• Youtube
  • English Version
  • শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১১:৫৮ পূর্বাহ্ন

করাঙ্গী নিউজ
স্বাগতম করাঙ্গী নিউজ নিউজপোর্টালে। ১৫ বছর ধরে সফলতার সাথে নিরপেক্ষ সংবাদ পরিবেশন করে আসছে করাঙ্গী নিউজ। দেশ বিদেশের সব খবর পেতে সাথে থাকুন আমাদের। বিজ্ঞাপন দেয়ার জন‌্য যোগাযোগ করুন ০১৮৫৫৫০৭২৩৪ নাম্বারে।

বাংলাদেশের রাষ্ট্র কাঠামো ধ্বংস হয়ে গেছে : বুলু

  • সংবাদ প্রকাশের সময়: সোমবার, ২ জানুয়ারী, ২০২৩

করাঙ্গীনিউজ:
বিএনপির ভাইস-চেয়ারম্যান বরকতুল্লাহ বুলু বলেছেন, যেসব জায়গায় রাষ্ট্র কাঠামো ধ্বংস হয়ে গেছে তা জাতীয় সরকার মেরামত করবে, বিএনপি এককভাবে করবে না।

বাংলাদেশের রাষ্ট্র কাঠামো ধ্বংস হয়ে গেছে উল্লেখ করে তিনি বলেন, বিচারব্যবস্থা ও আইনের শাসন ধ্বংস হয়ে গেছে। এগুলোর মেরামত করা দরকার। রাষ্ট্র কাঠামো মেরামত করার লক্ষ্যে সমমনা সব রাজনৈতিক দল নিয়ে আগামী দিনে নির্বাচন করতে হবে।

সোমবার ঐতিহাসিক সোহরাওয়ার্দী উদ্যানে ইসলামী আন্দোলন বাংলাদেশের জাতীয় সম্মেলনে দেওয়া বক্তব্যে তিনি এসব কথা বলেন।

বিএনপির এই সিনিয়র নেতা বলেন, আজ বাংলাদেশে আন্দোলন-সংগ্রাম চলছে। গত ৭ ডিসেম্বর আমাদের পার্টি অফিসের সামনে পুলিশ নেতাকর্মীদের ওপর নির্মমভাবে গুলি চালিয়েছে। গত একমাসে আমাদের ২৫ হাজার নেতাকর্মীকে গ্রেফতার করা হয়েছে।
প্রতিদিন আমাদের নেতাকর্মীদের গ্রেফতার করা হচ্ছে। তারপরও আমরা বাংলাদেশের মানুষের সামনে ১০ দফা আন্দোলনের একটা রূপরেখা দিয়েছি।

তিনি বলেন, দেশে চার লাখ কোটি টাকা ঋণ খেলাপি হয়েছে। আমরা বারবার বলেছি কারা এই খেলাপির সঙ্গে জড়িত তাদের নাম প্রকাশ করুন।
কিন্তু সরকার তা করেনি। দেশ থেকে লাখ লাখ কোটি টাকা লুট করে আওয়ামী পরিবারের সদস্যরা বিশ্বধনীদের খাতায় নাম লিখিয়েছে।

সংবাদটি শেয়ার করুন

এ জাতীয় আরো সংবাদ