1. nafiz.hridoy285@gmail.com : Hridoy Fx : Hridoy Fx
  2. miahraju135@gmail.com : MD Raju : MD Raju
  3. koranginews24@gmail.com : সম্পাদক : সম্পাদক
দোনেৎস্কে ১২০ ইউক্রেনীয় সেনা নিহত - করাঙ্গীনিউজ
  • Youtube
  • English Version
  • বুধবার, ০৭ ডিসেম্বর ২০২২, ০৯:৪৯ অপরাহ্ন

করাঙ্গী নিউজ
স্বাগতম করাঙ্গী নিউজ নিউজপোর্টালে। ১৪ বছর ধরে সফলতার সাথে নিরপেক্ষ সংবাদ পরিবেশন করে আসছে করাঙ্গী নিউজ। দেশ বিদেশের সব খবর পেতে সাথে থাকুন আমাদের। বিজ্ঞাপন দেয়ার জন‌্য যোগাযোগ করুন ০১৮৫৫৫০৭২৩৪ নাম্বারে।

দোনেৎস্কে ১২০ ইউক্রেনীয় সেনা নিহত

  • সংবাদ প্রকাশের সময়: সোমবার, ৭ নভেম্বর, ২০২২

অনলাইন ডেস্ক : রুশ সেনারা দোনেৎস্কের দক্ষিণে ইউক্রেনের বাহিনীকে পরাজিত করেছে। এই লড়াইয়ে প্রায় ১২০ জনেরও বেশি ইউক্রেনীয় সেনা নিহত হয়েছেন বলে জানিয়েছেন রাশিয়ার প্রতিরক্ষা মন্ত্রণালয়ের মুখপাত্র লেফটেন্যান্ট জেনারেল ইগর কোনাশেনকভ।

শনিবার তিনি এ তথ্য জানিয়েছেন। খবর তাস নিউজের।

তিনি বলেন, আর্টিলারি ইউনিট এবং আক্রমণকারী দলগুলো দোনেৎস্কের দক্ষিণে নভোমিখাইলোভকা, পাভলোভকা এবং ভ্রমেভকা বসতিগুলোর কাছে ইউক্রেনীয় বাহিনীকে পরাজিত করেছে। সেখানে ১২০ জনেরও বেশি ইউক্রেনীয় সেনা নিহত হয়েছে। এ ছাড়া দুটি সাঁজোয়া কর্মী বহন করা গাড়ি, দুটি সাঁজোয়া যান, একটি পিকআপ এবং দুটি মোটরসাইকেল ধ্বংস করা হয়েছে।

কোনাশেনকভ আরও বলেন, রুশ বাহিনী ক্রাসনি লিমানের দিকে ইউক্রেনের হামলা ব্যর্থ করেছে। এতে ৬০ জনেরও বেশি সেনা নিহত হয়েছে। ‘ক্র্যাসনি লিমনের দিক থেকে, লুহানস্ক পিপলস রিপাবলিকের স্টেলমাখোভকা, প্লোশচাঙ্কা এবং ক্রেমেনায়ার দিকে তিনটি ইউক্রেনীয় কোম্পানির কৌশলগত দলের আক্রমণ ব্যর্থ হয়েছিল।

তিনি বলেন, সেখানে ৬০ জনেরও বেশি ইউক্রেনীয় সেনা নিহত হয়েছিল, একটি ট্যাংক, দুটি যুদ্ধের সাঁজোয়া যান, তিনটি পিকআপ ট্রাক এবং একটি মোটরসাইকেল ধ্বংস করা হয়েছে।

সংবাদটি শেয়ার করুন

এ জাতীয় আরো সংবাদ
x