1. nafiz.hridoy285@gmail.com : Hridoy Fx : Hridoy Fx
  2. miahraju135@gmail.com : MD Raju : MD Raju
  3. koranginews24@gmail.com : সম্পাদক : সম্পাদক
ব্রাজিলকে হারাতে আত্মবিশ্বাসী দক্ষিণ কোরিয়া কোচ - করাঙ্গীনিউজ
  • Youtube
  • English Version
  • রবিবার, ২৯ জানুয়ারী ২০২৩, ১২:২০ অপরাহ্ন

করাঙ্গী নিউজ
স্বাগতম করাঙ্গী নিউজ নিউজপোর্টালে। ১৪ বছর ধরে সফলতার সাথে নিরপেক্ষ সংবাদ পরিবেশন করে আসছে করাঙ্গী নিউজ। দেশ বিদেশের সব খবর পেতে সাথে থাকুন আমাদের। বিজ্ঞাপন দেয়ার জন‌্য যোগাযোগ করুন ০১৮৫৫৫০৭২৩৪ নাম্বারে।

ব্রাজিলকে হারাতে আত্মবিশ্বাসী দক্ষিণ কোরিয়া কোচ

  • সংবাদ প্রকাশের সময়: সোমবার, ৫ ডিসেম্বর, ২০২২

স্পোর্টস ডেস্ক:
বিশ্বকাপে এখন আর হারানোর কিছু দেখছে না দক্ষিণ কোরিয়া। নকআউট পর্বের প্রথম ধাপে পাঁচবারের বিশ্ব চ্যাম্পিয়ন ব্রাজিলের বিপক্ষে তাদের ভয় পাওয়ার কিছু নেই বলে মনে করেন দলটির কোচ পাওলো বেন্তো। একই সঙ্গে ব্রাজিলকে হারানোর ব্যাপারে আত্মবিশ্বাসীও তিনি।

এবারের বিশ্বকাপের যে বাস্তবতা, সেটিই আশা দেখাচ্ছে কোরিয়াকে।
নকআউট পর্বের টিকেট পেয়েছে গ্রুপের শেষ ম্যাচে যোগ করা সময়ের গোলে পর্তুগালকে হারিয়ে। উরুগুয়ের চেয়ে গোল বেশি করার সুবাদে গ্রুপ রানার্সআপ হয়ে। শেষ ষোলোয় সোমবার (০৫ ডিসেম্বর) ব্রাজিলের মুখোমুখি হবে তারা। দোহার স্টেডিয়াম ৯৭৪-এ ম্যাচটি শুরু হবে বাংলাদেশ সময় রাত ১টায়।

এই বিশ্বকাপকে নিজেদের ছাপ রাখার বড় সুযোগ হিসেবে দেখছে কোরিয়া। দলের পর্তুগিজ কোচ বেন্তোও আশাবাদী, নিজেদের সর্বোচ্চটা দিয়ে লড়াই করবে তার শিষ্যরা। তিনি বলেন, বিশ্বমানের খেলোয়াড়দের বিপক্ষে আমরা ভয় পাই না। আমাদের দলেও বিশ্বমানের খেলোয়াড় আছে।
আমাদের সুযোগ আছে। সবচেয়ে গুরুত্বপূর্ণ হলো আমরা দেখাতে চাই যে, আমরা জিততে চাই, প্রতিদ্বন্দ্বিতা করতে চাই এবং শেষ বাঁশির আগ পর্যন্ত লড়াই করতে চাই।

সংবাদটি শেয়ার করুন

এ জাতীয় আরো সংবাদ
x