1. nafiz.hridoy285@gmail.com : Hridoy Fx : Hridoy Fx
  2. miahraju135@gmail.com : MD Raju : MD Raju
  3. koranginews24@gmail.com : সম্পাদক : সম্পাদক
যুক্তরাষ্ট্রে সফররত আইজিপি বেনজির আহমেদের সাথে বঙ্গবন্ধু পরিষদের সভাপতির বৈঠক - করাঙ্গীনিউজ
  • Youtube
  • English Version
  • বৃহস্পতিবার, ০৬ অক্টোবর ২০২২, ০৯:১৫ পূর্বাহ্ন

করাঙ্গী নিউজ
স্বাগতম করাঙ্গী নিউজ নিউজপোর্টালে। ১৩ বছর ধরে সফলতার সাথে নিরপেক্ষ সংবাদ পরিবেশন করে আসছে করাঙ্গী নিউজ। দেশ বিদেশের সব খবর পেতে সাথে থাকুন আমাদের। বিজ্ঞাপন দেয়ার জন‌্য যোগাযোগ করুন ০১৮৫৫৫০৭২৩৪ নাম্বারে।

যুক্তরাষ্ট্রে সফররত আইজিপি বেনজির আহমেদের সাথে বঙ্গবন্ধু পরিষদের সভাপতির বৈঠক

  • সংবাদ প্রকাশের সময়: রবিবার, ১১ সেপ্টেম্বর, ২০২২

তুহিন চৌধুরী,মিশিগান,যুক্তরাষ্ট্র থেকে: সম্প্রতি জাতিসঘের পুলিশ সামিটে অংশগ্রহণ করতে নিউইয়র্কে আসা বাংলাদেশ পুলিশের মহা পরিদর্শক আইজিপি ডক্টর বেনজির আহমেদের সাথে সাক্ষাৎ করলেন ডক্টর রাব্বি আলমের নেতৃত্বে যুক্তরাষ্ট্র বঙ্গবন্ধু পরিষদের নেতৃবৃন্দ.এদিকে সাংবাদিক রফিকুল হাসান চৌধুরী তুহিন সংশ্লিষ্ট প্রতিনিধি দলের সাথে যাওয়ার কথা থাকলেও তিনি অসুস্থতার জন্য সাক্ষাতে অংশ নিতে পারেননি.
গত রবিবার সকাল ১০ টায় ওয়েস্চেস্টার প্লেইন এলাকার দি ওপাশওয়েসচেষ্টা হোটেলে ওই বৈঠকে সংশ্লিষ্ট পরিষদের সভাপতি ডক্টর রাব্বি ছাড়াও অন্যান্যের মাঝে উপস্থিত ছিলেন, সহ সভাপতি আব্দুল হাই মিয়া, ডাক্তার আশিস কুমার , একাত্তুর সালে মুক্তিযুদ্ধ চলাকালীন মুক্তিবাহিনীর ২ নং সেক্টরের কমান্ডার ও কে ফোর্সের সর্বাধিনায়ক খালেদ মোশারফ বীর উত্তমের ভাতিজি ফারজানা মোশারফ, মাহমুদ মুস্তাকিমা রুবি ও মিশিগানের বিশিষ্ট ব্যবসায়ী সাকের হোসেন সাদেক. সংশ্লিষ্ট নেতৃবৃন্দের সাথে আইজিপি বেনজির আহমেদ প্রায় ঘন্টা ব্যাপী আলোচনায় অংশ নেন. এসময় সাবেক র্যাব প্রধান ও বর্তমান আইজিপি ডক্টর বেনজির সহ ৬ শীর্ষ কর্মকর্তার বিরুদ্ধে যুক্তরাষ্ট্র সরকারের নিষেধাজ্ঞার প্রতিবাদে আমেরিকার মাটিতে সর্ব প্রথম ওয়াশিংটন ডিসি মল,ক্যাপিটাল হিল ও হোয়াইট হাউসের সম্মুখে যুক্তরাষ্ট্রের বঙ্গবন্ধু পরিষদ কতৃক সভা-সংবাদ সম্মেলন ও মার্কিন সিনেটর, কংগ্রেসম্যান, টম রেনটস হিউম্যান রাইটস কমিশন সহ প্রায় ৪৩৫ জনের নিকট স্মারকলিপি ও পত্র প্রদান করা হয়. একই সময় ওই নিষেধাজ্ঞা প্রত্যাহারের দাবিতে সংশ্লিষ্ট কর্মসূচিতে তিনি সহ সাংবাদিক রফিকুল হাসান চৌধুরী তুহিনের অংশগ্রহণ, বক্তব্য ও তৎপরতার বিষয়টি তুলে ধরেন ডক্টর রাব্বি আলম. এতে আইজিপি বেনজির সংশ্লিষ্ট পরিষদের নেতা রাব্বি আলম, সাংবাদিক রফিকুল হাসান চৌধুরী তুহিন সহ অন্যান্যদের ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানিয়ে বলেন, যারা বাংলাদেশ নামক রাষ্ট্র, সরকার ও আইনশৃঙ্খলা বাহিনীর কর্মকর্তাদেরকে বিতর্কিত করে যুক্তরাষ্ট্রে লবিং চালাচ্ছে তাদেরকে এখানকার প্রবাসীদেরকেই একত্রে প্রতিহত করতে হবে. এদিকে তার আগে আইজিপি বেনজির আহমেদকে স্বাগত জানিয়ে ফুলেল ভালবাসায় সিক্ত করেন নেতৃবৃন্দ।

সংবাদটি শেয়ার করুন

এ জাতীয় আরো সংবাদ
x