1. nafiz.hridoy285@gmail.com : Hridoy Fx : Hridoy Fx
  2. miahraju135@gmail.com : MD Raju : MD Raju
  3. koranginews24@gmail.com : সম্পাদক : সম্পাদক
মিশিগান হলমিছ পার্কে এবারও অনুষ্ঠিত হলো জমকালো বনভোজন - করাঙ্গীনিউজ
  • Youtube
  • English Version
  • বৃহস্পতিবার, ০৬ অক্টোবর ২০২২, ০৯:৪৩ পূর্বাহ্ন

করাঙ্গী নিউজ
স্বাগতম করাঙ্গী নিউজ নিউজপোর্টালে। ১৩ বছর ধরে সফলতার সাথে নিরপেক্ষ সংবাদ পরিবেশন করে আসছে করাঙ্গী নিউজ। দেশ বিদেশের সব খবর পেতে সাথে থাকুন আমাদের। বিজ্ঞাপন দেয়ার জন‌্য যোগাযোগ করুন ০১৮৫৫৫০৭২৩৪ নাম্বারে।

মিশিগান হলমিছ পার্কে এবারও অনুষ্ঠিত হলো জমকালো বনভোজন

  • সংবাদ প্রকাশের সময়: বৃহস্পতিবার, ১৮ আগস্ট, ২০২২

তুহিন চৌধুরী, মিশিগান, যুক্তরাষ্ট্র থেকে: কর্মক্লান্ত বাংলাদেশী প্রবাসীদেরকে একটু প্রশান্তি ও আনন্দ উল্লাসে মাতিয়ে রাখার অভিপ্রায় নিয়ে যুক্তরাষ্ট্রের মিশিগানে এবারও অনুষ্ঠিত হয়ে গেল ‘হবিগঞ্জ ডিস্ট্রিক এসে|সিয়েশন অব মিশিগান’ এর জমকালো বনভে|জন.
গত ৭ আগস্ট রবিবার স্থানীয় হলমিছ পার্কে অনুষ্ঠিত দিনভর চলা এই বনভে|জনে হবিগঞ্জের ৯ উপজেলার বাসিন্দা যুক্তরাষ্ট্র মিশিগান প্রবাসী প্রায় কয়েক’শ বাংলাদেশী নারী পুরুষ শিশুর পদচারণায় সংশ্লিষ্ট স্থল ছিল আনন্দ উল্লাসে মুখরিত।

এছাড়াও আমন্ত্রিত অতিথিদের মাঝে মিশিগান হেমট্রামিক সিটি কাউন্সিলর কামরুল হাসান, কমিউনিটি লিডার ও আসাল মিশিগান চ্যাপ্টারের সভাপতি ডক্টর রাব্বি আলম, কমিউনিটি লিডার ও জননন্দিত ফেইসবুক আইডি এডমিন নাজেল হুদা নাজ, প্রেসক্লাব সভাপতি সৈয়দ শাহেদুল হক, সুবাহান মেম্বার,আতাউর রহমান,সায়েদুল হক,নূর মিয়া,আয়াত আলী,আশরাফ হোসেন খান সুমন,সাইফুর রহমান শামীম,নিপুল রহমান ও ওয়ারেন সিটি কাউন্সিলের এক কাউন্সিলর…, সহ বাংলাদেশের বিভিন্ন জেলার মিশিগান প্রবাসী নেতৃবৃন্দ. সংশ্লিষ্ট এসে| সিয়েশনের সভাপতি শাহীন আহমেদ, সেক্রেটারি শেখ তাজুল উদ্দিন আহমেদ তাজ,সহ সভাপতি মিজান মিয়া জসিম, সংশ্লিষ্ট উদযাপন কমিটির আহ্বায়ক লুৎফুর রহমান সেলু, সদস্য সচিব মোঃ গে|লাম আজম এর সঞ্চালনায় এবং বিশিষ্ট ব্যাংকার যথাক্রমে সৈয়দ আলী রেজা ও আমিনুর রশিদ কাপ্তান, মিডিয়া ব্যক্তিত্ব শামীম আহ্ছান, সহ সভাপতি মহসিন তালুকদার টিপু, মঈন উদ্দিন চৌধুরী সাম্মু, মাহফুজুর রহমান শাহীন, ইকবাল হোসেন, মোঃ রাসেল, আলী আকবর খান,ওয়াহিদুর রহমান,ওয়াহিদুজ্জামান সহ আরো কয়েক নেতৃত্বের তত্বাবধানে পরিচালিত ও ব্যাপক উৎসব মুখর পরিবেশে অনুষ্ঠিত এই আযোজনে বড় ও ছুটদের জন্য আকর্ষণীয় দিক ছিল সংগীতানুষ্ঠান, ফুটবল-রশি টানাটানি, দৌড় ও বালিশ খেলা শুধু নয় রাফেল ড্র’ র মতো মনকাড়া নানা ইভেন্ট. পরিশেষে বিভিন্ন ইভেন্টে অংশগ্রহণকারী বিজয়ীদের মাঝে মিশিগানের প্রসিদ্ধ রেস্টুরেন্ট ব্যবসায়ী ও হবিগঞ্জের শায়েস্তাগঞ্জের বাসিন্দা মহসিন তালুকদার টিপুর ভাতিজা ইংল্যান্ড থেকে আগত ইংল্যান্ডের জনপ্রিয় বাংলাদেশী ক্রিকেট তারকা যুবরাজ তালুকদারের পক্ষ থেকে স্পনসর করা ৭০ ইঞ্চি টিভি সহ আই ফোন, লেপটপ, সাইকেল এমনকি আরো নানা আকর্ষণীয় পুরস্কার বিতরণের মধ্য দিয়ে গ্রীষ্মকালীন এই জমকালো বনভে|জনের সমাপ্তি ঘটে।

সংবাদটি শেয়ার করুন

এ জাতীয় আরো সংবাদ
x