1. nafiz.hridoy285@gmail.com : Hridoy Fx : Hridoy Fx
  2. miahraju135@gmail.com : MD Raju : MD Raju
  3. koranginews24@gmail.com : সম্পাদক : সম্পাদক
হবিগঞ্জে সাংবাদিক সজলুর উপর হামলা - করাঙ্গীনিউজ
  • Youtube
  • English Version
  • বুধবার, ০৭ ডিসেম্বর ২০২২, ১১:৪৭ অপরাহ্ন

করাঙ্গী নিউজ
স্বাগতম করাঙ্গী নিউজ নিউজপোর্টালে। ১৪ বছর ধরে সফলতার সাথে নিরপেক্ষ সংবাদ পরিবেশন করে আসছে করাঙ্গী নিউজ। দেশ বিদেশের সব খবর পেতে সাথে থাকুন আমাদের। বিজ্ঞাপন দেয়ার জন‌্য যোগাযোগ করুন ০১৮৫৫৫০৭২৩৪ নাম্বারে।

হবিগঞ্জে সাংবাদিক সজলুর উপর হামলা

  • সংবাদ প্রকাশের সময়: শনিবার, ১ অক্টোবর, ২০২২

করাঙ্গীনিউজ: দৈনিক হবিগঞ্জের বাণী পত্রিকার বার্তা বিভাগ ইনচার্জ সাংবাদিক এম. সজলু’র উপর সন্ত্রাসী হামলার ঘটনা ঘটেছে।

শনিবার সন্ধ্যা ৭ টায় হবিগঞ্জ শহরের সদর আধুনিক হাসপাতাল এলাকায় এ হামলার ঘটনা ঘটে। এ সময় হামলাকারীরা ত্রাস সৃষ্টি করে ক্যামেরা ছিনতাই, মোবাইল ভাংচুর ও অর্থকড়ি লুটপাট করে। হামলায় আহত সাংবাদিক এম. সজলুকে হবিগঞ্জ সদর আধুনিক হাসপাতালে চিকিৎসা দেয়া হয়েছে।

প্রত্যক্ষদর্শীরা জানান, , উল্লেখিত সময়ে পেশাগত দায়িত্ব পালনের উদ্দেশ্যে দৈনিক হবিগঞ্জের বাণী কার্যালয়ে যাচ্ছিলেন সাংবাদিক এম.সজলু। তিনি সদর আধুনিক হাসপাতাল এলাকায় পৌছামাত্র একাধিক মোটর সাইকেল আরোহী ৪/৫ জনের একদল অজ্ঞাতনামা সন্ত্রাসী দেশীয় অস্ত্রশস্ত্র নিয়ে ত্রাস সৃষ্টি করে তার উপর অতর্কিতে হামলা চালায়। এ সময় হামলাকারীরা সাংবাদিক সজলুকে এলোপাতারি আঘাত করে তার হাতে থাকা ক্যামেরা ছিনতাই, মোবাইল ভাংচুর ও অর্থকড়ি লুট করে পালিয়ে যায়। পরে স্থানীয় লোকজন আহত সাংবাদিক সজলুকে উদ্ধার করে হাসপাতালে প্রেরণ করেন।

প্রত্যক্ষদর্শীরা আরও জানান, একাধিক মোটর সাইকেল আরোহী হামলাকারীরা দলবদ্ধ হয়ে প্রথমে দৈনিক হবিগঞ্জের বাণী কার্যালয়ে যায় এবং সাংবাদিক সজলুকে খোঁজাখুজি করে। পরে ফিরে আসার পথে তার উপর হামলা চালায়। এ ঘটনায় থানায় একটি লিখিত অ়ভিযোগ দায়ের করা হয়েছে।

 

সংবাদটি শেয়ার করুন

এ জাতীয় আরো সংবাদ
x