• Youtube
  • English Version
  • মঙ্গলবার, ১৯ মার্চ ২০২৪, ০৪:৫২ অপরাহ্ন

করাঙ্গী নিউজ
স্বাগতম করাঙ্গী নিউজ নিউজপোর্টালে। ১৫ বছর ধরে সফলতার সাথে নিরপেক্ষ সংবাদ পরিবেশন করে আসছে করাঙ্গী নিউজ। দেশ বিদেশের সব খবর পেতে সাথে থাকুন আমাদের। বিজ্ঞাপন দেয়ার জন‌্য যোগাযোগ করুন ০১৮৫৫৫০৭২৩৪ নাম্বারে।

শেহজাদ খান আমার ও বুবলীর সন্তান: শাকিব খান

  • সংবাদ প্রকাশের সময়: শুক্রবার, ৩০ সেপ্টেম্বর, ২০২২

বিনোদন ডেস্ক : নিজের দ্বিতীয় সন্তানকে পরিচয় করিয়ে দিলেন চিত্রনায়ক শাকিব খান। সেই সঙ্গে দ্বিতীয় স্ত্রীর পরিচয়ও প্রকাশ্যে আনলেন তিনি।

ঢাকাই সিনেমার জনপ্রিয় নায়িকা শবনম বুবলীকে বিয়ে করেছেন শাকিব খান। তাদের আড়াই বছর বয়সি ছেলেসন্তান রয়েছে। তার নাম শেহজাদ খান বীর।

শুক্রবার দুপুরে নিজের ভেরিফায়েড ফেসবুক পেজে এমনটিই জানালেন ঢালিউড সুপারস্টার শাকিব খান। এর কয়েক মিনিট আগেই বুবলী নিজের ভেরিফায়েট ফেসবুক পেজে একই ধরনের স্ট্যাটাস দিয়ে শাকিবকে বিয়ের কথা জানান।

শাকিবের স্ট্যাটাসটি হুবহু তুলে ধরা হলো—
‘আমরা চেয়েছিলাম একটি শুভ দিনক্ষণ দেখে আমাদের সন্তানকে সবার সম্মুখে আনতে। তবে আল্লাহ যা করেন ভালোর জন্যই করেন। সেই সুখবরটি জানানোর জন্য আর বেশি দিন অপেক্ষা করতে হয়নি।
শেহজাদ খান বীর আমার এবং বুবলীর সন্তান, আমাদের ছোট্ট রাজপুত্র। আমার সন্তান আমার গর্ব, আমার শক্তি। আপনাদের সবার কাছে আমাদের সন্তানের জন্য দোয়া কামনা করছি।’

শাকিব পোস্টের সঙ্গে সন্তানের একটি ছবিও দিয়েছেন। এতে দেখা যাচ্ছে— আদুরে শেহজাদকে জড়িয়ে ধরে চুমু খাচ্ছেন ঢালিউড নায়ক।

শাকিবের পোস্টটি মুহূর্তেই ভাইরাল হয়ে গেছে। মাত্র ৫৪ মিনিটে ১ লাখ ১৯ হাজার লাইক পড়েছে। শেয়ার হয়েছে ৭ হাজার তিনশর বেশি। তবে শাকিব মন্তব্যের ঘর ফেসবুক ব্যবহারকারীদের জন্য সীমিত করে দিয়েছেন। এ কারণে কমেন্টে দেখা যাচ্ছে না।

এর আগে বুবলী নিজের ফেসবুক পোস্টে জানান, শাকিব তাকে বিয়ে করেছেন। তাদের সন্তান রয়েছে।

দুদিন আগে অপু-শাকিবের ছেলে আব্রাম খান জয়ের জন্মদিনে বেবিবাম্পের ছবি ফেসবুকে দিয়ে আলোচনার জন্ম দেন বুবলী। ওই দিনই বুবলী সাংবাদিকদের জানান, একটা কিছু ঘটেছে, যেটি শিগগিরই খোলাসা করবেন তিনি। বুবলী এও জানান, তিনি মুসলিম, তাদের মধ্যে যা হয়েছে শালিনভাবে হয়েছে।

এর পরই গণমাধ্যম ও সামাজিক যোগাযোগমাধ্যমে বুবলী-শাকিব সম্পর্ক নিয়ে আলোচনার ঝড় শুরু হয়। আজ দুজনেই বিষয়টি সবার কাছে পরিষ্কার করলেন।

শাকিব খান এর আগে ২০০৮ সালে নায়িকা অপু বিশ্বাসকে বিয়ে করেন। ২০১৬ সালে তাদের ঘর আলো করে আসে আব্রাম খান জয়। ছেলের প্রথম জন্মদিনের কিছু দিন আগে অপু টেলিভিশন লাইভে গিয়ে নিজের ও শাকিবের বিয়ের কথা প্রকাশ্যে আনেন। এ নিয়ে অপু ও শাকিবের মধ্যে দূরত্ব তৈরি হয়। ২০১৮ সালে ভেঙে যায় শাকিব-অপুর সংসার। অপু তখনই বুবলীর সঙ্গে যে শাকিবের ঘনিষ্ঠতা হয়েছে, সেই তথ্য প্রকাশ করেন। তবে বুবলী ও শাকিব বিষয়টি এতদিন স্বীকার করেননি।

সংবাদটি শেয়ার করুন

এ জাতীয় আরো সংবাদ