1. nafiz.hridoy285@gmail.com : Hridoy Fx : Hridoy Fx
  2. miahraju135@gmail.com : MD Raju : MD Raju
  3. koranginews24@gmail.com : সম্পাদক : সম্পাদক
মিশিগানে শুরু হচ্ছে তিন দিন ব্যাপী নর্থ বাংলাদেশী আমেরিকান মেলা  - করাঙ্গীনিউজ
  • Youtube
  • English Version
  • বৃহস্পতিবার, ০৬ অক্টোবর ২০২২, ১০:১০ পূর্বাহ্ন

করাঙ্গী নিউজ
স্বাগতম করাঙ্গী নিউজ নিউজপোর্টালে। ১৩ বছর ধরে সফলতার সাথে নিরপেক্ষ সংবাদ পরিবেশন করে আসছে করাঙ্গী নিউজ। দেশ বিদেশের সব খবর পেতে সাথে থাকুন আমাদের। বিজ্ঞাপন দেয়ার জন‌্য যোগাযোগ করুন ০১৮৫৫৫০৭২৩৪ নাম্বারে।

মিশিগানে শুরু হচ্ছে তিন দিন ব্যাপী নর্থ বাংলাদেশী আমেরিকান মেলা 

  • সংবাদ প্রকাশের সময়: শুক্রবার, ২৬ আগস্ট, ২০২২

তুহিন চৌধুরী, মিশিগান (যুক্তরাষ্ট্র) থেকে: বাংলাদেশের এক সময়ের সেরা কণ্ঠ শিল্পী বেবি নাজনীন সহ আরো কয়েক জননন্দিত শিল্পীর কণ্ঠে মঞ্চ কাঁপানো সংগীতানুষ্ঠান উপহার দেয়ার মধ্য দিয়ে এবার মিশিগান অঙ্গরাজ্যের বাংলা টাউন জেইন ফিল্ডে শুরু হচ্ছে তিন দিন ব্যাপী ২১ তম নর্থ আমেরিকান বাংলাদেশী মেলা-২০২২।

আগামী ২৬,২৭,২৮ আগস্ট উল্লেখিত স্থানে এই মেলার আযোজন করেছে প্রবাসী বাংলাদেশিদের পক্ষে নর্থ আমেরিকা বাংলাদেশী ফ্যাস্টিবাল. এতে সংগীত পরিবেশন করবেন, বাংলাদেশের জনপ্রিয় কণ্ঠ শিল্পী বেবি নাজনীন, শাহ মাহবুব ও নীলিমা শশী ছাড়াও স্থানীয় শিল্পীরা. মেলায় থাকছে, দর্শক জনপ্রিয় রাফেল ড্র ও আকর্ষণীয় নানা পর্ব. সংশ্লিষ্ট মেলার সাথে সম্পৃক্ত মেলার অন্যতম কর্ণধার হেমট্রামিক সিটি কাউন্সিলম্যান নাঈম চৌধুরী,সৈয়দ রায়হান ও খালেদ হোসাইন জানান, তাদের প্রত্যাশা এই মেলায় শত শত মেলা ও সংগীত প্রেমিক নারী পুরুষ-শিশুদের সমাগম ঘটবে.সেই সাথে কর্মক্লান্ত বাংলাদেশী আমেরিকানদের পদচারণায় সংশ্লিষ্ট স্থানটি আনন্দ উল্লাসে ভরে উঠবে. শুধু তাই নয়, সপ্তাহ এমনকি মাস বছর ব্যাপী কৰ্মস্থলে থাকা হাড়ভাঙ্গা পরিশ্রমী প্রবাসী বাংলাদেশিরা এই মেলা উপভে|গ করে খানিকটা সময় হলেও মানসিক প্রশান্তি অনুভব করবে.এদিকে সংশ্লিষ্ট মেলা কমিটির নেতৃবৃন্দের ধারণা, তিনদিন ব্যাপী চলা ওই মেলায় অন্তত ৪০/ ৫০ হাজার নারী পুরুষের সমাগম ঘটবে.# মিশিগান থেকে | তারিখ : ৮/২৪/২০২২ ইং.

সংবাদটি শেয়ার করুন

এ জাতীয় আরো সংবাদ
x