• Youtube
  • English Version
  • মঙ্গলবার, ১৯ মার্চ ২০২৪, ০৫:৩৭ অপরাহ্ন

করাঙ্গী নিউজ
স্বাগতম করাঙ্গী নিউজ নিউজপোর্টালে। ১৫ বছর ধরে সফলতার সাথে নিরপেক্ষ সংবাদ পরিবেশন করে আসছে করাঙ্গী নিউজ। দেশ বিদেশের সব খবর পেতে সাথে থাকুন আমাদের। বিজ্ঞাপন দেয়ার জন‌্য যোগাযোগ করুন ০১৮৫৫৫০৭২৩৪ নাম্বারে।

বাহুবলে পুটিজুরী প্রিমিয়ার লীগ ক্রিকেট টুর্ণামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত

  • সংবাদ প্রকাশের সময়: শুক্রবার, ২৭ জানুয়ারী, ২০২৩

বাহুবল ( হবিগঞ্জ) প্রতিনিধি: উৎসব মুখর পরিবেশে হবিগঞ্জ জেলার বাহুবল উপজেলার পুটিজুরী প্রিমিয়ার লীগ (সিজন ১১) এর ফাইনাল খেলা ও পুরস্কার বিতরণ অনুষ্ঠিত হয়েছে। পুটিজুরী এলিভেন স্টার এর উদ্যোগে পুটিজুরী শরৎচন্দ্র উচ্চ বিদ্যালয় মাঠে পহেলা জানুয়ারি থেকে এ ক্রিকেট টুর্ণামেন্ট এর উদ্বোধন করা হয়।

খেলায় মোট ৫টি দল অংশ গ্রহণ করে। শুক্রবার বেলা ২টা থেকে উক্ত খেলার ফাইনাল ম্যাচ অনুষ্ঠিত হয়। ফাইনাল ম্যাচে সুইডিস সুপার জায়েন্ট পুটিজুরী ও রানার্স রয়েল চ্যালেঞ্জার্স নামে দুটি দল অংশ গ্রহণ করে।

১৪ ওভারের খেলার শুরুতে সুইডিস সুপার জায়েন্ট ব্যাট করতে নেমে ১৪ ওভারে ৯ উইকেট এর বিনিময় ১৭৩ রান করে, তার বিপরিতে রানার্স রয়েল চ্যালেঞ্জার্স ব্যাট করতে নেমে ১৪ অভারে ৯ উইকেট এর বিনিময় ১৪৫ রান করে। এতে সুইডিস সুপার জায়েন্ট চ্যাম্পিয়ান হয়ে যায়। পরে বিকাল সাড়ে ৪ টার দিকে পুটিজুরী শরৎচন্দ্র উচ্চ বিদ্যালয় মাঠে পুরস্কার বিতরণ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

পুটিজুরী এলিভেন স্টার এর সভাপতি শাহারুন আহমেদ এর সভাপতিত্বে উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, পুটিজুরী ইউপি চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামীলীগ সভাপতি আলহাজ্ব মোঃ মুদ্দত আলী।

অনুষ্ঠানের উদ্বোধন করেন, পুটিজুরী শরৎচন্দ্র উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক কানু প্রিয় চক্রবর্তী।

বক্তব্য রাখেন, সহকারী প্রধান শিক্ষক দুলন চন্দ্র দাস, শাহ গোলাম ওয়াদুদ অপু, বাহুবল প্রেসক্লাব এর সাধারণ সম্পাদক এফ আর হারিছ, সালেহ আহমেদ সাগর বাবু, শাহ মিজু, আখঞ্জী মাহমুদ আল হক মুন্না, মঞ্জুর আলী, সজল চন্দ্র দাস, দেবেন্দ্র বাড়াইক, মনিরুজ্জামান তালুকদার, প্রবাসি নেতা নুরুল ইসলাম, আরিফ উল্লা প্রমুখ।

অনুষ্ঠানে চ্যাম্পিয়ান সুইডিস সুপার জায়েন্ট এর অধিনায়ক মোঃ শাহজান আহমেদ ও তার দলের এর হাতে পুটিজুরী ইউনিয়নের বার বার নির্বাচিত সাবেক চেয়ারম্যান, মরহুম শাহ মাহবুবুর রহমান এর পুত্র, ইংল্যান্ড প্রবাসি শাহ রাজুর সৌজন্যে প্রথম পুরস্কার একটি রেফ্রিজারেটর ও টুর্ণামেন্ট কমিটির সৌজন্যে রানার্সআপ দল রানার্স রয়েল চ্যালেঞ্জার্স এর অধিনায়ক রনি আহমেদ ও তার দলের হাতে ২য় পুরস্কার একটি ৩২ ইঞ্চি এলইডি টিভি তোলে দেয়া হয়।

এছাড়াও উক্ত ম্যাচ এর ম্যান অব দ্যা ম্যাচ, ম্যান অব দ্যা সিরিজ, আম্পায়ারসহ সকল অতিথিদের পুরস্কৃত করা হয়।
খেলায় ধারা বর্ণনা করেন, মোঃ সোহেল আহমেদ।

সংবাদটি শেয়ার করুন

এ জাতীয় আরো সংবাদ