়েছে।

মামলার তদন্তকারী কর্মকর্তা থানার এস আই মানিক কুমার সাহাবলেন সরকারী কর্তব্য কাজে বাধাদানের অভিযোগে রুজুকৃত মামলার আসামী গ্রেফতারের পুলিশের অভিযান অব্যাহত আছে।

সংবাদটি শেয়ার করুন

এ জাতীয় আরো সংবাদ