1. nafiz.hridoy285@gmail.com : Hridoy Fx : Hridoy Fx
  2. miahraju135@gmail.com : MD Raju : MD Raju
  3. koranginews24@gmail.com : সম্পাদক : সম্পাদক
মানবতার ফেরিওয়ালা ইপি চেয়ারম্যানের জন্মদিন আজ - করাঙ্গীনিউজ
  • Youtube
  • English Version
  • রবিবার, ২৯ জানুয়ারী ২০২৩, ১১:৫৭ পূর্বাহ্ন

করাঙ্গী নিউজ
স্বাগতম করাঙ্গী নিউজ নিউজপোর্টালে। ১৪ বছর ধরে সফলতার সাথে নিরপেক্ষ সংবাদ পরিবেশন করে আসছে করাঙ্গী নিউজ। দেশ বিদেশের সব খবর পেতে সাথে থাকুন আমাদের। বিজ্ঞাপন দেয়ার জন‌্য যোগাযোগ করুন ০১৮৫৫৫০৭২৩৪ নাম্বারে।

মানবতার ফেরিওয়ালা ইপি চেয়ারম্যানের জন্মদিন আজ

  • সংবাদ প্রকাশের সময়: বৃহস্পতিবার, ১২ জানুয়ারী, ২০২৩

সিদ্দিকুর রহমান মাসুম: বিশ্ববলয়ে মাঝে মাঝে অসামান্য বিরল কিছু মানুষের দেখা মেলে। যাঁরা সাধারণ জীবন যাপনের মধ্যে দিয়ে বেড়ে উঠে। একসময় শ্রম-মেধা সৃজনশীলতা সর্বোপরি জনকল্যাণ দায়িত্ববোধের সর্বোচ্চ প্রকাশ দেখিয়ে গভীর স্বপ্নবিলাসী আত্মজিজ্ঞাসার সার্থক বাস্তবায়ন ঘটিয়ে জাগিয়ে তোলেন জনপদ-জনসমাজ,জনগোষ্ঠী এবং স্বদেশকে।

কোনো অহংবোধ নয়, কোনো আত্মকেন্দ্রিকতা নয়, কোনো কুক্ষিগত স্বেচ্ছাচারের প্রতিভূ নয় জনমানুষের সঙ্গে সংযুক্ত থেকে স্বচ্ছতা নিয়ে তাঁর পথচলা দেশ গড়ার নির্মোহ অবিচল সংগ্রাম তাকে কালের পাতায় করে তোলে সর্বজন বরণীয় স্মরণীয় ব্যক্তিত্ব হিসেবে।

তাঁর কীর্তিযশ দেশ-কালের গন্ডি ছাড়িয়ে পৌঁছে যায় বিশ্বসমাজে। তিনি হয়ে উঠেন সবার কাছে অনুকরণীয় অনুসরণীয়।বাংলার শিক্ষা,সংস্কৃতি ও ইতিহাস ঐতিহ্যে সমৃদ্ধ আমাদের বাহুবলের মিরপুর। বিভিন্ন ধর্মবর্নের মানুষের বসবাস আমাদের এই অঞ্চলে।অসাম্প্রদায়িকতা আমাদের জন্মবৈশিষ্ট্য। সুপ্রসস্থিতত এই মিরপুর অঞ্চলে জন্ম নিয়েছেন অনেক খ্যাতনামা ব্যাক্তিবর্গ। কেউ গানে, কেউ প্রেমে আবার কেউ বিখ্যাত হয়েছেন তাদের সাহিত্যিকতায়।এই অঞ্চলে জন্ম নিয়েছেন দেশবিখ্যাত, বরেণ্য রাজনীতিবিদ।

মিরপুরের প্রান্তিক অঞ্চলের পিছিয়ে পরা মানুষগুলোকে টেনে তুলতে এই বরেণ্য ব্যক্তিরা তাঁদের ব্যক্তিজীবনকে উৎসর্গ করে গেছেন।তাইতো আজো তাঁদের শূণ্যতায় উত্তাল হাওয়ায় আকাশ মেঘাচ্ছন্ন। সময়ের ক্রমান্বয়ে হাইওয়ে মহাসড়ক বৌধত মিরপুর-জয়পুর বানিয়াগাও তথা মিরপুর ইউনিয়নের ৪৯ টি মেঘাচ্ছন্ন আকাশকে আলোকিত করে,পিছিয়েপড়া জনগোষ্ঠীকে নতুনদিনের নতুন সম্ভাবনার পথে এগিয়ে নিতে বাহুবলে উদিয়মান সূর্যরশ্মির মতো উদিত হয় একটি মানব সূর্যের।

সেই মানব সূর্যটি হচ্ছেন মিরপুর ইউনিয়নের মা মাটি ও মানুষের নেতা, সকলের প্রিয় মুখ সদা হাস্যজ্বল ব্যক্তিত্ব জননেতা Shamim Ahmed।

গরীব অসহায় হতদরিদ্র মানুষের নেতা মিরপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জননেতা শামীম আহমেদের জম্মদিনে আমাদের শুভেচ্ছা, অভিনন্দন ও শুভ কামনা।

ভক্ত-অনুসারী, কর্মী-সমর্থক ও শুভাকাঙ্খীদের কাছে তাদের নেতা শামীম আহমেদ সাহেবের জন্মদিন মানেই বিশেষ কিছু, যা আসে প্রতিবছরে মাত্র একবার। কিছু কিছু মানুষ আছে যারা পৃথিবীতে আসেন তাদের চারপাশের সবকিছুকে আলোকিত করতে। তাদের উপস্থিতি সবাইকে আনন্দে মাতিয়ে রাখে। সামাজিক,পারিবারিক কিংবা রাজনীতির মাঠে বন্ধনে বেঁধে রাখে আশপাশের মানুষ গুলোকে। পঙ্কিলতা যাদের কখনও স্পর্শ করে না। মন হয়না কখনো কলুষিত। নিষ্পাপতাই যাদের প্রধান শক্তি, ঠিক সেরকম একজন অতি সাধারন মানুষ আমাদের সর্বজনীন নেতা শামীম আহমদ। যে কিনা দলমত নির্বিশেষে সকলের বিপদে এগিয়ে আসে। তিনি বাহুবলবাসীর এক উজ্জ্বল নক্ষত্র। আমরা তার সু-স্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করছি। জন্ম দিনে প্রত্যশা রইল পুরো উপজেলায় চড়িয়ে পড়ুক আপনার সহযোগিতার হাত।

জন্মদিনে মিরপুর ইউনিয়ন বাসী এবং আমার ব্যক্তিগত পক্ষ থেকে জানাই অবারিত সুন্দরের নিরন্তর শুভেচ্ছা। ♥♥♥শুভ জন্ম দিন♥♥♥

ফেসবুক থেকে সংগৃহিত

সংবাদটি শেয়ার করুন

এ জাতীয় আরো সংবাদ
x