1. nafiz.hridoy285@gmail.com : Hridoy Fx : Hridoy Fx
  2. miahraju135@gmail.com : MD Raju : MD Raju
  3. koranginews24@gmail.com : সম্পাদক : সম্পাদক
আরব আমিরাত সফরের দল ঘোষণা, দলে ফিরলেন সৌম্য - করাঙ্গীনিউজ
  • Youtube
  • English Version
  • বৃহস্পতিবার, ০৬ অক্টোবর ২০২২, ১০:৫৫ পূর্বাহ্ন

করাঙ্গী নিউজ
স্বাগতম করাঙ্গী নিউজ নিউজপোর্টালে। ১৩ বছর ধরে সফলতার সাথে নিরপেক্ষ সংবাদ পরিবেশন করে আসছে করাঙ্গী নিউজ। দেশ বিদেশের সব খবর পেতে সাথে থাকুন আমাদের। বিজ্ঞাপন দেয়ার জন‌্য যোগাযোগ করুন ০১৮৫৫৫০৭২৩৪ নাম্বারে।

আরব আমিরাত সফরের দল ঘোষণা, দলে ফিরলেন সৌম্য

  • সংবাদ প্রকাশের সময়: বৃহস্পতিবার, ২২ সেপ্টেম্বর, ২০২২

ক্রীড়া ডেস্ক:
সংযুক্ত আরব আমিরাতের বিপক্ষে দুই ম্যাচের টি-টোয়েন্টি সিরিজের জন্য ১৭ সদস্যের দল ঘোষণা করেছে বিসিবি। বুধবার সন্ধ্যায় দল ঘোষণা করা হয়।

দলে ফিরেছেন বিশ্বকাপ স্কোয়াডের দলে স্ট্যান্ডবাই হিসেবে থাকা সৌম্য সরকার। এছাড়া প্রথমবারের মতো জাতীয় দলে সুযোগ পেয়েছেন বিশ্বকাপের স্ট্যান্ডবাই তালিকায় থাকা লেগ স্পিনার রিশাদ হোসেনও।

তবে নিয়মিত অধিনায়ক সাকিব আল হাসান আগেই ক্যারিবিয়ান প্রিমিয়ার লিগ (সিপিএল) খেলার জন্য ছুটি নেওয়ায় তাকে পাচ্ছে না দল। তার অবর্তমানে এই সিরিজে অধিনায়কত্ব করবেন নুরুল হাসান সোহান। আমিরাত সফরের দলে নেই অলরাউন্ডার মেহেদী হাসানও।

আগামীকাল বৃহস্পতিবার টি-টোয়েন্টি সিরিজ খেলার জন্য দেশ ছাড়ার কথা বাংলাদেশ দলের।
সিরিজের ম্যাচ দুটি হবে ২৫ ও ২৭ সেপ্টেম্বর, ভেন্যু দুবাই আন্তর্জাতিক স্টেডিয়াম। ম্যাচ দুটি শুরু হবে বাংলাদেশ সময় সন্ধ্যা ছয়টায়।

বাংলাদেশ দল

নুরুল হাসান (অধিনায়ক), সাব্বির রহমান, মেহেদী হাসান মিরাজ, আফিফ হোসেন, মোসাদ্দেক হোসেন, লিটন দাস, ইয়াসির আলী, মোস্তাফিজুর রহমান, মোহাম্মদ সাইফউদ্দিন, তাসকিন আহমেদ, ইবাদত হোসেন, হাসান মাহমুদ, নাজমুল হোসেন, নাসুম আহমেদ, শরীফুল ইসলাম, সৌম্য সরকার ও রিশাদ হোসেন।

 

সংবাদটি শেয়ার করুন

এ জাতীয় আরো সংবাদ
x