1. nafiz.hridoy285@gmail.com : Hridoy Fx : Hridoy Fx
  2. miahraju135@gmail.com : MD Raju : MD Raju
  3. koranginews24@gmail.com : সম্পাদক : সম্পাদক
বাহুবলে সাংবাদিককে প্রকাশ্যে প্রাণনাশের হুমকি: থানায় অভিযোগ - করাঙ্গীনিউজ
  • Youtube
  • English Version
  • বৃহস্পতিবার, ০৬ অক্টোবর ২০২২, ০৯:২০ পূর্বাহ্ন

করাঙ্গী নিউজ
স্বাগতম করাঙ্গী নিউজ নিউজপোর্টালে। ১৩ বছর ধরে সফলতার সাথে নিরপেক্ষ সংবাদ পরিবেশন করে আসছে করাঙ্গী নিউজ। দেশ বিদেশের সব খবর পেতে সাথে থাকুন আমাদের। বিজ্ঞাপন দেয়ার জন‌্য যোগাযোগ করুন ০১৮৫৫৫০৭২৩৪ নাম্বারে।

বাহুবলে সাংবাদিককে প্রকাশ্যে প্রাণনাশের হুমকি: থানায় অভিযোগ

  • সংবাদ প্রকাশের সময়: মঙ্গলবার, ৩০ আগস্ট, ২০২২

বাহুবল প্রতিনিধি: হবিগঞ্জের বাহুবল উপজেলার সাংবাদিক নাজমুল ইসলাম হৃদয়কে প্রকাশ্যে প্রাণনাশের হুমকি দিলেন উপজেলার ৭নং ভাদেশ্বর ইউনিয়নের পূর্বজয়পুর গ্রামের চিহ্নিত কয়েকজন সন্ত্রাসী।

শনিবার (২৭ আগস্ট ) সকালে এই ঘটনা ঘটে। সাংবাদিক নাজমুল ইসলাম হৃদয় হবিগঞ্জ জেলা প্রেস ক্লাবের নির্বাহী সদস্য, বাহুবল প্রেস ক্লাবের নির্বাহী সদস্য, স্থানীয় দৈনিক আমার হবিগঞ্জ ও জাতীয় দৈনিক মানবকন্ঠ, দৈনিক বাংলাদেশ সমাচার পত্রিকার বাহুবল প্রতিনিধি।

এ ঘটনায় সাংবাদিক নাজমুল ইসলাম হৃদয় বাহুবল মডেল থানায় ১৪ জনকে আসামি করে একটি অভিযোগ দায়ের করেন।

অভিযোগ সূত্রে জানা যায়, অভিযুক্তদের কুকর্ম সংবাদপত্রে প্রকাশ করায় তারা ক্ষেপে উঠে। এছাড়া অভিযুক্তদের সাথে পূর্ব থেকে পারিবারিক বিরোধ চলিতেছে। অভিযুক্তদের বিরুদ্ধে বিজ্ঞ আদালতে একাধিক মামলা মোকদ্দমা চলমান রয়েছে । কোনো কোনো অভিযুক্ত সন্ত্রাসীরা মামলা মোকদ্দমায় জেল হাজত কাটেছে। জেল হতে জাবিন নিয়ে এসে সাংবাদিক নাজমুল ইসলাম হৃদয়কে খুন করে ঘুম করার পায়তারা শুরু করে। অভিযুক্তদের অন্যায় অত্যাচারে নাজমুল ইসলাম হৃদয়ের পক্ষে এলাকায় বসবাস করা অসম্ভব হয়ে পরছে। তারা এতই দুর্দান্ত যে, এলাকার মুরুব্বিদের কথার কোনো ধার ধারে না, আইন আদালত কে তোয়াক্কা করে না। নাজমুল ইসলাম হৃদয় রাস্তা ঘাটে নিরাপদে চলাচল করতে পারছেন । ঘঠনার সময় সাংবাদিক নাজমুল ইসলাম হৃদয় নিজ বাড়ি হতে মোটর সাইকেল নিয়ে মিরপুর যাওয়ার পথে ঘঠনা স্থানে আগে থেকে অভিযুক্ত সন্ত্রাসীরা দেশীয় অস্র নিয়ে তাকে মেরে ফেলার জন্য বসে থাকে। নাজমুল ইসলাম হৃদয় কে দেখে অভিযুক্ত সন্ত্রাসীরা প্রাণ নাশের হুমকি দিয়ে গতিরোধ করে তার দিকে এগিয়ে আসে । এসব দেখে মোটর সাইকেল ঘুরিয়ে নাজমুল ইসলাম হৃদয় নিজ বাড়িতে ফিরে এসে ঘঠনাটি সবাইকে জানান। এমন অবস্থায় সাংবাদিক নাজমুল ইসলাম হৃদয় ও তার পরিবার নিরাপদহীনতায় আছে সেজন্য তিনি থানায় সুবিচার পাওয়ার জন্য অভিযুক্ত সন্ত্রাসীদের বিরুদ্ধে অভিযোগ দায়েল করেন ।

নাজমুল ইসলাম হৃদয় বলেন, সংবাদ প্রকাশ ও আদালতে মামলা চলমানের জের ধরে অভিযুক্ত ব্যক্তিরা ঐক্যবদ্ধ হয়ে আমাকে খুন করার উদ্দেশ্যে দেশীয় অস্ত্রশস্ত্র নিয়ে ঘটনার দিন এগিয়ে আসে । আমি তাদের গতিরোধ দেখে আমার মোটরসাইকেল নিয়ে দ্রুত গতিতে ঘটনার স্থান পরিত্যাগ করি । আমি প্রাণের হুমকি শুনে জোরে চিৎকার দিলে স্থানীয়রা এগিয়ে আসলে সন্ত্রাসীরা আমাকে হত্যা করার হুমকি দিয়ে চলে যায় । তাদের ঐক্যবদ্ধ হুমকি ও দেশীয় অস্ত্রশস্ত্র দেখে আমি নিরাপত্তাহীন ভোগছি।
আমি আমার জীবনের নিরাপত্তার কথা ভেবে থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেছি।

বিষয়টি সুষ্ঠ তদন্তের মাধ্যমে দোষীদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করার দাবী জানান সাংবাদিক নাজমুল ইসলাম হৃদয় সহ স্থানীয় সাংবাদিক সমাজ।

বাহুবল মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রকিবুল ইসলাম খাঁন বলেন, এ বিষয়ে একটি লিখিত অভিযোগ পেয়েছি । অভিযোগ সঠিক প্রমাণ হলে ব্যবস্থা গ্রহণ করা হবে ।

সংবাদটি শেয়ার করুন

এ জাতীয় আরো সংবাদ
x