1. nafiz.hridoy285@gmail.com : Hridoy Fx : Hridoy Fx
  2. miahraju135@gmail.com : MD Raju : MD Raju
  3. koranginews24@gmail.com : সম্পাদক : সম্পাদক
সিলেটে বিএনপির সমাবেশস্থলে বাড়ছে নেতাকর্মীদের উপস্থিতি - করাঙ্গীনিউজ
  • Youtube
  • English Version
  • বুধবার, ০৭ ডিসেম্বর ২০২২, ১০:১১ অপরাহ্ন

করাঙ্গী নিউজ
স্বাগতম করাঙ্গী নিউজ নিউজপোর্টালে। ১৪ বছর ধরে সফলতার সাথে নিরপেক্ষ সংবাদ পরিবেশন করে আসছে করাঙ্গী নিউজ। দেশ বিদেশের সব খবর পেতে সাথে থাকুন আমাদের। বিজ্ঞাপন দেয়ার জন‌্য যোগাযোগ করুন ০১৮৫৫৫০৭২৩৪ নাম্বারে।

সিলেটে বিএনপির সমাবেশস্থলে বাড়ছে নেতাকর্মীদের উপস্থিতি

  • সংবাদ প্রকাশের সময়: শুক্রবার, ১৮ নভেম্বর, ২০২২

নিজস্ব প্রতিনিধি, সিলেট:
সিলেটে বিএনপির বিভাগীয় গণসমাবেশ অনুষ্ঠিত হবে আগামীকাল শনিবার। সিলেট মহানগরের চৌহাট্টা এলাকার সরকারি আলিয়া মাদরাসা মাঠে হতে যাওয়া এ গণসমাবেশে যোগ দিতে বিভাগের বিভিন্ন জেলা থেকে গত মঙ্গলবার রাত থেকে ছুটে আসছেন নেতাকর্মী ও সমর্থকেরা। এ আসা এখনো অব্যাহত রয়েছে। আজ রাতেই কয়েক হাজার নেতাকর্মী আলিয়া মাঠে পৌঁছাবেন বলে মনে করছেন বিএনপি নেতারা।

শুক্রবার দুপুরে আলিয়ার মাঠ ঘুরে দেখা গেছে, বিভাগের বিভিন্ন অঞ্চল থেকে আগেভাগে আসা বিএনপি নেতাকর্মী এবং সমর্থকদের অবস্থানের জন্য তৈরি করা হয়েছে ক্যাম্প। সেখানে রান্না, খাওয়াদাওয়া ও আলাপচারিতায় ব্যস্ত সবাই। কেউ কেউ ক্যাম্পে শুয়ে বিশ্রাম নিচ্ছেন। কেউবা বসে আছেন।
চেয়ার পেতে বসে দলীয় নেতাকর্মীদের সঙ্গে আলাপচারিতা করতে দেখা গেছে বেশ কয়েকজনকে। মাঠে চা, কোটপিন, পতাকা বিক্রেতারা নিজেদের পসরা সাজিয়েছেন।

কয়েকজন বিএনপির নেতাকর্মীর সঙ্গে আলাপ করে জানা যায়, বৃহস্পতিবার বিকেল থেকেই আলিয়া মাদরাসা মাঠ বিএনপির নেতাকর্মীদের পদচারণায় মুখর হয়ে উঠে। বিকেলে ও রাতে বিএনপির কেন্দ্রীয় এবং সিলেটের নেতারা সমাবেশস্থল পরিদর্শন করেছেন। তারা নেতাকর্মীদের বিভিন্নভাবে উৎসাহ দিয়ে উজ্জীবিত করছেন।

সিলেট জেলা বিএনপির সভাপতি আবদুল কাইয়ুম চৌধুরী বলেন, সমাবেশস্থলের ক্যাম্পগুলো নেতাকর্মীরা নিজ উদ্যোগে তৈরি করেছেন। তবে তারা গণসমাবেশের শৃঙ্খলা কমিটির কাছ থেকে অনুমতি নিয়েছেন। তাদের বলা হয়েছে, তারা যেহেতু সিলেটের বাইরের বিভিন্ন এলাকা থেকে আসছেন, বাইরে থাকার মতো পরিবেশ নেই, এ জন্য সেখানে থাকতে পারবেন। তবে সমাবেশের দিন ভোরে যাতে ক্যাম্পগুলো সরিয়ে নেওয়া হবে।

সংবাদটি শেয়ার করুন

এ জাতীয় আরো সংবাদ
x