• Youtube
  • English Version
  • শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৩:২৭ পূর্বাহ্ন

করাঙ্গী নিউজ
স্বাগতম করাঙ্গী নিউজ নিউজপোর্টালে। ১৫ বছর ধরে সফলতার সাথে নিরপেক্ষ সংবাদ পরিবেশন করে আসছে করাঙ্গী নিউজ। দেশ বিদেশের সব খবর পেতে সাথে থাকুন আমাদের। বিজ্ঞাপন দেয়ার জন‌্য যোগাযোগ করুন ০১৮৫৫৫০৭২৩৪ নাম্বারে।

নাসিরনগর সরকারি ডিগ্রি কলেজে ওরিয়েন্টেশন ক্লাস অনুষ্ঠিত

  • সংবাদ প্রকাশের সময়: সোমবার, ৬ ফেব্রুয়ারী, ২০২৩

আকতার হোসেন ভূইয়া,নাসিরনগর(ব্রাহ্মণবাড়িয়া):ব্রাহ্মণবাড়িয়ার নাসিরনগর সরকারি ডিগ্রি কলেজে ভর্তিকৃত ২০২২- ২০২৩ শিক্ষাবর্ষের একাদশ শ্রেণির শিক্ষার্থীদের ওরিয়েন্টেশন ক্লাস অনুষ্ঠিত হয়েছে।

আজ সোমবার সকালে কলেজ চত্বরে নবীন শিক্ষার্থীদের ফুল দিয়ে বরণ করে ওরিয়েন্টেশনের মাধ্যমে একাদশ শ্রেণির ক্লাস শুরু হয়। নবাগত শিক্ষার্থীদের ওরিয়েন্টেশন উপলক্ষে আয়োজিত উদ্বোধনী অনুষ্ঠানে সভাপতিত্ব করেন কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ জামিল ফোরকান।

প্রধান অতিথির বক্তব্য রাখেন উপজেলা নির্বাহী কর্মকর্তা মো: ফখরুল ইসলাম।

প্রভাষক প্রার্থ প্রতীম সৌমের সঞ্চালনায় বিশেষ অতিথি ছিলেন উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা মো: আজহারুল ইসলাম ভূইয়া,সহকারী অধ্যাপক একেএম আমিনুল ইসলাম,সহকারী অধ্যাপক আবদুল হক।

নবাগত শিক্ষার্থীদের উদ্দেশ্যে দিকনির্দেশনামূলক বক্তব্য রাখেন, প্রভাষক লাইলা নুর,প্রভাষক মাঈনুদ্দিন ভূইয়া শান্তু,প্রভাষক মাহবুবুর রহমান,প্রভাষক জিয়াউদ্দিন,প্রভাষক ফায়জুল করিম মনোয়ার, প্রভাষক সন্তোষ কুমার দাস,অভিভাবক সাংবাদিক আকতার হোসেন ভূইয়া,কলেজ ছাত্রলীগ সাধারণ সম্পাদক আবির ইসলাম বাপ্পি,সাংগঠনিক সম্পাদক মনির হোসেন,শিক্ষার্থী সুমাইয়া সুমি ও রেশমা আক্তার।

প্রধান অতিথির বক্তব্যে উপজেলা নির্বাহী কর্মকর্তা মো: ফখরুল ইসলাম বলেন শিক্ষার্থীদের দেশপ্রেম,মানবিক গুনাবলী,মাদককে না,মা-বাবা ও শিক্ষকদের সম্মান প্রর্দশনের পাশাপাশি লেখাপড়ায় মনযোগী হয়ে স্মার্ট বাংলাদেশ বির্নিমাণে দক্ষ ও মানবিক মানুষ হিসেবে গড়ে ওঠতে হবে।
উদ্বোধনী অনুষ্ঠানে কলেজে ভর্তিকৃত জিপিএ-৫ প্রাপ্ত ১৫জন শিক্ষার্থীকে শুভেচ্ছা উপহার প্রদান করা হয়। এসময় কলেজের শিক্ষক,অভিভাবক ও শিক্ষার্থীরা উপস্থিত ছিলেন।

সংবাদটি শেয়ার করুন

এ জাতীয় আরো সংবাদ