• Youtube
  • English Version
  • শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৯:০২ পূর্বাহ্ন

করাঙ্গী নিউজ
স্বাগতম করাঙ্গী নিউজ নিউজপোর্টালে। ১৫ বছর ধরে সফলতার সাথে নিরপেক্ষ সংবাদ পরিবেশন করে আসছে করাঙ্গী নিউজ। দেশ বিদেশের সব খবর পেতে সাথে থাকুন আমাদের। বিজ্ঞাপন দেয়ার জন‌্য যোগাযোগ করুন ০১৮৫৫৫০৭২৩৪ নাম্বারে।

নাসিরনগরে জাতীয় দুর্যোগ প্রস্তুতি দিবসে র‌্যালি ও মহড়া অনুষ্ঠিত

  • সংবাদ প্রকাশের সময়: শুক্রবার, ১০ মার্চ, ২০২৩

আকতার হোসেন ভুইয়া,নাসিরনগর(ব্রাহ্মণবাড়িয়া):“স্মার্ট বাংলাদেশের প্রত্যয় দুর্যোগ প্রস্তুতি সব সময়”এই প্রতিপ্রাদ্যকে সামনে রেখে ব্রাহ্মণবাড়িয়ার নাসিরনগরে জাতীয় দুর্যোগ প্রস্তুতি দিবস পালিত হয়েছে।

আজ শুক্রবার সকালে দূর্যোগ ব্যবস্থাপনা অধিদপ্তর ও নাসিরনগর উপজেলা প্রশাসনের আয়োজনে উপজেলা পরিষদ চত্বরে র‌্যালি,আলোচনা সভা ও দুর্যোগ মহড়া অনুষ্ঠিত হয়।

উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ ফখরুল ইসলামের সভাপতিত্বে উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা সাইফুল ইসলামের সঞ্চালনায় সভায় থানার অফিসার ইনর্চাজ মো: হাবিবুল্লাহ সরকার,উপজেলা সমাজ সেবা কর্মকর্তা রাখেশ পাল,ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের ভারপ্রাপ্ত ষ্টেশন কর্মকর্তা হিমাংশু রঞ্জন সিংহ,সহকারী অধ্যাপক আবদুল হক ও সহ সরকারি কর্মকর্তা,সাংবাদিক,শিক্ষক ও শিক্ষার্থীরা উপস্থিত ছিলেন।

সভায় জাতীয় দূর্যোগ প্রস্তুতি দিবস-২০২৩ উপলক্ষে ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের টিম লিডার মোতাহার হোসেনের নেতৃত্বে ফায়ার সার্ভিসের কর্মীরা ভূমিকম্প হলে করণীয়,কিভাবে উদ্ধার করে হাসপাতালে নিতে হয়,গ্যাস সিলিন্ডারের আগুন কিভাবে নেভাতে হয়,অগ্নিকান্ডের সময় করণীয় এবং কিভাবে আগুন নেভানো,নজেল ডিসপ্লেসহ দূর্যোগ থেকে রক্ষা পাওয়ার বিভিন্ন কৌশলের সচেতনতা বৃদ্ধি মহড়া প্রদর্শন করেন।

 

সংবাদটি শেয়ার করুন

এ জাতীয় আরো সংবাদ