• Youtube
  • English Version
  • শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০১:৫৪ পূর্বাহ্ন

করাঙ্গী নিউজ
স্বাগতম করাঙ্গী নিউজ নিউজপোর্টালে। ১৫ বছর ধরে সফলতার সাথে নিরপেক্ষ সংবাদ পরিবেশন করে আসছে করাঙ্গী নিউজ। দেশ বিদেশের সব খবর পেতে সাথে থাকুন আমাদের। বিজ্ঞাপন দেয়ার জন‌্য যোগাযোগ করুন ০১৮৫৫৫০৭২৩৪ নাম্বারে।

ফিল্ডিং করতে গিয়ে হাত ভাঙলেন পাইলট

  • সংবাদ প্রকাশের সময়: শনিবার, ১৪ জানুয়ারী, ২০২৩

করাঙ্গীনিউজ:
ফিল্ডিং করতে গিয়ে আহত হয়েছেন বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের সাবেক অধিনায়ক ও ম্যানেজার খালেদ মাসুদ পাইলট। পরে তাকে রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালে চিকিৎসা দেওয়া হয়। বর্তমানে তিনি রাজশাহীর বাসায় আছেন। এর আগে শুক্রবার বিকাল চারটার দিকে রাজশাহী মহিলা ক্রীড়া কমপ্লেক্স মাঠে টি-টোয়েন্টি ক্রিকেট টুর্নামেন্টে ‘রাজশাহী সিক্সার্স’ দলের হয়ে খেলছিলেন পাইলট।

শনিবার দুপুরে রাজশাহী সিক্সার্স দলের খেলোয়াড় শিবলী সাদিক জানান, পাইলট হাতে আঘাত পেয়েছেন। বর্তমানে তিনি বাড়িতে আছেন। তার বাম হাত ভেঙে গেছে। এদিন টি-টোয়েন্টি ক্রিকেট টুর্নামেন্টের রাজশাহী সিক্সার্স বনাম বগুড়ার মুক্তিযোদ্ধা ক্রিকেট ক্লাবের মধ্যেকার খেলা ছিল।

খালেদ মাসুদ পাইলট জানান, শেষ বলে জয়ের জন্য প্রতিপক্ষ দলের প্রয়োজন ছিলো মাত্র চার রান। শেষ বলে ব্যাটার চমৎকার একটি শটও খেলেন। যা বাউন্ডারি হওয়ার জন্য যথেষ্ট ছিল। কিন্তু ব্যাটারের সেই শটটি ঝাঁপিয়ে পড়ে ঠেকিয়ে দেন।

এতে করে তার দল এক রানে জয় পায়। কিন্তু তিনি গুরুতর আহত হন। এসময় তাকে উদ্ধার করে রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালে নেওয়া হয়। সেখানে সব ধরনের পরীক্ষা নিরীক্ষা শেষে চিকিৎসকরা তাকে শঙ্কামুক্ত ঘোষণা করেন। তবে তার বাম হাতের হাড় ভেঙে গেছে।

তাকে চিকিৎসক কয়েকদিন বিশ্রামে থাকার পরামর্শ দিয়েছেন। আগামী সোম বা মঙ্গলবার সার্জারি করতে হবে।

সংবাদটি শেয়ার করুন

এ জাতীয় আরো সংবাদ