1. nafiz.hridoy285@gmail.com : Hridoy Fx : Hridoy Fx
  2. miahraju135@gmail.com : MD Raju : MD Raju
  3. koranginews24@gmail.com : সম্পাদক : সম্পাদক
হবিগঞ্জের সন্তান তারকা যুবরাজ তালুকদার মিশিগানে সম্বর্ধিত - করাঙ্গীনিউজ
  • Youtube
  • English Version
  • বুধবার, ০৭ ডিসেম্বর ২০২২, ১০:৪৪ অপরাহ্ন

করাঙ্গী নিউজ
স্বাগতম করাঙ্গী নিউজ নিউজপোর্টালে। ১৪ বছর ধরে সফলতার সাথে নিরপেক্ষ সংবাদ পরিবেশন করে আসছে করাঙ্গী নিউজ। দেশ বিদেশের সব খবর পেতে সাথে থাকুন আমাদের। বিজ্ঞাপন দেয়ার জন‌্য যোগাযোগ করুন ০১৮৫৫৫০৭২৩৪ নাম্বারে।

হবিগঞ্জের সন্তান তারকা যুবরাজ তালুকদার মিশিগানে সম্বর্ধিত

  • সংবাদ প্রকাশের সময়: রবিবার, ২৫ সেপ্টেম্বর, ২০২২

তুহিন চৌধুরী, মিশিগান, যুক্তরাষ্ট্র থেকে: গণমান্য ব্যক্তিবর্গ, কমিউনিটি লিডার, উৎসুক দর্শক ও নারী পুরুষ আর কোমলমতি শিশুদের ভালবাসায় যুক্তরাষ্ট্রের মিশিগানে ফুলেল শুভেচ্ছায় সিক্ত হলো বাংলাদেশী বংশোভূত হবিগঞ্জের সন্তান ইংল্যান্ডের জনপ্রিয় সেই সেরা তরুণ ক্রিকেট তারকা যুবরাজ তালুকদার. সংশ্লিষ্ট দেশের ব্যাপক প্রশংসিত ক্রিকেট টিম ওয়ারউইকসিরে কাউন্টির ওয়ালরাউন্ডার ওপেনিং ব্যাট্সম্যান ও লেগ স্পিন বোলার যুবরাজকে মিশিগানের হেমট্রামিক সিটির স্বনামধন্য রেস্টুরেন্ট এন্ড সুইট মিট আলাদ্দিনে গত মঙ্গলবার রাতে রাতে তার সম্মানে দেয়া এক জাকজমকপূর্ণ পার্টিতে এমন ভালবাসায় সম্বর্ধিত করা হয়. যদিও যুবরাজের জন্য ছিল এই দিনটি একটু ব্যতিক্রমী. এদিন ছিল তার জন্ম দিন. ফলে ঘাটতি ছিল না আলাদা আযোজনেরও. একই সময় বিশাল আকৃতির দুটি কেক কেটে মুহুমুহু করতালি ও হর্ষধ্বনির মাধ্যমে যুবরাজকে সকলেই আনন্দ উল্লাসে মাতিয়ে তুলে. এসময় অন্যানের মাঝে বাংলাদেশ জাতীয় ক্রিকেট টিমের প্লেয়ার সৈয়দ রাসেল সহ মিশিগানে অবস্থানরত মটর সিটি ক্রিকেট টুর্নামেন্ট (এমএসসি)র সাথে জড়িত বেশ কয়েকজন জনপ্রিয় প্লেয়ারও উপস্থিত ছিলেন.এসময় সককেই কেক কেটে যুবরাজের মুখে এক টুকরো তুলে দেয়ার পাশাপাশি অতিথিগণ ভুঁড়ি
ভে|জে অংশ নেন.
উল্লেখ্য, যুক্তরাষ্ট্রের একমাত্র জনপ্রিয় ক্রিকেট সংস্থা . এমএসসির উদ্দ্যাগে সম্প্রতি মিশিগানে অনুষ্ঠিত চ্যাম্পিয়ানশিপ টুর্নামেন্টে অংশ নিতে ইংল্যান্ড থেকে এসেছিলেন এই তরুণ ক্রিকেটার যুবরাজ ইংল্যান্ডের উদ্দ্যেশ্যে মিশিগান ত্যাগের প্রাক্কালে এমন বিরল সম্মান প্রদর্শন, ভালবাসা, আতিথিয়েতা তাকে মুগদ্ধ করেছে.এদিকে যুবরাজ এ প্রতিবেদককে বললেন, মিশিগানের মানুষের এহেন ভালবাসা আগামী দিন গুলোতে তার প্রতি ক্রিকেট খেলায় অনুপ্রেরণা যুগাবে. সেই সাথে বিশ্ব ক্রিকেটে তার স্বপ্ন বাস্তবায়নে নিরলস পরিশ্রম, সাফল্য ও এগিয়ে চলা নিয়ে প্রতি যুবরাজ তালুকদার কৃতজ্ঞতা জানিয়ে বলেছেন, করাঙ্গী নিউজ কতৃপক্ষের এহেন ভালবাসার উপহার এমন একটি প্রতিবেদন তাকে আগামীদিনের বিশ্ব ক্রিকেট জয়ে ব্যাপকভাবে অনুপ্রেরণা যুগাবে. বাংলাদেশে গেলে যুবরাজ জনকণ্ঠ অফিস পরিদর্শনে যাবারও প্রত্যাশা ব্যক্ত করেছেন. ক্রিকেট তারকা যুবরাজ এখন মিশিগানে টক্ অব দ্যা রাজ্যে পরিণত হয়েছে।

সংবাদটি শেয়ার করুন

এ জাতীয় আরো সংবাদ
x