1. nafiz.hridoy285@gmail.com : Hridoy Fx : Hridoy Fx
  2. miahraju135@gmail.com : MD Raju : MD Raju
  3. koranginews24@gmail.com : সম্পাদক : সম্পাদক
আমরা সবসময় আল্লাহর সন্তুষ্টিতে সন্তুষ্ট - করাঙ্গীনিউজ
  • Youtube
  • English Version
  • বুধবার, ০৭ ডিসেম্বর ২০২২, ১১:৫৬ অপরাহ্ন

করাঙ্গী নিউজ
স্বাগতম করাঙ্গী নিউজ নিউজপোর্টালে। ১৪ বছর ধরে সফলতার সাথে নিরপেক্ষ সংবাদ পরিবেশন করে আসছে করাঙ্গী নিউজ। দেশ বিদেশের সব খবর পেতে সাথে থাকুন আমাদের। বিজ্ঞাপন দেয়ার জন‌্য যোগাযোগ করুন ০১৮৫৫৫০৭২৩৪ নাম্বারে।

আমরা সবসময় আল্লাহর সন্তুষ্টিতে সন্তুষ্ট

  • সংবাদ প্রকাশের সময়: সোমবার, ১৪ নভেম্বর, ২০২২

স্পোর্টস ডেস্ক:
ইংল্যান্ডের হাতে শিরোপা ওঠার মধ্যদিয়ে পর্দা নেমেছে টি-টোয়েন্টি বিশ্বকাপের অষ্টম আসরের। ইংল্যান্ড প্রথমবার শিরোপা জিতে ২০১০ সালে। এটি তাদের দ্বিতীয় শিরোপা।

ম্যাচে ইংলিশ বোলারদের কাছে বেশ অসহায় ছিল পাকিস্তানের ব্যাটাররা। টপ অর্ডার ব্যর্থ হওয়ার পর মিডল অর্ডার কিছুটা চেষ্টা চালায়। কিন্তু জয়ের জন্য পর্যাপ্ত রান তুলতে ব্যর্থ হয়। তবে লো স্কোরিং টার্গেট নিয়েও ম্যাচ জমিয়ে তুলেছিল পাকিস্তানের বোলাররা। তবে শেষ পর্যন্ত স্টোকসের অপরাজিত হাফসেঞ্চুরিতে শিরোপা ঘরে তোলে ইংল্যান্ড।

ইংল্যান্ডের কাছে শিরোপা হেরে মন খারাপ বাবর আজম-মোহাম্মদ রিজওয়ানদের। এরমধ্যে মোহাম্মদ রিজওয়ান ম্যাচ শেষে নিজের টুইটারে একটি পোস্ট দিয়েছেন। যেখানে তিনি আল্লাহর সন্তুষ্টি জ্ঞাপন করেন। সেই সঙ্গে পাকিস্তানকে সমর্থনের জন্য দর্শকদের প্রতি কৃতজ্ঞাও প্রকাশ করেন।

মোহাম্মদ রিজওয়ান নিজের টুইটারে লিখেছেন, আলহামদুলিল্লাহ, আমরা মাথা উঁচু করে ছিলাম। আমরা সবসময় আল্লাহর সন্তুষ্টিতে সন্তুষ্ট থাকি। আমরা জাগ্রত চোখে স্বপ্ন দেখব এবং শ্রেষ্ঠত্বের জন্য কঠোর পরিশ্রম করে যাব, ইনশাআল্লাহ। অকুণ্ঠ সমর্থনের জন্য আপনাদের সবাইকে ধন্যবাদ। সব সৃষ্টিকর্তার ইচ্ছা।

উল্লেখ্য, ফাইনালে টস হেরে আগে ব্যাট করে পাকিস্তান ৮ উইকেটে ১৩৭ রান সংগ্রহ করে। জবাবে ইংল্যান্ড ৬ বল ও ৫ উইকেট হাতে রেখে ১৩৮ রান করে ম্যাচে জয় তুলে নেয়। সেই সঙ্গে ওয়েস্ট ইন্ডিজের পর দ্বিতীয় দল হিসেবে দুইবার টি-টোয়েন্টি বিশ্বকাপের শিরোপা ঘরে তোলে ইংলিশরা।

সংবাদটি শেয়ার করুন

এ জাতীয় আরো সংবাদ
x