1. nafiz.hridoy285@gmail.com : Hridoy Fx : Hridoy Fx
  2. miahraju135@gmail.com : MD Raju : MD Raju
  3. koranginews24@gmail.com : সম্পাদক : সম্পাদক
গৃহবধূকে কুপিয়ে হত্যা - করাঙ্গীনিউজ
  • Youtube
  • English Version
  • বুধবার, ১০ অগাস্ট ২০২২, ০৫:৪৮ অপরাহ্ন

করাঙ্গী নিউজ
স্বাগতম করাঙ্গী নিউজ নিউজপোর্টালে। ১৩ বছর ধরে সফলতার সাথে নিরপেক্ষ সংবাদ পরিবেশন করে আসছে করাঙ্গী নিউজ। দেশ বিদেশের সব খবর পেতে সাথে থাকুন আমাদের। বিজ্ঞাপন দেয়ার জন‌্য যোগাযোগ করুন ০১৮৫৫৫০৭২৩৪ নাম্বারে।

গৃহবধূকে কুপিয়ে হত্যা

  • সংবাদ প্রকাশের সময়: রবিবার, ২৪ জুলাই, ২০২২

করাঙ্গীনিউজ:
সাতক্ষীরার শ্যামনগরের গাবুরায় এক গৃহবধূকে কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা। নিহত গৃহবধূ তাসলিমা খাতুন (৩০) একই গ্রামের ইসমাইল গাজীর স্ত্রী।

শনিবার দিবাগত রাত সাড়ে ১২টার দিকে গাবুরার ৯নং সোরা গ্রামে এ ঘটনা ঘটে। পুলিশ এ ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য একজনকে আটক করেছে।

নিহতের স্বজন পারুল বেগম জানান, তাসলিমা খাতুন তার দেবরের স্ত্রী। শনিবার রাত ১টার দিকে তাসলিমার ছেলেমেয়ের কান্নাকাটির শব্দ শুনে গিয়ে দেখি সে উঠানে রক্তাক্ত অবস্থায় পড়ে আছে।

এলাকাবাসী জানিয়েছেন, তাসলিমার স্বামী ইসমাইল একজন সহজ-সরল মানুষ। তার সরলতার সুযোগে একই এলাকার সাহেব আলী (২৫) ইসমাইলের বাড়িতে আসা যাওয়া করত। ঘটনার পর থেকে সাহেব আলী পালাতক রয়েছে। পুলিশ ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সাতক্ষীরা সদর হাসপাতালে পাঠিয়েছে।

শ্যামনগর থানার ওসি কাজী ওয়াহিদ মোর্শেদ জানান, হত্যার রহস্য উন্মোচনে পুলিশ কাজ করছে। জিজ্ঞাসাবাদের জন্য সাহেব আলীর মা ফাতেমা বেগমকে থানায় নিয়ে আসা হয়েছে। ময়নাতদন্তের পর হত্যার রহস্য বের হবে বলে জানান তিনি।

সংবাদটি শেয়ার করুন

এ জাতীয় আরো সংবাদ
x