• Youtube
  • English Version
  • শুক্রবার, ১৯ জুলাই ২০২৪, ০৩:২৭ অপরাহ্ন

করাঙ্গী নিউজ
স্বাগতম করাঙ্গী নিউজ নিউজপোর্টালে। ১৫ বছর ধরে সফলতার সাথে নিরপেক্ষ সংবাদ পরিবেশন করে আসছে করাঙ্গী নিউজ। দেশ বিদেশের সব খবর পেতে সাথে থাকুন আমাদের। বিজ্ঞাপন দেয়ার জন‌্য যোগাযোগ করুন ০১৮৫৫৫০৭২৩৪ নাম্বারে।

ফাইনালের আগে সুসংবাদ পেল আর্জেন্টিনা

  • সংবাদ প্রকাশের সময়: শুক্রবার, ১৬ ডিসেম্বর, ২০২২

স্পোর্টস ডেস্ক :
আর মাত্র দুদিন পর অনুষ্ঠিত হবে কাতার বিশ্বকাপের ফাইনাল খেলা। টুর্নামেন্ট চলাকালেই চোটে পড়েছিলেন দলের অন্যতম সেরা তারকা আনহেল ডি মারিয়া। যদিও তা খুব গুরুত্বপূর্ণ ইনজুরি নয়, তবে ৯০ মিনিট খেলার মতো ফিট ছিলেন তিনি।

যে কারণে নেদারল্যান্ডসের বিপক্ষে বদলি হিসেবে খেলানো হয় তাকে। সেমিফাইনালে অবশ্য ক্রোয়েশিয়ার বিপক্ষে খেলার সুযোগই পাননি। তবে ফাইনালের আগে ঠিকই পুরোদমে ফিট হয়ে উঠেছেন এই উইঙ্গার।

একদিন বিরতি দিয়ে বৃহস্পতিবার থেকে ফাইনালের জন্য অনুশীলন শুরু করেছে আর্জেন্টিনা। তবে এদিন শুধু বেঞ্চের খেলোয়াড়রাই ঘাম ঝড়ান মাঠে। তাদের দুই গ্রুপে ভাগ করে অনুশীলন করান কোচ লিওনেল স্কালোনি।

অন্যদিকে ক্রোয়েশিয়ার বিপক্ষে শুরুর একাদশে থাকা খেলোয়াড়রা জিমেই সময় পার করেন।

ফিট হলেও ফ্রান্সের বিপক্ষে ডি মারিয়া শুরুর একাদশে থাকবেন কি না তা এখনো নিশ্চিত নয়। এর আগে গ্রুপ পর্বের তিন ম্যাচেই আর্জেন্টিনার হয়ে শুরুর একাদশে ছিলেন তিনি। কিন্তু ইনজুরি কারণে খেলতে পারেননি শেষ ষোলোয় অস্ট্রেলিয়ার বিপক্ষে ম্যাচটি। তারপর থেকেই পর্যবেক্ষণে রাখা হয় তাকে। কোচ স্কালোনিও সেরকমভাবে কোনো ঝুঁকি নেননি।

এদিকে, ফাইনালে পাপু গোমেসের খেলা নিয়ে এখনও শঙ্কা রয়েছে। গোড়ালির ইনজুরি কারণে সেভিয়া ফরোয়ার্ড খেলেননি ক্রোয়েশিয়ার বিপক্ষে। অন্যদিকে কার্ড নিষেধাজ্ঞা শেষে ফাইনালের একাদশে ফিরতে পারেন দুই ডিফেন্ডার মার্কোস আকুইনা ও গনসালো মন্তিয়েল।

সংবাদটি শেয়ার করুন

এ জাতীয় আরো সংবাদ