1. nafiz.hridoy285@gmail.com : Hridoy Fx : Hridoy Fx
  2. miahraju135@gmail.com : MD Raju : MD Raju
  3. koranginews24@gmail.com : সম্পাদক : সম্পাদক
সিলেটের কোচ হলেন রাজিন সালেহ - করাঙ্গীনিউজ
  • Youtube
  • English Version
  • বুধবার, ০৭ ডিসেম্বর ২০২২, ১১:২৬ অপরাহ্ন

করাঙ্গী নিউজ
স্বাগতম করাঙ্গী নিউজ নিউজপোর্টালে। ১৪ বছর ধরে সফলতার সাথে নিরপেক্ষ সংবাদ পরিবেশন করে আসছে করাঙ্গী নিউজ। দেশ বিদেশের সব খবর পেতে সাথে থাকুন আমাদের। বিজ্ঞাপন দেয়ার জন‌্য যোগাযোগ করুন ০১৮৫৫৫০৭২৩৪ নাম্বারে।

সিলেটের কোচ হলেন রাজিন সালেহ

  • সংবাদ প্রকাশের সময়: মঙ্গলবার, ১৫ নভেম্বর, ২০২২

স্পোর্টস ডেস্ক : গের (বিপিএল) নবম আসর শুরু হতে পারে আগামী ৫ জানুয়ারি। দেশের এই জনপ্রিয় টুর্নামেন্টকে সামনে রেখে দল গোছাতে শুরু করেছে প্রতিটি ফ্র্যাঞ্চাইজি।

তারই ধারাবাহিকতায় সিলেট স্ট্রাইকার্স জাতীয় দলের সাবেক তারকা ক্রিকেটার রাজিন সালেহকে প্রধান কোচ হিসেবে নিয়োগ দেওয়ার বিষয়টি নিশ্চিত করেছে।

সিলেট স্ট্রাইকার্সের অফিসিয়াল ফেসুবকে দেওয়া এক পোস্টে জানানো হয়- বাংলাদেশ ক্রিকেটের শুরুর দিকের সারথিদের অন্যতম একজন হলেন রাজিন সালেহ। সেই সময়কার যতজন স্টাইলিশ ব্যাটার ছিলেন, তাদের মধ্যে অন্যতম ছিলেন সাবেক এই ক্রিকেটার।

ব্যাট কিংবা বল হাতে খুব বেশি উইকেট বা রান তার নেই। তবে সময়ের হিসাবে দলের জন্য বেশ কার্যকরি ছিলেন সিলেটের এই ক্রিকেটার। যেটাকে পাল্লায় মাপা যাবে না।

বিপিএলে অন্যান্য ফ্র্যাঞ্চাইজিগুলো যখন বিদেশি কোচদের দিকে ঝুঁকে পড়েছে, নব্য দল সিলেট তখন হাত বাড়িয়েছে রাজিন সালেহর দিকে। তাতে হাত মেলালেন এই ক্রিকেটারও।

সিলেটের সঙ্গে শুরু হলো রাজিন সালেহর যাত্রা। বিপিএলে নতুন দলটির কোচিং স্টাফের নেতৃত্বে থাকবেন তিনি। সিলেটে এবার দেশীয়দের জয়জয়কার। নতুন এক ইতিহাস সৃষ্টির লক্ষ্যে সিলেটের এই যাত্রা।

একঝাঁক সাবেক বাংলাদেশি ক্রিকেটারের হাত ধরে নতুনের কেতনে উড়াবেন রাজিন সালেহ, উল্লাসে মাতবে সিলেট।

সংবাদটি শেয়ার করুন

এ জাতীয় আরো সংবাদ
x