1. nafiz.hridoy285@gmail.com : Hridoy Fx : Hridoy Fx
  2. miahraju135@gmail.com : MD Raju : MD Raju
  3. koranginews24@gmail.com : সম্পাদক : সম্পাদক
সাবাশ আমার ভাই রাজ: শবনম ফারিয়া - করাঙ্গীনিউজ
  • Youtube
  • English Version
  • বৃহস্পতিবার, ০৬ অক্টোবর ২০২২, ১০:৩৭ পূর্বাহ্ন

করাঙ্গী নিউজ
স্বাগতম করাঙ্গী নিউজ নিউজপোর্টালে। ১৩ বছর ধরে সফলতার সাথে নিরপেক্ষ সংবাদ পরিবেশন করে আসছে করাঙ্গী নিউজ। দেশ বিদেশের সব খবর পেতে সাথে থাকুন আমাদের। বিজ্ঞাপন দেয়ার জন‌্য যোগাযোগ করুন ০১৮৫৫৫০৭২৩৪ নাম্বারে।

সাবাশ আমার ভাই রাজ: শবনম ফারিয়া

  • সংবাদ প্রকাশের সময়: শুক্রবার, ১২ আগস্ট, ২০২২

বিনোদন ডেস্ক : ঢাকাই ছবির আলোচিত অভিনেতা শরিফুল রাজের বৃহস্পতি এখন তুঙ্গে। ক্যারিয়ারে যখন স্বর্ণালী সময়ের শুরুর পথে ব্যক্তিগত জীবনেও সুখবরে ভাসলেন এ অভিনেতা।

পরপর দুটি সিনেমায় তার অনবদ্য অভিনয় নজর কেড়েছে সিনেপ্রেমীদের। বিশেষ করে বিদ্যা সিনহা মিমের সঙ্গে ‘পরাণ’-এ রীতিমতো বাজিমাত করেছেন তিনি। পেয়েছেন তারকা খ্যাতি।

এরইমধ্যে বাবা হওয়ার স্বাদও উপভোগ করলেন রাজ। গত ১০ আগস্ট রাজ-পরীমনির সংসার আলোকিত করে তাদের পুত্রসন্তান রাজ্য।

এ খবর গণমাধ্যম ও সামাজিক যোগাযোগ মাধ্যমে আসার পর থেকে প্রশংসা আর অভিনন্দনে ভাসছেন রাজ-পরী।

রাজ-পরীর এই অকৃত্রিম ভালোবাসা ও সন্তান লাভের সুখবর মুগ্ধ করেছে ছোট পর্দার জনপ্রিয় অভিনেত্রী শবনম ফারিয়াকেও।

রাজকে ভাই সম্বোধন করে ফেসবুকে স্ট্যাটাস দিয়েছেন ফারিয়া। বৃহস্পতিবার নিজের ভেরিফায়েড ফেসবুকে রাজ-পরীর একটি ছবি শেয়ার করে ফারিয়া লিখেছেন, ‘সাবাশ আমার ভাই রাজ! সবাই তোমার মতো সাহসী না। তোমাকে নিয়ে অনেক বেশি গর্বিত। যখন দেখি সবাই ‘পরাণ’ ও ‘হাওয়া’য় তোমার অবিশ্বাস্য অভিনয়ের জন্য প্রশংসা করছে, তখন আমার কেমন লাগে তা বোঝানোর ভাষা নেই!’

এরপর রাজ ও পরীর সন্তানের জন্য ভালোবাসা জানান এ অভিনেত্রী। লিখেছেন, ‘যাইহোক, অভিনন্দন পিতা-মাতাকে। রাজ্য’র জন্য দোয়া ও ভালোবাসা।

প্রসঙ্গত, গত বছরের ১৭ অক্টোবর গোপনে একে-অপরকে জীবনসঙ্গী হিসেবে গ্রহণ করেন পরীমনি ও শরিফুল রাজ। তবে খবরটি প্রকাশ্যে এনেছেন এ বছরের ১০ জানুয়ারি। একই দিন ঘোষণা করেন, সন্তান আসছে তাদের ঘরে। এর পর ২২ জানুয়ারি পারিবারিক আয়োজনে বিয়ে সারেন তারা।

সংবাদটি শেয়ার করুন

এ জাতীয় আরো সংবাদ
x