• Youtube
  • English Version
  • শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৮:৫১ অপরাহ্ন

করাঙ্গী নিউজ
স্বাগতম করাঙ্গী নিউজ নিউজপোর্টালে। ১৫ বছর ধরে সফলতার সাথে নিরপেক্ষ সংবাদ পরিবেশন করে আসছে করাঙ্গী নিউজ। দেশ বিদেশের সব খবর পেতে সাথে থাকুন আমাদের। বিজ্ঞাপন দেয়ার জন‌্য যোগাযোগ করুন ০১৮৫৫৫০৭২৩৪ নাম্বারে।

নাসিরনগরে বঙ্গবন্ধু ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত  

  • সংবাদ প্রকাশের সময়: শুক্রবার, ২০ মে, ২০২২
 আকতার হোসেন ভুইয়া,নাসিরনগর(ব্রাহ্মণবাড়িয়া):
ব্রাহ্মণবাড়িয়ার নাসিরনগরে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট-২০২২ বালক (অনূর্ধ্ব-১৭) ও বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট বালিকা (অনূর্ধ্ব-১৭) ২০২২ এর ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়েছে।
আজ শুক্রবার   (২০ মে) বিকাল ৩টায়  স্থানীয় আশুতোষ পাইলট উচ্চ বিদ‍্যালয় মাঠে এ দুটি  খেলা অনুষ্ঠিত হয়।
প্রধান অতিথি হিসেবে  ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলায় পুরস্কার বিতরণ করেন ব্রাহ্মণবাড়িয়া-১ নাসিরনগর আসনের  সংসদ সদস্য ও সমাজ কল্যান মন্ত্রনালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সদস্য বদরুদ্দোজা মোঃ ফরহাদ হোসেন সংগ্রাম।
টুর্নামেন্টের ফাইনাল  খেলায় নাসিরনগর সদর ইউনিয়ন দল বনাম ভলাকুট  ইউনিয়ন দল এবং  বালিকা (অনূর্ধ্ব-১৭) এর নাসিরনগর  ইউনিয়ন দল বনাম কুন্ডা  ইউনিয়ন দল অংশগ্রহণ করে।  খেলায় বালক  ৩-০ গোলে ভলাকুট ইউনিয়ন দলকে পরাজিত করে নাসিরনগর ইউনিয়ন দল জয়লাভ করে। এবং বালিকা টাইব্রেকারে  ৩ -০ গোলে  কুন্ডা ইউনিয়ন দলকে পরাজিত করে নাসিরনগর ইউনিয়ন দল জয়লাভ করে।
উপজেলা ক্রীড়া সংস্থার সভাপতি ও উপজেলা নির্বাহী কর্মকর্তা (ভারপ্রাপ্ত) মেহেদি হাসান খান শাওনের সভাপতিত্বে ফাইনাল খেলায় বিশেষ অতিথি ছিলেন  উপজেলা আওয়ামীলীগ সভাপতি ও উপজেলা চেয়ারম্যান রাফি উদ্দিন আহমেদ, উপজেলা পরিষদের মহিলা ভাইস-চেয়ারম্যান রুবিনা আক্তার,থানার অফিসার ইর্নচাজ (ওসি) মোঃ হাবিবুল্লাহ সরকার। এসময় উপজেলা হিসাব রক্ষণ কর্মকর্তা তৌহিদুল রহমান,উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা আজহারুল ইসলাম ভূইঁয়া, প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা সাইফুল ইসলাম,আনসার ভিডিপি কর্মকর্তা মিজানুর রহমান,মহিলা বিষয়ক কর্মকর্তা বিশ্বজিৎ দাস,বীর মুক্তিযোদ্ধা কার্ত্তিক চন্দ্র দাস,নাসিরনগর সদর  ইউপি চেয়ারম্যান পুতুল রানী দাস,ভলাকুট ইউপি চেয়ারম্যান রুবেল মিয়াসহ সরকারী বিভিন্ন দপ্তরের কর্মকর্তা,আওয়ামীলীগ ও অঙ্গ সংগঠনের দলীয় নেতৃবৃন্দ, জনপ্রতিনিধি,এলাকার গন‍্যমান‍্য ব‍্যক্তিবর্গ ও বিপুল সংখ্যক  ক্রীড়াপ্রেমীগন উপস্থিত ছিলেন  ।

সংবাদটি শেয়ার করুন

এ জাতীয় আরো সংবাদ