1. nafiz.hridoy285@gmail.com : Hridoy Fx : Hridoy Fx
  2. miahraju135@gmail.com : MD Raju : MD Raju
  3. koranginews24@gmail.com : সম্পাদক : সম্পাদক
নাসিরনগরে যুবলীগের উদ্যোগে বঙ্গবন্ধুর ৪৭তম শাহাদাত বার্ষিকী পালন - করাঙ্গীনিউজ
  • Youtube
  • English Version
  • বৃহস্পতিবার, ০৬ অক্টোবর ২০২২, ০৯:২৯ পূর্বাহ্ন

করাঙ্গী নিউজ
স্বাগতম করাঙ্গী নিউজ নিউজপোর্টালে। ১৩ বছর ধরে সফলতার সাথে নিরপেক্ষ সংবাদ পরিবেশন করে আসছে করাঙ্গী নিউজ। দেশ বিদেশের সব খবর পেতে সাথে থাকুন আমাদের। বিজ্ঞাপন দেয়ার জন‌্য যোগাযোগ করুন ০১৮৫৫৫০৭২৩৪ নাম্বারে।

নাসিরনগরে যুবলীগের উদ্যোগে বঙ্গবন্ধুর ৪৭তম শাহাদাত বার্ষিকী পালন

  • সংবাদ প্রকাশের সময়: শনিবার, ২৭ আগস্ট, ২০২২

আকতার হোসেন ভূইঁয়া, নাসিরনগর( ব্রাহ্মণবাড়িয়া ): নাসিরনগরে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৭ তম শাহাদাত বার্ষিকী ও ১৫ আগস্ট জাতীয় শোক দিবস পালন উপলক্ষে এক আলোচনা সভা ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়। আজ শনিবার সকালে উপজেলা আওয়ামী যুবলীগের আয়োজনে উপজেলা পরিষদ অডিটোরিয়ামে এ আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। সভার শুরুতেই ১৯৭৫ সালের ১৫ আগষ্ট নিহত জাতির জনক বঙ্গবন্ধু তাঁর পরিবারের সদস্যদের স্মরণে এক মিনিট নীরবতা পালন করা হয়। পরে উপজেলা যুবলীগ আহবায়ক রায়হান আলী ভূইঁয়ার সভাপতিত্বে সভায় প্রধান অতিথি ছিলেন সমাজ কল্যাণ মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সদস্য বদরুদ্দোজা মোঃ ফরহাদ হোসেন সংগ্রাম এমপি । এসময় তিনি বাংলাদেশের স্বাধীনতার মহান স্থপতি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জীবন, কর্ম ও আদর্শে উজ্জীবীত হয়ে সোনার বাংলা বিনির্মানে উদ্যোগি হওয়ার আহ্বান জানান। তিনি আরও বলেন, বাংলাদেশ ও বঙ্গবন্ধু শব্দ দুটি পারস্পরিক সম্পর্ক সবসময় বৃদ্ধমান থাকবে। বাংলাদেশ যতদিন থাকবে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের নাম ততদিন থাকবে। উপজেলা যুবলীগ যুগ্ম আহবায়ক ভানু চন্দ্র দেব ও মোজাম্মেল হক দানার যৌথ সঞ্চালনায় বিশেষ অতিথি ছিলেন উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও উপজেলা চেয়ারম্যান রাফিউদ্দিন আহমদের,উপজেলা আওয়ামীলীগ সাধারণ সম্পাদক (ভারপ্রাপ্ত) বাহার উদ্দিন চৌধুরী, জেলা যুবলীগ সভাপতি এডভোকেট শাহানুর ইসলাম, ক্রীড়া সম্পাদক মশিউর রহমান লিটন । সভায় বক্তব্য রাখেন উপজেলা যুবলীগ নেতা ও ইউপি চেয়ারম্যান রুবেল মিয়া, ইউপি চেয়ারম্যান মনসুর আহমেদ ভূইঁয়া,উপজেলা সেচ্ছাসেবকলীগের সভাপতি নির্মল চৌধুরী,উপজেলা ছাত্রলীগের সভাপতি এইচ এম শুভ সিদ্দিকী, সাধারণ সম্পাদক রাহুল রায় ও মহিলালীগ নেত্রী শাহানা বেগম প্রমূখ।
আলোচনা সভা শেষে ১৯৭৫ সালের ১৫ আগস্টে নিহত জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানসহ তাঁর পরিবারের সদস্যদের রুহের মাগফেরাত কামনা করে দোয়া মাহফিলে বিশেষ মোনাজাত করা হয়। মোনাজাত পরিচালনা করেন মাওলানা এখলাছুর রহমান। এসময় জেলা ও উপজেলা আওয়ামীলীগ নেতৃবৃন্দসহ উপজেলা যুবলীগ, সেচ্ছাসেবকলীগ,মহিলালীগ ও ছাত্রলীগের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

সংবাদটি শেয়ার করুন

এ জাতীয় আরো সংবাদ
x