• Youtube
  • English Version
  • মঙ্গলবার, ১৯ মার্চ ২০২৪, ১০:৩২ পূর্বাহ্ন

করাঙ্গী নিউজ
স্বাগতম করাঙ্গী নিউজ নিউজপোর্টালে। ১৫ বছর ধরে সফলতার সাথে নিরপেক্ষ সংবাদ পরিবেশন করে আসছে করাঙ্গী নিউজ। দেশ বিদেশের সব খবর পেতে সাথে থাকুন আমাদের। বিজ্ঞাপন দেয়ার জন‌্য যোগাযোগ করুন ০১৮৫৫৫০৭২৩৪ নাম্বারে।

সিলেটকে ৯২ রানে থামালো রংপুর

  • সংবাদ প্রকাশের সময়: শুক্রবার, ২৭ জানুয়ারী, ২০২৩

স্পোর্টস ডেস্ক: টেবিলের চূড়ায় থেকে ঘরের মাঠে খেলতে এসেছে সিলেট স্ট্রাইকার্স। ঢাকা-চট্টগ্রাম আগ্রাসী ক্রিকেট উপহার দিয়েছে তারা।

কিন্তু সিলেটে দেখা গেল ব্যতিক্রমী রূপ। তাদেরকে মাত্র ৯২ রানে বেঁধে দিয়েছে রংপুর রাইডার্স।

সিলেট আন্তর্জাতিক স্টেডিয়ামে টস জিতে আগে বোলিংয়ের সিদ্ধান্ত নেয় রংপুর। অধিনায়কের সিদ্ধান্তকে সঠিক প্রমাণ করতে সিলেটের ব্যাটিং লাইন-আপে ত্রাস সৃষ্টি করেন রংপুরের বোলাররা।

মাত্র ১৮ রানেই স্বাগতিকদের ৭ ব্যাটারকে পথ দেখান সাজঘরের। কেউই দুই অঙ্ক স্পর্শ করতে পারেননি। শূন্য রানে ফেরেন তৌহিদ হৃদয়, জাকির হাসান ও মুশফিকুর রহিম। কিন্তু টেল এন্ডারদের দৃঢ়তায় রংপুরের কাছে অলআউট হয়নি সিলেট।

এর সিংহভাগ কৃতিত্ব তানজিম রহমান সাকিবের। অষ্টম উইকেটে অধিনায়ক মাশরাফি বিন মর্তুজার সঙ্গে ৪৮ রানের জুটি করেন তিনি। ২১ বলে ২ ছক্কায় ২১ রান করেন মাশরাফি। অন্যদিকে ৩৬ বলে ৫ চার ও ২ ছক্কায় ৪১ রান করে সিলেটের মান বাঁচান তানজিম। যার ফলে শতরান না পেরোলেও ৯ উইকেটে ৯২ রান করে টেবিল টপাররা। রংপুরের হয়ে তিনটি করে উইকেট নেন আজমতউল্লাহ ওমরজাই ও হাসান মাহমুদ। দুটি মেহেদী হাসান ও একটি শিকার করেন হারিস রউফ।

সংবাদটি শেয়ার করুন

এ জাতীয় আরো সংবাদ