• Youtube
  • English Version
  • শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৪:০১ পূর্বাহ্ন

করাঙ্গী নিউজ
স্বাগতম করাঙ্গী নিউজ নিউজপোর্টালে। ১৫ বছর ধরে সফলতার সাথে নিরপেক্ষ সংবাদ পরিবেশন করে আসছে করাঙ্গী নিউজ। দেশ বিদেশের সব খবর পেতে সাথে থাকুন আমাদের। বিজ্ঞাপন দেয়ার জন‌্য যোগাযোগ করুন ০১৮৫৫৫০৭২৩৪ নাম্বারে।

বিশ্বের শীর্ষ ধনী ফুটবলারের তালিকায় তৃতীয় মেসি

  • সংবাদ প্রকাশের সময়: বুধবার, ২১ ডিসেম্বর, ২০২২

করাঙ্গীনিউজ:
কাতার বিশ্বকাপের মাধ্যমে লিওনেল মেসির হাত ধরে ৩৬ বছরের শিরোপা খরা কাটিয়েছে আর্জেন্টিনা। শিরোপা জয়ের পর থেকে মেসির বৃহস্পতি এখন তুঙ্গে। মেসি এখন বিশ্বের শীর্ষ ১০ ধনী ফুটবলারের তালিকায় তৃতীয় স্থানে অবস্থান করছেন। অবশ্য এ তালিকায় প্রথমে রয়েছেন পতুর্গিজ সুপারস্টার ক্রিস্টিয়ানো রোনালদো।

১. ক্রিস্টিয়ানো রোনালদো : বিশ্বের অন্যতম সেরা খেলোয়াড় ক্রিস্টিয়ানো রোনালদো। বর্তমানে তার সম্পদের পরিমাণ ৪৫ কোটি মার্কিন ডলার।

২. ডেভিড বেকহাম : সাবেক ইংলিশ মিডফিল্ডার ডেভিড বেকহাম তার ২০ বছরের ক্যারিয়ারে বিশ্বের চারটি লিগে খেলে শিরোপা জিতেছেন। ২০০৪ সালে তিনি ছিলেন বিশ্বের সবচেয়ে বেশি পারিশ্রমিক পাওয়া খেলোয়াড়।
সম্পদের দিক থেকে এখনো তিনি শীর্ষে। ক্রিস্টিয়ানো রোনালদোর মতো তার সম্পদের পরিমাণ ৪৫ কোটি ডলার।

৩. লিওনেল মেসি : সর্বকালের সেরাদের তালিকায় প্রথম সারিতেই আছেন সদ্য বিশ্বকাপজয়ী আর্জেন্টাইন এই মহাতারকা। সম্পদের দিক থেকে এখন তিন ৩ নম্বরে।
তার মোট সম্পদ ৪০ কোটি ডলারের।

৪. ডেভ হোয়েলান : বিশ্বের সেরা ধনী খেলোয়াড়দের তালিকায় চতুর্থ স্থানে আছেন সাবেক ইংলিশ ফুটবলার ডেভ হোয়েলান। তিনি ফুটবল ক্লাব উইগান অ্যাথলেটিকের মালিক। সে কারণেই তার এত সম্পদ। তার সম্পদমূল্য ২২ কোটি ডলার।

৫. আলেক্সান্ড্রে পাতো : ব্রাজিলের এই খেলোয়াড় ১৬ বছর বয়সে ক্যারিয়ার শুরু করেন। পরে তিনি ইন্টারন্যাশিওনালের হয়ে খেলেন। ২০০৬ সালে তার নেতৃত্বে এই দল ফিফা ক্লাব ওয়ার্ল্ড কাপ জেতে। এই ডিসেম্বর তার সম্পদের পরিমাণ ১৪ কোটি ৫০ লাখ ডলার।

৬. ওয়েন রুনি : ডেভিড বেকহামের পর ইংল্যান্ডের বড় তারকা ছিলেন ওয়েন রুনি। তিনি জাতীয় দলের পাশাপাশি ম্যানচেস্টার ইউনাইটেডে খেলেছেন। তার মোট সম্পদের পরিমাণ ১৪ কোটি ৫০ লাখ ডলার।

৭. গ্যারেথ বেল : ২০১১ সালে প্রফেশনাল ফুটবল অ্যাসোসিয়েশনের সেরা খেলোয়াড় নির্বাচিত হন ওয়েলশের গ্যারেথ বেল। তার সম্পদের পরিমাণ ১২ কোটি ৫০ লাখ ডলার।

৮. ফ্রান্সেসকো টোট্টি : ইতালির একসময়ের বর্ষসেরা ফুটবলারের খেতাব পাওয়া এই খেলোয়াড় ব্যালন ডি’অরের মনোনয়নও পেয়েছিলেন। এখন তার সম্পদের পরিমাণ ১০ কোটি ১৬ লাখ ডলার।

৯. পেলে : সর্বকালের অন্যতম সেরা খেলোয়াড় ব্রাজিলের পেলে। তিনি ও আর্জেন্টিনার ডিয়েগো ম্যারাডোনা সর্বকালের সেরা ফুটবলার হিসেবে ফিফার স্বীকৃতি পেয়েছেন। খেলোয়াড়ি জীবনে তিনটি বিশ্বকাপ জিতেছেন। অবসর নিয়েছেন অনেক আগে। তার সম্পদমূল্য ১০ কোটি ডলার।

১০. এডেন হ্যাজার্ড : বেলজিয়ামের এই খেলোয়াড় বর্তমানে স্পেনের পেশাদার ফুটবল লিগ লা লিগার ক্লাব রিয়াল মাদ্রিদ ও বেলজিয়াম জাতীয় দলের আক্রমণভাগে খেলেন। তার সম্পদের পরিমাণ ১০ কোটি ডলার।

সংবাদটি শেয়ার করুন

এ জাতীয় আরো সংবাদ