1. nafiz.hridoy285@gmail.com : Hridoy Fx : Hridoy Fx
  2. miahraju135@gmail.com : MD Raju : MD Raju
  3. koranginews24@gmail.com : সম্পাদক : সম্পাদক
যুক্তরাষ্ট্রের মিশিগানে বিএনপির প্রতিষ্ঠা বার্ষিকী পালিত - করাঙ্গীনিউজ
  • Youtube
  • English Version
  • বৃহস্পতিবার, ০৬ অক্টোবর ২০২২, ১০:৪৫ পূর্বাহ্ন

করাঙ্গী নিউজ
স্বাগতম করাঙ্গী নিউজ নিউজপোর্টালে। ১৩ বছর ধরে সফলতার সাথে নিরপেক্ষ সংবাদ পরিবেশন করে আসছে করাঙ্গী নিউজ। দেশ বিদেশের সব খবর পেতে সাথে থাকুন আমাদের। বিজ্ঞাপন দেয়ার জন‌্য যোগাযোগ করুন ০১৮৫৫৫০৭২৩৪ নাম্বারে।

যুক্তরাষ্ট্রের মিশিগানে বিএনপির প্রতিষ্ঠা বার্ষিকী পালিত

  • সংবাদ প্রকাশের সময়: মঙ্গলবার, ১৩ সেপ্টেম্বর, ২০২২

তুহিন চৌধুরী, মিশিগান, যুক্তরাষ্ট্র থেকে: ‘সংগ্রাম, সাফল্য, গৌরবের ৪৪ বছর’ এই স্লোগান ও কেক কাটার মধ্য দিয়ে অত্যন্ত জাকজমকপূর্ণভাবে যুক্তরাষ্ট্রের অঙ্গরাজ্য মিশিগানে বিএনপির প্রতিষ্ঠা বার্ষিকী পালিত হয়েছে.

গত রবিবার ১১সেপ্টেম্বর বিকেলে সংশ্লিষ্ট রাজ্যের হেমট্রামিক সিটিস্থ আলাদ্দিন রেস্টুরেন্ট এন্ড সুইট মিট কর্নার ময়দানে বিএনপি মিশিগান যুক্তরাষ্ট্র শাখা আযোজিত এই প্রতিষ্ঠা বার্ষিকী পালন অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন, বাংলাদেশ থেকে আগত সিলেট মহানগর বিএনপির সাবেক আহবায়ক ও কেন্দ্রীয় বিএনপির সদস্য ডাক্তার শাহরিয়ার হোসেন চৌধুরী | দেওয়ান আকমল চৌধুরীর সভাপতিত্বে এবং মিশিগান বিএনপির সাধারণ সম্পাদক সেলিম আহমদ ও সহ-সাধারণ সম্পাদক শাহজান রহমান মুফিজের যৌথ সঞ্চালনায় অনুষ্ঠিত এই কর্মসূচি চলাকালে অন্যান্যের মাঝে বক্তব্য রাখেন, ফখরুল ইসলাম লায়েছ, রাজ আহমেদ তালুকদার, সৈয়দ আলী রেজা, জিলাল উদ্দিন সহ প্রমুখ নেতৃবৃন্দ.
এসময় কেন্দ্রীয় বিএনপি নেতা শাহরিয়ার হোসেন চৌধুরী এ প্রতিবেদক কে দেয়া এক বিশেষ সাক্ষাৎকারে বলেছেন, বাংলাদেশে এই সরকারের আমলে তত্বাবধায়ক সরকার ব্যবস্থা যদি চালু নাও হয়, তবে এমন একটি কিছু আসতে হবে, যেখানে নিরেপেক্ষতা পাওয়ার সম্ভাবনা থাকবে. যতক্ষণ পর্যন্ত নিরেপেক্ষতা পাওয়ার সম্ভাবনা দেখা যাবে না, ততক্ষন পর্যন্ত বিএনপি বা তার সাথে থাকা সমমনা দল গুলো আগামী নির্বাচনে যাবে না. তিনি এও বলেছেন, বিএনপি গণতন্ত্রের সংগ্রামে নেমেছে. আর তা এস্টাব্লিস্ট করার জন্য প্রথমেই দরকার তত্বাবধায়ক সরকার. এদিকে অতীতের মতো আসছে জাতীয় সংসদ নির্বাচনে জামায়াতে ইসলামী নামক দলটিকে নিয়ে বিএনপি অংশ নেবে কিনা কিংবা যুগপৎ আণ্দোলনে যাবে কিনা এমন এক প্রশ্নের জবাবে এই নেতা বলেন, জামায়াত তার নিজ অবস্থান থেকে আন্ডোলন করছে. আমরাও আমাদের অবস্থান থেকে আন্ডোলন করছি. তবে আন্ডোলন যুগপৎ ভাবে একই ফ্ল্যাট ফর্ম থেকে না. আমরাও চাই এই ফ্যাসিস্ট সরকারের বিরুদ্ধে যার যার অবস্থান থেকে আন্ডোলন করুক. আণ্দোলনের উদ্দ্যেশ্য একটাই, এই সরকারকে হটিয়ে তত্বাবধায়ক সরকার ব্যবস্থা চালু করা. তারপর নির্বাচনে যাওয়া. তিনি বলেন, সরকার চাচ্ছে, তাদের মতো করে নির্বাচন কমিশনার ঠিক করে নিতে. করতে. একইভাবে একটি ড্রামা তৈরী করতে. এই ড্রামাতে বিএনপি যাবে না।

সংবাদটি শেয়ার করুন

এ জাতীয় আরো সংবাদ
x