• Youtube
  • English Version
  • বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ০৪:৩৫ অপরাহ্ন

করাঙ্গী নিউজ
স্বাগতম করাঙ্গী নিউজ নিউজপোর্টালে। ১৫ বছর ধরে সফলতার সাথে নিরপেক্ষ সংবাদ পরিবেশন করে আসছে করাঙ্গী নিউজ। দেশ বিদেশের সব খবর পেতে সাথে থাকুন আমাদের। বিজ্ঞাপন দেয়ার জন‌্য যোগাযোগ করুন ০১৮৫৫৫০৭২৩৪ নাম্বারে।

হবিগঞ্জ সদর ও বাহুবল উপজেলা যুবদলের নেতৃবৃন্দকে সারজা যুবদলের সংবর্ধনা

  • সংবাদ প্রকাশের সময়: শনিবার, ৪ ফেব্রুয়ারী, ২০২৩

করাঙ্গীনিউজ:
সংযুক্ত আরব আমিরাত শুভ আগমন উপলক্ষে, হবিগঞ্জ জেলা সদর উপজেলা এবং বাহুবল উপজেলা যুবদলের নেতৃবৃন্দকে আরব আমিরাত সারজা যুবদলের সম্বর্ধনা ক্রেস্ট প্রদান করা হয়েছে।

শুক্রবার রাত ৮ টায় সারজা মোবারক সেন্টার এশিয়ান প্যালেসের হল রোমে এক বিশাল সম্বর্ধনা সভার আয়োজন করা হয়।

উক্ত সম্বর্ধনা সভায় সারজা যুবদলের সভাপতি মোঃ মানিকুল ইসলাম মানিকের সভাপতিত্বে এবং সারজা যুবদলের সাধারণ সম্পাদক সাহাব উদ্দিন সিহাব ও সারজা যুবদলের সাংগঠনিক সম্পাদক মোঃএখলাছউর রহমান শান্তর যৌথ পরিচালনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন হবিগঞ্জ সদর উপজেলা যুবদলের আহবায়ক মোঃ অলিউর রহমান অলি।

প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন বাহুবল উপজেলা যুবদলের আহবায়ক জনাব মোঃ সিরাজুল ইসলাম জুয়েল।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাহুবল উপজেলা যুবদলের যুগ্নআহবায়ক শেখ পারবেজ আহমেদ, সারজা যুবদলের সহসভাপতি জাকির আহমেদ, সারজা যুবদলের উপদেষ্টা মোঃ এনামুল হক এনাম,সারজা বিএনপির সাবেক সহসভাপতি জামাল আহমেদ, আলিফ সোবহান সরকারি কলেজ ছাত্র দলের যুগ্ম আহবায়ক হাবিবুর রহমান সুজন

আরও বক্তব্য রাখেন সারজা বিএনপির সদস্য ইন্জিনিয়ার জাকির হোসেন, আঃনুর, তাজুল ইসলাম, তানবীর আহমেদ, দুলাল মিয়া প্রমুখ।

এসময় সারজা যুবদল ও জাতীয়তাবাদী দলের শত শত নেতাকর্মী অবস্থিত ছিলেন। সভা শেষে দেশনেত্রী বেগম খালেদা জিয়ার রোগ মুক্তি জন্য এবং হবিগঞ্জ জেলা যুবদলের সভাপতি মরহুম মিয়া মোঃ ইলিয়াস ও বাহুবল উপজেলা যুবদলের সিনিয়র যুগ্নআহবায়ক মোশাহিদ আহমেদ এর মায়ের জন্য দোয়া ও মোনাজাত করা হয়।

সংবাদটি শেয়ার করুন

এ জাতীয় আরো সংবাদ