• Youtube
  • English Version
  • বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ০৭:৫৯ অপরাহ্ন

করাঙ্গী নিউজ
স্বাগতম করাঙ্গী নিউজ নিউজপোর্টালে। ১৫ বছর ধরে সফলতার সাথে নিরপেক্ষ সংবাদ পরিবেশন করে আসছে করাঙ্গী নিউজ। দেশ বিদেশের সব খবর পেতে সাথে থাকুন আমাদের। বিজ্ঞাপন দেয়ার জন‌্য যোগাযোগ করুন ০১৮৫৫৫০৭২৩৪ নাম্বারে।

বাংলাদেশ সাংবাদিক সমিতি কমলগঞ্জ ইউনিট পূর্ণগঠন

  • সংবাদ প্রকাশের সময়: বৃহস্পতিবার, ১৬ মার্চ, ২০২৩
কমলগঞ্জ (মৌলভীবাজার) প্রতিনিধি: বাংলাদেশ সাংবাদিক সমিতি কমলগঞ্জ ইউনিট পূর্ণগঠন করা হয়েছে। নূরুল মোহাইমীন মিল্টন (ইত্তেফাক)কে সভাপতি ও আব্দুর রাজ্জাক রাজা (যুগান্তর)কে সাধারণ সম্পাদক নির্বাচিত করা হয়েছে।
গত বুধবার (১৫ মার্চ) সন্ধ্যা ৭ ঘটিকায় শমশেরনগরস্থ সংগঠনের অস্থায়ী কার্যালয়ে অনুষ্ঠিত সভায় সর্বসম্মতিক্রমে ১১ সদস্য বিশিষ্ট কমিটি পূর্নগঠন করা হয়।
সভার শুরুতে সংগঠনের সভাপতি নূরুল মোহাইমীন মিল্টনের সভাপতিত্বে প্রথম পর্বে অনুষ্ঠিত সভায় সম্পাদকীয় রিপোর্ট পেশ করেন সাধারণ সম্পাদক কামরুল হাসান মারুফ। পূর্বের কমিটি ভেঙ্গে সভায় নতুন কমিটি গঠনের লক্ষ্যে আব্দুর রাজ্জাক রাজাকে আহ্বায়ক করে ২য় পর্বে নতুন কমিটি গঠন করা হয়। মুক্ত আলোচনায় সকল সদস্যরা আলোচনায় অংশগ্রহণ করে সর্বসম্মতিক্রমে নূরুল মোহাইমীন মিল্টন (ইত্তেফাক) কে সভাপতি, কামরুল হাসান মারুফ (যায়যায়দিন) সহসভাপতি, আব্দুর রাজ্জাক রাজা (যুগান্তর) সাধারণ সম্পাদক, জয়নাল আবেদীন (ভোরের ডাক) যুগ্ম সাধারণ সম্পাদক, আলমগীর হোসেন (বাংলাদেশ বুলেটিন) প্রচার সম্পাদক, ফটিকুল ইসলাম রাজু (মৌমাছি কন্ঠ) কোষাধ্যক্ষ, মো. আহাদ মিয়া (দিনকাল) সাংস্কৃতিক সম্পাদক, সজিব দেবরায় (সময়ের আলো) দপ্তর সম্পাদক ও সদস্য মো. জমশেদ আলী (সংগ্রাম), মিজানুর রহমান (মুক্ত খবর), আব্দুস সালাম (বাংলাদেশ সমাচার) নির্বাচিত করা হয়।

সংবাদটি শেয়ার করুন

এ জাতীয় আরো সংবাদ